বাংলা নিউজ > ঘরে বাইরে > ফের ফ্লাইটে অর্ণব গোস্বামীর মুখোমুখি কুণাল কামরা!

গতকাল অর্ণব গোস্বামীর সঙ্গে নিজের মোলাকাতের ভিডিও পোস্ট করেছিলেন কমেডি শিল্পী কুণাল কামরা।ইন্ডিগোর চলন্ত বিমানে অর্ণবের সামনে গিয়ে নানান প্রশ্ন করেন তিনি। উত্তর না পেয়ে কটুক্তিও করেন তিনি। রোহিত ভেমুলার জন্য তিনি অর্ণবের মুখোমুখি হয়েছিলেন বলে কুণালের দাবি। মঙ্গলবারের পর বুধবারেও অর্ণবের সঙ্গে তিনি একই বিমানে এসেছেন বলে জানিয়েছেন কুণাল। জনপ্রিয় সঞ্চালককে তিনি কি বলেছেন, এদিন টুইটারে সবিস্তারে লেখেন কুণাল।

মঙ্গলবার অসামরিক বিমান পরিবহণমন্ত্রী হরদীপ সিং পুরীর সওয়ালের পর তাঁকে নো ফ্লাইং লিস্টে পাঠিয়ে দিয়েছে ইন্ডিগো, স্পাইসজেট, এয়ার ইন্ডিয়া ও গো এয়ার। হাঁটার ওপরেও কী মানা আছে, এই প্রশ্ন তুলে তারপর মোদীকে বিঁধেছেন কুণাল কামরা। একই সঙ্গে একটি ভিডিও ও লম্বা-চওড়া বিবৃতির মাধ্যমে আত্মপক্ষ সমর্থন করার চেষ্টা করেছেন তিনি। কুণালের কথায় তিনি কোনও নিরাপত্তা বিধি ভাঙেনি, বিমান সেবিকাদের কথা মেনেছেন ও ফ্লাইট অবতরণ করার পর পাইলট সহ বাকিদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন। ভিডিওটিতে অর্ণবের চ্যানেলের সাংবাদিকরা কীভাবে প্রশ্ন করেন সেই ক্লিপিং ছাড়াও রোহিত ভেমুলার স্মৃতিচারণা করেছেন তিনি।

তাঁর কথায় তিনি হয়তো আবেগের বশে কাজটি করে ফেলেছেন, কিন্তু এই কাজটি না করলে তিনি নিজেকে ক্ষমা করতে পারতেন না।বুধবার সকালেও অর্ণবের সঙ্গে তাঁর দেখা হয় বলে কুণালের দাবি।

তিনি টুইটারে লেখেন যে লখনউ থেকে মুম্বই ফেরার পথে অর্ণবের সঙ্গে তাঁর বিমানে ফের দেখা হয়। তিনি অর্ণবকে আলোচনার জন্য আহ্বান করলেও সঞ্চালক হাত নেড়ে তাঁকে মানা করে দেন বলে কুণালের দাবি।

অন্যদিকে কুণালের বিরুদ্ধে বিমান সংস্থাদের নেওয়া ব্যবস্থা নিয়ে বিভক্ত নেটিজেনরা। অনেকের মতে, ঠিক কাজ করেছে বিমানসংস্থাগুলি। কেউ কেউ প্রশ্ন তুলছেন সাধবী প্রজ্ঞা যখন এক যাত্রীর সঙ্গে ঝগড়া করেছিলেন, তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি কেন। অন্যদিকে বিমান সংস্থাদের ওয়াচডগ ডিজিসিএ জানিয়েছে যে কুণালের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা সঠিক ভাবে নেওয়া হয়েছে। তাত্পর্যপূর্ণ্য ভাবে, কংগ্রেস নেতা অভিষেক মনু সিঙ্ঘভিও কুণালের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়াকে সমর্খন করেছেন।


ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

সকালে ঘুম থেকে উঠলেই থাকবেন তরতাজা!জেনে নিন ভোরবেলা ঘুম থেকে ওঠার উপায় মহিলাদের এই সব ভিটামিনের ঘাটতি হলেই বিপদ! হতে পারে ব্রেস্ট ক্যান্সারও সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.