বাংলা নিউজ > ঘরে বাইরে > Swati Maliwal's Medical Report: স্বাতী মালিওয়ালের কোন কোন জায়গায় ব্যাথা? কোথায় চোট? সামনে এল মেডিক্যাল রিপোর্ট

Swati Maliwal's Medical Report: স্বাতী মালিওয়ালের কোন কোন জায়গায় ব্যাথা? কোথায় চোট? সামনে এল মেডিক্যাল রিপোর্ট

স্বাতী মালিওয়াল (Photo by Sanchit Khanna / Hindustan Times) (Hindustan Times)

এবার সামনে এল স্বাতী মালিওয়ালের মেডিক্যাল রিপোর্ট। কী আছে তাতে? 

স্বাতী মালিওয়াল। ভোটপর্বের মধ্যেই আপের অস্বস্তি কার্যত বাড়িয়ে দিয়েছেন তিনি। অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। সেখানেই তিনি আক্রান্ত হয়েছেন বলে দাবি করা হচ্ছে। কিন্তু কী আছে স্বাতী মালিওয়ালের মেডিক্যাল রিপোর্টে? 

সূত্রের খবর, স্বাতী মালিওয়ালের মেডিক্যাল রিপোর্টে উল্লেখ করা আছে যে  বাঁ পায়ে ছড়ে যাওয়ার দাগ রয়েছে। ডান দিকের গালে ডান চোখের নীচেও ছড়ে যাওয়ার দাগ রয়েছে। শুক্রবার মালিওয়ালের ডাক্তারি পরীক্ষা করানো হয়। 

নিউ দিল্লির অল ইন্ডিয়া  ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্স তাঁর মেডিকো লিগাল সার্টিফিকেট দিয়েছেন। সেখানে তাঁর একাধিক জায়গায় ছড়ে যাওয়ার কথা উল্লেখ করা হয়েছে। সেখানে বলা হয়েছে, ৩x২ সেমি জায়গায় ছড়ে যাওয়ার মতো দাগ রয়েছে। ডান চোখের নীচেও তেমন আঘাতের দাগ রয়েছে। 

সেই রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে রোগীর তরফে যে তথ্য় দেওয়া হয়েছে সেই অনুসারে জানা গিয়েছে, মুখ্য়মন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাসভবনে তার উপর হামলা চালিয়েছিলেন বিভব কুমার। তাকে একাধিকবার চড় মারা হয়েছিল। এমনকী একটা ধারালো জায়গার উপর তার মাথা ঠেসে ধরা হয়েছিল। তাকে ধাক্কা দেওয়া হয়েছিল। মালিওয়াল ইতিমধ্য়েই ওই ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। 

এদিকে এই হামলার অভিযোগকে কেন্দ্র করে আপের অন্দরেই শোরগোল পড়ে গিয়েছে। দিল্লির মন্ত্রী অতিশী স্বাতীকে কেজরিওয়ালের বিরুদ্ধে বিজেপির ষড়যন্ত্রের মুখ বলে উল্লেখ করেছিলেন তারপরই তার পালটা দিলেন স্বাতী মালিওয়াল।

তিনি জানিয়েছেন, গতকাল দলে যোগ দেওয়া নেতারা ২০ বছর ধরে সক্রিয় এক দলীয় কর্মীকে বিজেপির এজেন্ট বলে অভিহিত করেছেন। দু'দিন আগে সাংবাদিক বৈঠক করে দল সত্যিটা মেনে নিয়েছিল, এখন ইউটার্ন৷ সোশ্যাল প্ল্যাটফর্ম এক্স-এ মালিওয়াল লেখেন, 

'এই গুন্ডা দলকে হুমকি দিচ্ছে, বলছে, গ্রেফতার হলে আমি গোপন তথ্য ফাঁস করে দেব৷' পূর্ণ নিরাপত্তার মধ্যে ঘুরে বেড়াচ্ছেন তিনি। তার চাপে দল পরাজয় মেনে নেয়। একজন গুন্ডাকে বাঁচাতে দল আমার চরিত্র নিয়ে প্রশ্ন তুলেছে। আমি একাই দেশের নারীদের জন্য লড়াই করেছি এবং ভবিষ্যতেও করব। আপনারা আমার চরিত্র হনন করতে পারেন, শেষ পর্যন্ত সত্য বেরিয়ে আসবেই। 

এদিকে স্বাতী মালিওয়াল কাণ্ডকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে। ভোটপর্বের মধ্য়ে একে তো কেজরিওয়াল গ্রেফতারির ঘটনায় মহা অস্বস্তিতে পড়েছিল আপ। এবার আবার সামনে এসেছে স্বাতী মালিওয়াল কাণ্ড! 

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

২০ জুন ভারতীয় দলের জন্য গুরুত্বপূর্ণ, ঠিক কেন? ‘আম্বানিরা নিজেই ডাকেন ফোটো তুলতে?’, সত্য উদঘাটন করলেন এক পাপারাজ্জো নিজেই T20 বিশ্বকাপের সুপার এইটে ভারতের বিরুদ্ধে কাদের মাঠে নামাবে আফগানিস্তান? বুমরাহ-সিরাজ-আর্শদীপ আমি কাউকে ছাড়ব না- টিম ইন্ডিয়াকে ভয় দেখাচ্ছেন গুরবাজ চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ ফের বদলাল মিঠিঝোরার স্লট, ২৪ জুন থেকে নতুন সময়ে আসবে জি বাংলার একাধিক সিরিয়াল কোপার প্রথম দিনই নামছেন মেসি, ভারতে কি আদৌ দেখা যাবে আর্জেন্তিনার ম্যাচ? হলং বাংলোতে অগ্নিকাণ্ডে দায়ের হল FIR, গঠিত হল সিট, ওখানে এবার কী তৈরি হবে? কারোর আবার ৫টা ভ্যানিটি ভ্যান লাগে, খাওয়া, জিম, স্নান, রান্না, সবের আলাদা: নওয়াজ অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা

T20 WC 2024

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.