বাংলা নিউজ > ঘরে বাইরে > খেলা হবে ! তৃণমূলের হয়ে ভোটে লড়তে আগ্রহী লিয়েন্ডার? কোন আসনে লড়বেন?
মমতা বন্দ্য়োপাধ্যায় ও লিয়েন্ডার পেজ  (ANI Photo) (Utpal Sarkar)

খেলা হবে ! তৃণমূলের হয়ে ভোটে লড়তে আগ্রহী লিয়েন্ডার? কোন আসনে লড়বেন?

  • ক্রীড়াপ্রেমী গোয়ার মানুষের কাছে লিয়েন্ডারকে লড়াইয়ের মুখ হিসাবে তুলে ধরতে চাইছে তৃণমূল একথা বলাই যায়।

এতদিন টেনিস কোর্টে দাপিয়ে খেলেছেন লিয়েন্ডার পেজ। এখন তিনি তৃণমূলে। গত ২৯শে অক্টোবর গোয়াতে তৃণমূল নেত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের হাত ধরে তৃণমূলে যোগ দিয়েছেন তিনি। তৃণমূলে গিয়েই লিয়েন্ডার জানিয়েছিলেন, মমতাই সত্য়িকারের চ্যাম্পিয়ন। এবার সেই  লিয়েন্ডারই ইঙ্গিত দিলেন ভোটে লড়তে তিনি আগ্রহী। সোমাবার একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে মুখ খুলেছিলেন লিয়েন্ডার। তিনি জানিয়েছিলেন, আমার সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের দীর্ঘদিনের সম্পর্ক। তিনি সত্যিকারের চ্যাম্পিয়ন। আমি নির্বাচনে লড়তে আগ্রহী। তবে মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল দল যা সিদ্ধান্ত নেবে সেটাই হবে। এর সঙ্গেই অলিম্পিক পদকজয়ীর সংযোজন, আমি কেবল গাড়ি বদলেছি। তবে এখনও ভারতের জন্যই খেলবেন বলে তিনি জানিয়েছেন।

এখানেই প্রশ্ন উঠছে তবে কী জাতীয় ক্ষেত্রে ভোটে লড়তে চাইছেন তিনি? নাকি গোয়াতেই পরবর্তী নির্বাচনে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসাবে তুলে ধরা হবে লিয়েন্ডারকে? তবে রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে গোয়াতে তৃণমূলের টিকিটে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসাবে একাধিক মুখ রয়েছে। তবে ক্রীড়াপ্রেমী গোয়ার মানুষের কাছে লিয়েন্ডারকে লড়াইয়ের মুখ হিসাবে তুলে ধরতে চাইছে তৃণমূল একথা বলাই যায়। 

তবে এই গোয়াতে ২০১২ সালে জমানাত বাজেয়াপ্ত হয়েছিল তৃণমূল। সেকথাও ঘুরে ফিরে আসছে মাঝেমধ্যেই। তবে খেলোয়াড়সুলভ মানসিকতাতেই লির সাফ কথা, হার জিত খেলার অঙ্গ। পরিশ্রম, আত্মত্যাগ আর সততাই বড় ব্যাপার। আমি ফিরে এসেছি। গোয়ায় অনেক কাজ করার সুযোগ রয়েছে। আবার ভারতের জন্য খেলব। বলছেন সদ্য তৃণমূলে যোগদানকারী টেনিস তারকা লিয়েন্ডার পেজ। 

 

বন্ধ করুন