বাংলা নিউজ > ঘরে বাইরে > Kiss Day 2021: আজকের দিনে শুভেচ্ছা জানান নিজের প্রিয় মানুষকে, রইল টিপস
হ্যাপি কিস ডে।
হ্যাপি কিস ডে।

Kiss Day 2021: আজকের দিনে শুভেচ্ছা জানান নিজের প্রিয় মানুষকে, রইল টিপস

  • ভ্যালেন্টাইন সপ্তাহের অন্যতম গুরুত্বপূর্ণ দিন হল কিস ডে। চুম্বনের মাধ্যমে নিজের অপার ভালোবাসা প্রকাশ করার দিন।

ভ্যালেন্টাইন সপ্তাহের অন্যতম গুরুত্বপূর্ণ দিন হল 'কিস ডে'। চুম্বনের মাধ্যমে নিজের অপার ভালোবাসা প্রকাশ করার দিন। নিজের সঙ্গীকে আরও রোম্যান্টিক ও বিশেষ অনুভব করানোর জন্য রইল কয়েকটি শুভেচ্ছাবার্তা—

১. তোমার চুম্বন আমার কাছে সঞ্জীবনীর সমান। হ্যাপি কিস ডে প্রিয়তম/প্রিয়তমা।

২. তোমার সঙ্গে ঝগড়ার পর যখন পরিস্থিতি স্বাভাবিক করার কোনও ভাষা খুঁজে পাই না, তখন একটি চুম্বনে সমস্ত কিছু আগের মতো হয়ে যায়।

৩. প্রথম চুম্বনের সিদ্ধান্ত যে কোনও ভালোবাসার সম্পর্কের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ। এটি দু'জনের সম্পর্ককে আরও দৃঢ় করে। হ্যাপি কিস ডে।

৪. তোমার প্রতি আমার ভালোবাসা জাহির করার সুযোগ পেলে আমি তোমায় প্রতি ঘণ্টায়, প্রতি মিনিটে, প্রতি সেকেন্ডে চুম্বন করব। হ্যাপি কিস ডে।

৫. তুমি আমায় প্রতিদিন চুম্বন কর, আর আমি প্রতি মুহূর্তে তোমার ভালোবাসায় নতুন করে ডুব দেব। হ্যাপি হামি ডে আমার দুষ্টু, মিষ্টি সোনা।

৬. তোমাকে চুম্বন করে আমার কাছে এক স্বর্গীয় অনুভূতি। হ্যাপি কিস ডে প্রিয়তমা।

৭. মনে মনে কামনা করি, তোমাকে চুম্বনের সময় যেন পৃথিবী থেমে যাক। 

৮. কত ভালো হত, যদি তুমি আমার পাশে থাকতে আমার চোখের জল মোছার জন্য, আমার মুখে ফের হাসি ফোটা পর্যন্ত আমাকে চুম্বন করে যেতে আর নিজের বাহুতে আবদ্ধ করে রাখতে আমায় যতক্ষণ না আমি ঘুমিয়ে পড়ি। হ্যাপি কিস ডে।

৯. আমাদের প্রথম চুম্বন শুধুই চুম্বন নয়, এটি সারাজীবনের স্মৃতি।

১০. জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মুহূর্ত চোখে দেখা যায় না, বরং অনুভব করা যায়। আর শুধু তাই জন্য আমরা সেই বিশেষ মুহূর্তটি অনুভব করার জন্য চোখ বুজে থাকি। হ্যাপি কিস ডে।

বন্ধ করুন