বাংলা নিউজ > ঘরে বাইরে > উন্নাও ধর্ষণকাণ্ডে নিগৃহীতার বাবাকে খুনের দায়ে ১০ বছর কারাদণ্ড কুলদীপ সেঙ্গারের

উন্নাও ধর্ষণকাণ্ডে নিগৃহীতার বাবাকে খুনের দায়ে ১০ বছর কারাদণ্ড কুলদীপ সেঙ্গারের

উন্নাওকাণ্ডে নিগৃহীতার বাবাকে হত্যার দায়ে ১০ বছর কারাদণ্ড কুলদীপ সেঙ্গারের।

কুলদীপ ও তার ভাই জয় দীপ ওরফে অতুল সিং সেঙ্গারকে ১০ লাখ টাকা করে নিহতের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশও দিয়েছে আদালত।

উন্নাওয়ে নিগৃহীতার বাবার হত্যাকাণ্ডে দোষী সাব্যস্ত উত্তর প্রদেশের প্রাক্তন বিজেপি বিধায়ক কুলদীপ সেঙ্গার-সহ সাত আসামিকে ১০ বছরের কারাদণ্ড ঘোষণা করল দিল্লির আদালত।

সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, শুক্রবার এই মামলায় কুলদীপ ও তার ভাই জয় দীপ ওরফে অতুল সিং সেঙ্গারকে ১০ লাখ টাকা করে নিহতের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশও দিয়েছে আদালত।

গত বুধবার ২০১৭ সালের জুন মাসে সেঙ্গারের দ্বারা ধর্ষিতা তরুণীর বাবাকে হত্যার দায়ে প্রাক্তন বিধায়ক-সহ মোট সাত জনকে দোষী সাব্যস্ত করে আদালত। ২০১৯ সালে সেঙ্গারকে উন্নাওয়ের বাসিন্দা এক নাবালিকাকে ধর্ষণের দায়ে ‘জীবদ্দশা পর্যন্ত কারাদণ্ড’ দেয় দিল্লির তিস হাজারি আদালত। গত ফেব্রুয়ারি মাসে তার সদস্যপদ বাতিল করে উত্তর প্রদেশ বিধানসভা।

সেঙ্গারের বিরুদ্ধে ধর্ষণ মামলার শুনানিতে হাজির হওয়ার পরে নিগৃহীতার বাবা ও তাঁর এক সঙ্গীকে ভুয়ো অভিযোগে আটক করে পুলিশ। ২০১৮ সালের ৩ এপ্রিল তাঁদের হাজতে রেখে বেধড়ক মারধর করা হয়, যার জেরে পাঁচ দিন পরে মারা যান নিগৃহীতার বাবা।

ঘটনায় মিথ্যা অভিযোগ দায়ের করা এবং বিচারবিভাগীয় হেফাজতে থাকাকালীন মারধরের দায়ে দুই পুলিশ কর্মীকেও দোষী সাব্যস্ত করে আদালত।

ঘরে বাইরে খবর

Latest News

সিবিএসই-র সিনিয়র সেকেন্ডারির সিলেবাস প্রকাশিত হল, কোথায় দেখবেন? বই কী থাকছে? পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের 'আমি দিদিমণি বলছি,' মোবাইল অ্য়াপে গলা বদলে ৭ ছাত্রীকে ধর্ষণ, ধরে ফেলল পুলিশ মধ্য কলকাতার একাংশে ১৪৪ ধারা, পুলিশের ‘ভাবনা-চিন্তাহীন কাজ', বললেন রাজ্যপাল গিলক্রিস্ট-ওয়ার্নারের পর অজি কামিন্স কি পারবেন হায়দরাবাদের দলকে IPL শিরোপা দিতে? হাসপাতালে ভর্তি পূজা! ‘আমার দেখভাল করার কেউ নেই’, যন্ত্রণায় কাতর নায়িকা Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' গুজরাটের গেমিং জোনে ভয়াবহ আগুন, অন্তত ২০জনের মৃত্যু, আটকে পড়েছিল শিশুরা ২৬ বছর বয়সে হারান কৌমার্য! যৌন প্রবৃত্তি থেকে বিয়ে না করার সিদ্ধান্ত নিয়ে করণ দক্ষিণ ভারতের মাঠ নাইটদের জন্য লাকি, চিপকে ১২ বছর আগের স্মৃতি ফেরাতে মরিয়া KKR

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.