বাংলা নিউজ > ঘরে বাইরে > ডেটিং অ্যাপে সঙ্গী নয়, ফ্ল্যাট খুঁজছেন কেরলের যুবক, মুচকি হাসছেন নেটিজেনরা
ডেটিং অ্যাপে ফ্ল্যাট খুঁজছেন কেরলের যুবক। প্রতীকী ছবি (HT_PRINT)

ডেটিং অ্যাপে সঙ্গী নয়, ফ্ল্যাট খুঁজছেন কেরলের যুবক, মুচকি হাসছেন নেটিজেনরা

  • গত ১৫ জুন আনা দে আমরাস নামে এক তরুণী ওই স্ক্রিনশটটি নিয়ে টুইট করেছিলেন। আর সেই টুইটে একেবারে কমেন্টের বন্যা। একজন লিখেছেন, আন্ধেরিতে জায়গা পাওয়া সত্যিই কঠিন। অপর একজন খোঁচা দিয়েছেন, কেরল তো সর্বোচ্চ স্বাক্ষর রাজ্য। তবে স্বাক্ষরতা আর শিক্ষিত এক নয়। তবে তার যোগ্য উত্তরও তিনি পেয়েছেন।

গুরজান্ত পান্নু

সঙ্গী খুঁজতে আজকাল অনেকেই ডেটিং অ্যাপে পায়চারি করেন। খুঁজতে খুঁজতে কেউ কেউ পেয়েও যান মনের মতো সঙ্গী। কিন্তু ডেটিং অ্যাপে কেউ ফ্ল্যাট খুঁজছে এমনটা শুনেছেন? কিন্তু ভাবনার বাইরেও অনেক কিছু ঘটে চলে ডিজিটাল দুনিয়ায়। এই যেমন কেরলের এক যুবক ডেটিং অ্যাপে প্রোফাইল খুঁলেছিলেন ফ্ল্যাট খোঁজার জন্যই। তিনি মুম্বইতে ফ্ল্যাট খুঁজছিলেন। কিন্তু সেটা আবার ডেটিং অ্যাপের মাধ্যমে। আর তারই স্ক্রিনশট এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

তিনি লিখেছেন, আকর্ষণীয় বুদ্ধিমতী কাউকে খুঁজছি এমনটা নয়, মুম্বইতে একটি ফ্ল্য়াট খুঁজছি আমি। যদি  আপনি মুম্বইতে থাকেন তবে আমাদের ফ্ল্যাট খুঁজতে একটু সাহায্য করুন। আমি হিন্দিটা ঠিক জানি না। আন্ধেরিতে ফ্ল্যাট খুঁজে দেওয়ার আবেদন যুবকের। এর সঙ্গেই তিনি লিখেছেন আপনি যদি দালালি চান তবেও আমি এনিয়ে আপনার সম্পর্কে কিছু মনে করব না।

গত ১৫ জুন আনা দে আমরাস নামে এক তরুণী ওই স্ক্রিনশটটি নিয়ে টুইট করেছিলেন। আর সেই টুইটে একেবারে কমেন্টের বন্যা। একজন লিখেছেন, আন্ধেরিতে জায়গা পাওয়া সত্যিই কঠিন। অপর একজন খোঁচা দিয়েছেন, কেরল তো সর্বোচ্চ স্বাক্ষর রাজ্য। তবে স্বাক্ষরতা আর শিক্ষিত এক নয়। তবে তার যোগ্য উত্তরও তিনি পেয়েছেন।

বন্ধ করুন