বাংলা নিউজ > ঘরে বাইরে > গাজিয়াবাদে বধূকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ পুরোটাই সাজানো, দাবি পুলিশের

গাজিয়াবাদে বধূকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ পুরোটাই সাজানো, দাবি পুলিশের

ধর্ষণের অভিযোগকে সাজানোর অভিযোগে গ্রেফতার ৩ (HT Photo) (HT_PRINT)

তদন্তে দেখা গিয়েছে ওই মহিলা ভাইয়ের জন্মদিনের অনুষ্ঠান শেষ করে বাড়ি ফিরে গিয়েছিলেন। তিন সন্তানকে বোনের বাড়িতে পাঠিয়ে দিয়ে নিজে লুকিয়ে ছিলেন।

পীযূষ খান্ডেলওয়াল

দিল্লির ৩৮ বছর বয়সী মহিলাকে গণধর্ষণ ও অপহরণের অভিযোগ গোটাটাই সাজানো। এমনটাই দাবি করছে গাজিয়াবাদ পুলিশ। এদিক পুলিশ ইতিমধ্য়েই ওই মহিলার তিন বন্ধুকে গ্রেফতার করেছে। তারাই এই ষড়যন্ত্রের পেছনে রয়েছে বলে অভিযোগ। পুলিশের দাবি, তিনজন সন্দেহভাজনের স্বীকারোক্তি নেওয়া হয়েছে। তারা হল দিল্লির বাসিন্দা আজাদ তেহসিন, বাদলপুরের বাসিন্দা গৌরব শরন ও গাজিয়াবাদের বাসিন্দা মহম্মদ আফজল। তাদের বয়ান নিয়েছে পুলিশ।

ইনস্পেক্টর জেনারেল প্রবীন কুমার জানিয়েছেন, এই ধরনের কোনও ঘটনা হয়নি। মহিলার তিনজন বন্ধুকে গ্রেফতার করা হয়েছে। আসলে জমি সংক্রান্ত একটি বিবাদ ছিল মহিলার সঙ্গে। এমনকী আজাদের ফোনে এই ঘটনায় টাকা লেনদেনেরও প্রমাণ মিলেছে। পুলিশের দাবি, পাঁচজনকে ফাঁসানোর জন্য় এসব কথা হয়েছে।

এদিকে ওই তিনজনকে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রের অভিযোগ উঠেছে।

এদিকে গত ১৮ অক্টোবর পুলিশের কাছে অভিযোগ জানানো হয়েছিল যে ওই মহিলাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয়েছে। দিল্লির পাঁচজনের বিরুদ্ধে এই অভিযোগ করা হয়েছিল। অভিযোগে বলা হয়েছিল ওই মহিলা তাঁর দাদার বাড়ির কাছে অটোর জন্য় অপেক্ষা করছিলেন। সেই সময় ১৬ অক্টোবর একটি এসইউভি গাড়িতে তাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয়। এরপর ১৮ অক্টোবর বস্তায় ভরে হাত পা বাঁধা অবস্থায় তাকে ফেলে রেখে যায়।

পুলিশ জানিয়েছে, জমি সংক্রান্ত বিবাদের জেরে এই অভিযোগটি সাজানো হয়েছিল। এবার ওই মহিলার বিরুদ্ধেও আইনি ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ জানিয়েছে, ওই গণধর্ষণের সময় হিসাবে যে দিনগুলোর কথা বলা হচ্ছে সেই সময় দিল্লির একটি জায়গায় ওই মহিলা লুকিয়ে ছিলেন।

পুলিশ জানিয়েছে ওই টুকরো জিনিসটি হল জিভছোলার একটি অংশ। তদন্তে দেখা গিয়েছে ওই মহিলা ভাইয়ের জন্মদিনের অনুষ্ঠান শেষ করে বাড়ি ফিরে গিয়েছিলেন। তিন সন্তানকে বোনের বাড়িতে পাঠিয়ে দিয়ে নিজে লুকিয়ে ছিলেন।

 

ঘরে বাইরে খবর

Latest News

আলিয়াকে ভুলেছেন রণবীর! আরেক সুন্দরীরর নাম নাম টি-শার্টে লিখে ঘুরে বেরাচ্ছেন T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের ‌ ‘‌তিন বছর ধরে বিজেপির বি–টিম হয়ে কাজ করছে’‌, ভাঙড় থেকে নওশাদকে তোপ অভিষেকের সেবক হাউজের ফিরে পেল রামকৃষ্ণ মিশন, মহারাজদের থাকতে হচ্ছে পুলিশি পাহারায় মোদী জিতলেই মমতাজি জেলে, HT-র সঙ্গে একান্ত কথায় কেজরি, ‘পদত্যাগ করব না’ এনামুল হকের থেকে ৫০ লাখ নিয়েছেন! হিরণের খোঁচা,ব্যাঙ্কের নথি সোশ্যালে পোস্ট দেবের রাজস্থানের বিরুদ্ধে RCB হারতেই বদলা CSK-র…কাটা ঘায়ে নুনের ছিটে রায়াডু,তুষারের মার্কিন যুক্তরাষ্ট্রের কাছেও হার! লজ্জা ঢাকতে উইকেটের ওপর দায় চাপালেন শান্ত ঘূর্ণিঝড় রেমালের জেরে কলকাতা ভাসবে অতিভারী বৃষ্টিতে, জারি কমলা সতর্কতা বর-সন্তান না থাকার আফশোস নেই মনে! সারেগামাপা-য় কাকে ‘ছেলে’ বলে ডাকলেন হৈমন্তী

Latest IPL News

T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের রাজস্থানের বিরুদ্ধে RCB হারতেই বদলা CSK-র…কাটা ঘায়ে নুনের ছিটে রায়াডু,তুষারের 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.