বাংলা নিউজ > ঘরে বাইরে > Lesbian: তোমাকে ছাড়া বাঁচব না, তিন তরুণীর ত্রিকোণ প্রেমে মহা সংকটে পুলিশ

Lesbian: তোমাকে ছাড়া বাঁচব না, তিন তরুণীর ত্রিকোণ প্রেমে মহা সংকটে পুলিশ

তিন তরুণীর মধ্যে ত্রিকোণ প্রেমকে ঘিরে ঝামেলা ইন্দোরে। প্রতীকী ছবি AP/PTI  (AP)

এটা বোঝা যাচ্ছে যে, ইন্দোরের ওই তরুণীর সঙ্গে দুজনেই থাকতে চাইছেন। এখন তিনি কী সিদ্ধান্ত নেন সেটাই দেখার।

ইন্দোরের বিজয় নগরের ত্রিকোণ প্রেমের একেবারে অভিনব দিক সামনে এল এবার। এখানে একেবারে তিন মেয়ের মধ্যে প্রেমের সম্পর্ককে ঘিরে টানাপোড়েন।গুজরাটের এক তরুণী ইন্দোরের অপর তরুণীর প্রেমে পাগল। আর তার মধ্যে বিজয়নগর এলাকার বাসিন্দা এক তরুণীর কথাও সামনে এল এবার। বাস্তবিক অর্থেই ত্রিকোণ প্রেম।

তা নিয়েই একেবারে তুলকালাম অবস্থা। গুজরাটের বাসিন্দা ওই তরুণীর দাবি ইন্দোরের তরুণী তাকে অনেকদিন ধরেই ভালোবাসে। কিন্তু এখন আর সেটা মানতে চাইছে না। পুলিশকে তিনি জানান আমরা একসঙ্গেই থাকতে চাই। কিন্তু ভালোবাসা নিয়ে প্রতারণা করা হচ্ছে। এসব শুনে তাঁদের থানা থেকে বের করে দেয় পুলিশ। আর গুজরাটের ওই তরুণী এখনও ইন্দোরেই তাঁর প্রেমিকার জন্য হাপিত্যেশ করে অপেক্ষা করছেন বলে খবর।

২২ বছর বয়সী গুজরাটের ওই তরুণী এক বিচারকের কন্যা। তাঁর দাবি ২৩ বছর বয়সী ইন্দোরের ওই তরুণীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক। তাঁরা একসঙ্গে থাকবেন। একসঙ্গেই মরবেন। এমনটাই জানিয়েছেন।

এদিকে কদিন ধরেই গুজরাটের ওই তরুণী দেখছিলেন তাঁর প্রেমিকা বিশেষ পাত্তা দিচ্ছেন না। এনিয়ে চিন্তায় পড়ে তিনি ব্যাগপত্র নিয়ে ইন্দোর চলে আসেন। এদিকে এসে দেখেন অপর একজনের সঙ্গে রয়েছেন ওই তরুণী। এরপরই তাঁদের মধ্যে তুমুল বচসা বেঁধে যায়। এদিকে তখনই ইন্দোরের বান্ধবী তাঁকে বাড়ি থেকে বের করে দেয়। এরপর তিনজনই থানায় আসেন। পুলিশ গোটা বিষয়টি জেনে তিনজনকেই থানা থেকে বের করে দেয়।

তবে এটা পরিষ্কার, ইন্দোরের ওই তরুণীর সঙ্গে দুজনেই থাকতে চাইছেন। এখন তিনি কী সিদ্ধান্ত নেন সেটাই দেখার।

 

বন্ধ করুন