বাংলা নিউজ > ঘরে বাইরে > মৃত মায়ের কোলে ঘুমোচ্ছিল অবোধ সন্তান, প্লাটফর্মের সেই মহিলা কে? কী হল শিশুর?

মৃত মায়ের কোলে ঘুমোচ্ছিল অবোধ সন্তান, প্লাটফর্মের সেই মহিলা কে? কী হল শিশুর?

তিন বছরের এই শিশুর বাড়ির লোকজনের খোঁজ করছে পুলিশ. (HT Photo) (HT_PRINT)

সম্ভবত ক্ষিদের জ্বালায় তার মৃত্যু হয়েছিল বলে মনে করছে রেল পুলিশ। চাইল্ড ওয়েলফেয়ার কমিটির চেয়ারপার্সন বিক্রম কান্ত মিশ্র জানিয়েছেন, আমরা শিশুর অভিভাবকের খোঁজ করছি। না পাওয়া গেলে তাকে অ্য়াডপশন সেন্টারে রাখা হবে।

আদিত্য নাথ ঝা

ভাগলপুর রেল স্টেশনের ১ নম্বর প্লাটফর্ম।রবিবার প্লাটফর্ম থেকেই পাওয়া গিয়েছিল ৩৫ বছর বয়সী এক মহিলার দেহ। আর তার কোলে ছিল তিন বছর বয়সী এক শিশু। সে জানতও না মা কখন চলে গিয়েছে। আর ফিরবে না কোনওদিন।

পরে তার দেহ উদ্ধার করে পুলিশ। কিন্তু তার পরিবারের কোনও খোঁজ মেলেনি। বাচ্চাটিও কথা বলতে পারে না। আপাতত তাকে একটি হোমে রাখা হয়েছে।

গত রবিবার জিআরপি দেখেছিল ওই মহিলা প্লাটফর্মেই রয়েছেন। বাচ্চাটির গলায় তার হাত জড়ানো। পরে তাকে দেখে সন্দেহ হয় পুলিশের। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। 

জিআরপির ইনসপেক্টর অরবিন্দ কুমার জানিয়েছেন, সনাক্তকরণের জন্য তার দেহ মর্গে ৭২ ঘণ্টা রাখা হয়েছিল। কিন্তু কেউ তার দেহ নিতে আসেনি। সেকারণে তার দেহ সৎকার করা হয়েছে। শহরের বিভিন্ন জায়গায় মা ও শিশুর ছবি দিয়ে পোস্টার দেওয়া হয়েছে, যাতে তার পরিজনদের খোঁজ মেলে।

এদিকে সিসি ক্যামেরা দেখে পুলিশ জানার চেষ্টা করছে কোন ট্রেন থেকে তারা নেমেছিলেন। প্রাথমিকভাবে রেল পুলিশের ধারণা শনিবার তারা স্টেশনে এসেছিল। রবিবার তার মৃত্যু হয়।

সম্ভবত ক্ষিদের জ্বালায় তার মৃত্যু হয়েছিল বলে মনে করছে রেল পুলিশ। চাইল্ড ওয়েলফেয়ার কমিটির চেয়ারপার্সন বিক্রম কান্ত মিশ্র জানিয়েছেন, আমরা শিশুর অভিভাবকের খোঁজ করছি। না পাওয়া গেলে তাকে অ্য়াডপশন সেন্টারে রাখা হবে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

রেস্তোরাঁর মিল মেটাবে পুরুষ! নাতনিকে ডেটে যাওয়ার টিপস দিলেন ‘খিটখিটে’ দিদিমা জয়া ঢাক ঢোল বাজল না, নীরবে চালু হল পথশ্রী ৩ প্রকল্প, মাখনের মতো হবে গ্রামের রাস্তা… মাঘী পূর্ণিমায় শুভ যোগ! শনির কৃপায় টাকার ভাগ্যে দ্বিগুণ লাভ তুলা সহ বহু রাশ গুগলকে টেক্কা দিতে ‘দেশি’ ইন্দাস প্লে স্টোর আনল PhonePe, সার্চ ১২ ভারতীয় ভাষায় IND vs ENG: বুমরাহের কোন টিপস কাজে লাগিয়ে বাজিমাত?সফল অভিষেকের পর বললেন আকাশ দীপ ফুলকির কাছে লাগাতার হার, সন্ধ্যাতারার জায়গা নিচ্ছে ‘বঁধুয়া’, ৮ মাসেই বন্ধ মেগা? কেন্দ্রীয় এজেন্সির অভিযানের পর ৩০ সংস্থা BJPকে দিয়েছে অনুদান! অভিযোগ কংগ্রেসের কী হবে কে জানে? সকাল থেকে আধার সংশোধনের জন্য লাইন, 'বাতিল' নিয়ে বিভ্রান্তি চরমে… ‘খুব ডিস্টার্বড হয়ে…’ কপিলের সঙ্গে ঝামেলার পর কী কী সহ্য করেছিলেন সুনীল? ঘুমানোর আগে এক গ্লাস দুধেই কামাল! শরীরে অসাধারণ প্রভাব পড়ে এতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.