বাংলা নিউজ > ঘরে বাইরে > Larissa Borges: বিশ্বকে ফিটনেস মন্ত্র শেখাতেন, মাত্র ৩৩ বছরেই প্রয়াত সেই লারিসা বোর্হেস

Larissa Borges: বিশ্বকে ফিটনেস মন্ত্র শেখাতেন, মাত্র ৩৩ বছরেই প্রয়াত সেই লারিসা বোর্হেস

লারিসা বোর্হেস

Larissa Borges: মাত্র ৩৩ বছরেই প্রয়াত লারিসা বোর্হেস। কী হয়েছিল তাঁর?

ব্রাজিলের সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার লারিসা বোর্হেস প্রয়াত। পুরো বিশ্বকে ফিট থাকার মন্ত্র শেখাতেন তিনি, সেই লারিসা নিজেই মাত্র ৩৩ বছর বয়সে তাঁর জীবন হারালেন। পরপর দু’বার হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। এমনই জানা গিয়েছে। বোর্হেস প্রায় এক সপ্তাহ হাসপাতালে তাঁর জীবনের জন্য লড়াই করছিলেন এবং অবশেষে সোমবার সেই লড়াই শেষ হয়। পরিবার তরফে তাঁর মৃত্যুর খবরের সত্যাতা স্বীকার করা হয়েছে।

(আরও পড়ুন: করোনার পর থেকেই অল্পবয়সিদের ‘আচমকা মৃত্যু’ বেড়েছে কেন? এবার তদন্তে ICMR)

(আরও পড়ুন: বয়স মাত্র ২৫! হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু অভিনেতা পবনের)

গত কয়েক বছর ধরে লারিসা বোর্হেস সোশ্যাল মিডিয়ার জগতে খুবই পরিচিত নাম। তাঁর ফিটনেস এবং শরীরচর্চার ভক্ত ছিলেন অনেকেই। কিন্তু এই বয়সে এভাবে মৃত্যুর কারণ নিয়ে এখনও রয়েছে নানা প্রশ্ন।

(আরও পড়ুন: ‘স্টেমি’র কারণেই অকালমৃত্যু বাড়ছে? HT বাংলাকে জানালেন বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ)

(আরও পড়ুন: ৩০ ঘণ্টার লড়াই শেষ! প্রয়াত সলমনের 'বডিগার্ড' ছবির পরিচালক সিদ্দিক ইসমাইল)

পরিবারের তরফে বলা হয়েছে, মাত্র ৩৩ বছর বয়সে এমন একজন সদয় এবং মহৎ ব্যক্তিকে হারানো একটি ধাক্কা। পরিবারের সদস্যরা মারাত্মকভাবে মর্মাহত। এই ক্ষতি তাঁরা খুবতাড়াতাড়ি ভুলতে পারবেন না। তাঁরা এর পাশাপাশি বলেছেন যে, যে লারিসা তাঁর জীবনের জন্য সাহসের সঙ্গে লড়াই করেছিলেন।

(আরও পড়ুন: হার্ট চাঙ্গা রাখে একটাই প্রাণভোমরা, কোন কোন খাবারে পাবেন সেটি)

(আরও পড়ুন: করোনার টিকার সঙ্গে হার্ট অ্যাটাকের সম্পর্ক থাকতে পারে কি? কী বলছেন চিকিৎসক)

লারিসা বোর্হেস ২০ অগস্ট গ্রামাদোতে বেড়াতে যাচ্ছিলেন, তখন তিনি হৃদরোগে আক্রান্ত হন। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা চলাকালীন কোমায় চলে যান তিনি। পরে, তিনি আবার হৃদরোগে আক্রান্ত হন এবং কিছুক্ষণের মধ্যেই মারা যান।

এই মুহূর্তে, তাঁর মৃত্যুর কারণ স্পষ্ট নয়। প্রাথমিক তদন্তে দেখা যাচ্ছে যে তিনি সম্ভবত অ্যালকোহল পান করার সময় হৃদরোগে আক্রান্ত হন। তাঁর মৃতদেহের ময়নাতদন্ত করা হয়েছে। ডেপুটি গুস্তাভো বার্সেলোস বলেন, প্রাথমিক রিপোর্টে বলা হয়েছে যে তিনি মাদকাসক্ত ছিলেন। অফিসার জানিয়েছেন, মদ্যপানের কারণেই এমনটা হতে পারে। আরও তদন্ত চলছে। অফিসারদের আশা, দ্রুতই তাঁ হদরোগে আক্রান্ত হওয়ার কারণ জানা যাবে।

ঘরে বাইরে খবর

Latest News

প্রবল তাপপ্রবাহ চলবে বাংলায়! সোম থেকে বৃষ্টি নামবে, কবে কোন কোন জেলায় ঝড় উঠবে? ফিলিপিন্সে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি ১৮ মাসের মেয়েকে খুন করে কবর দিলেন বাবা-মা! তদন্তে উঠে এল বিস্ফোরক তথ্য লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুর্শিদাবাদের দুই ওসিকে সাসপেন্ড করল কমিশন, বড় শাস্তি! পাঠানো হল হেডকোয়ার্টারে বিশ্বের ষষ্ঠ মহাসাগর তৈরি হতে পারে! স্থান খুঁজে পেয়ে দাবি বিজ্ঞানীদের এক গ্রাসে ৩৩ সূর্যকে গিলে খাবে! মহাকাশে বিরাট ব্ল্যাক হোল! জানেন এর নাম কি? Akshay Tritiya 2024 date time: অক্ষয় তৃতীয়া কবে পড়ছে? রইল তারিখ, তিথি এক লিটার পেট্রোলের দাম ২৯৩.৯৪ টাকা, চাপে পাকিস্তানের মানুষ কংগ্রেসের প্রচারে অবিকল শাহরুখের মতো দেখতে ইনি কে? চটল BJP

Latest IPL News

লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.