বাংলা নিউজ > ঘরে বাইরে > গোয়ায় নয়া কার্যালয় তৃণমূলের, বিজয়া দশমীতে AAP-BJP-তে ভাঙন ধরিয়ে শুরু যাত্রা
ছবি সৌজন্যে টুইটার
ছবি সৌজন্যে টুইটার

গোয়ায় নয়া কার্যালয় তৃণমূলের, বিজয়া দশমীতে AAP-BJP-তে ভাঙন ধরিয়ে শুরু যাত্রা

  • বিজয়া দশমীতে গোয়ার নয়া দলীয় কার্যালয়ে বিজেপি, আম আদমি পার্টি ছেড়ে অনেকে নাম লেখালেন তৃণমূলে।

বিসর্জন যাত্রার দিনে শুভ যাত্রার সূচনা তৃণমূলের। গোয়ায় নয়া কার্যালয় খুলল তৃণমূল কংগ্রেস। নতুন সেই কার্যালয়ে হল যোগদান শিবির। বিজেপি, আম আদমি পার্টি ছেড়ে অনেকে নাম লেখালেন তৃণমূলে। প্রাক্তন আপ নেতা তথা প্রাক্তন কংগ্রেস মুখপাত্র স্বাতী কেরকার এবং প্রাক্তন আপ নেতা তথা সমাজসেবী জয়েশ শেঠ গোয়ানকার যোগ দেন জোড়াফুল শিবিরে। তাছাড়া বিজেপির মহিলা মোর্চার এক্সিকিউটিভ কমিটির প্রাক্তন সদস্য দীক্ষা তালবেনকারও যোগ দেন ঘাসফুল শিবিরে।

দশমীতে পানাজিতে দলীয় কার্যালয় উদ্বোধন করা হয় তৃণমূলের তরফে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেরেক ও'ব্রায়েন। ছিলেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সদ্য কংগ্রেস থেকে তৃণমূলে নাম লেখানো নেতা লুইজিনহো ফালেইরো। ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে গোয়ায় বিধানসভা নির্বাচন। সেই নির্বাচনে বিজেপি সরকারের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবে তৃণমূল কংগ্রেস। আর সেই লক্ষ্যকে সামনে রেখেই এবার ঘর গোছানো শুরু করেছে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। এই আবহে প্রায় প্রতিদিন নিয়ম করে তৃণমূলের নাম লেখাচ্ছেন সেখানকার বিভিন্ন রাজনৈতিক দলের নেতা এবং কর্মীরা।

সুশীল সমাজের একটা বড় অংশ বিজেপিকে হঠাতে তৃণমূল কংগ্রেসের প্রতি আগ্রহ দেখাচ্ছে বলে দাবি ঘাসফুল শিবিরের। এর আগে গায়ক লাকি আলি থেকে অভিনেত্রী তথা কংগ্রেস নেত্রী নাফিসা আলির সঙ্গে গতকালই দেখা করেন ডেরেক ও’ব্রায়েন। প্রযোজক-পরিচালক টনি ডিয়াজও তৃণমূল কংগ্রেসে যোগদান করেন গত রবিবার। পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক দলের ছাত্র যুব মহিলা সংগঠনের প্রায় ২০০ জন কর্মী যোগদান করেন তৃণমূলে।

বন্ধ করুন