বাংলা নিউজ > ঘরে বাইরে > বাংলাদেশ: এমন বিয়ে কে কবে দেখেছেন! ডিপজলের বড় ছেলের বিয়ে নিয়ে কেন এত চর্চা
ডিপজলের ছেলের বিয়ে। 

বাংলাদেশ: এমন বিয়ে কে কবে দেখেছেন! ডিপজলের বড় ছেলের বিয়ে নিয়ে কেন এত চর্চা

  • জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে তাঁর পুত্রবধূকে বরণ করতে চলেছেন মনোয়ার হোসেন ডিপজল। অভিনেতার ঘনিষ্ঠ এক বন্ধু সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গত ৫ জুন পরিবার ও ঘনিষ্ঠজনদের নিয়ে সৌমিকের গায়ে হলুদ সম্পন্ন হয়েছে।

প্রায় দু’বছর আগে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের বড় ছেলের বিয়ে হয়ে গেলেও, করোনা পরিস্থিতির জন্য সেই বিয়ের অনুষ্ঠান করা সম্ভব হয়নি। সেই কারণেই আগামী ১০ জুন এক বিলাসবহুল অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্পন্ন হবে অভিনেতার বড় ছেলের বৌভাত। সূত্রের খবর, এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন, প্রায় ১০ হাজার অতিথি।

বাংলাদেশ সংবাদমাধ্যম সূত্রের খবর, ২০২০ সালের সেপ্টম্বর মাসে ডিপজলের বড় ছেলে সাদ্দাম সৌমিক অমিরের বিবাহ হয় কাজী তাসফিয়ার সঙ্গে। ধর্মীয় রীতি মেনে এই বিয়েতে কন্যাপক্ষকে দেওয়া অর্থের পরিমান ছিল বাংলাদেশি মুদ্রায় প্রায় কোটি টাকা। রাজধানী ঢাকা শহরের বিলাসবহুল পাঁচতারা হোটেল ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে সেই অনুষ্ঠান হয়। কিন্তু সেই অনুষ্ঠান স্বাস্থ্যবিধি মেনে করতে হওয়ায় খুব বেশি লোককে আমনন্ত্রণ জানানোর সুযোগ ছিল না। বাংলাদেশের এই বিপুল জনপ্রিয় অভিনেতার তা নিয়ে আক্ষেপ ছিল বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন অভিনেতার পরিবারের মানুষজন।

সেই আক্ষেপ দূর করতেই এক জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে তাঁর পুত্রবধূকে বরণ করতে চলেছেন মনোয়ার হোসেন ডিপজল। অভিনেতার ঘনিষ্ঠ এক বন্ধু সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গত ৫ জুন পরিবার ও ঘনিষ্ঠজনদের নিয়ে সৌমিকের গায়ে হলুদ সম্পন্ন হয়েছে। আগামী ১০ জুন বৌভাত। অনুষ্ঠানে প্রায় ১০ হাজার অতিথি উপস্থিত থাকবেন।

খুব স্বাভাবিকভাবেই জনপ্রিয় অভিনেতার ছেলের বিয়েকে কেন্দ্র করে তাঁর অগণিত অনুরাগীদের মধ্যে ব্যাপক কৌতুহল দেখা দিয়েছে। ডিপজল তাঁর ভক্তদের উদ্দেশ্যে বলেন, করোনার কারণে আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব, চলচ্চিত্রের সহকর্মী, রাজনীতিক ও ব্যবসায়ীক বন্ধুদের বলতে পারা যায়নি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। তাই এবার সবাইকে সঙ্গে নিয়ে অনুষ্ঠান করা সম্ভব হচ্ছে।। সবাই যেন তাঁর ছেলে ও বৌমাকে আর্শীবাদ করেন। খবর বাংলাদেশ সংবাদমাধ্যম সূত্রে।

বন্ধ করুন