বাংলা নিউজ > ঘরে বাইরে > বন্ধ হল LIC Jeevan Amar ও LIC Tech Term পলিসি, যাঁদের করা আছে, তাঁদের কী হবে?

বন্ধ হল LIC Jeevan Amar ও LIC Tech Term পলিসি, যাঁদের করা আছে, তাঁদের কী হবে?

সূত্রের খবর, রিইনস্যুওরেন্সের হারের বৃদ্ধির কারণেই এই মেয়াদী পলিসিগুলি বন্ধ করে দেওয়া হল। LIC ২০১৯ সালের অগস্টে জীবন অমর প্ল্যান এবং ২০১৯ সালের সেপ্টেম্বরে টেক টার্ম প্ল্যান লঞ্চ করেছিল।

পরবর্তী ফটো গ্যালারি

Latest News

আম্বানিদের বিয়েতে পর্দার ‘রাম’ রণবীর, অচেনা ব্যক্তি ধরিয়ে দিলেন বিজনেস কার্ড ফিরহাদের 'অনুরোধ', পুরসভার অধিবেশনে হিন্দিভাষী বিজেপি কাউন্সিলর বললেন বাংলায় ক্রিকেট মাঠ না আম্বানির বিয়ে বোঝা দায়! 'বুম, বুম, বুমরাহ' চিৎকারে ভরে গেল চারদিক মতুয়া ভোটও গেল তৃণমূল কংগ্রেসের দখলে, বাগদায় বড় জয় পেলেন মধুপর্ণা ঠাকুর নতুন জায়গায় দেখাবে শততম বছরের ডার্বি! কোথায় মোহনবাগান-ইস্টবেঙ্গলের ম্যাচ হবে? গভীর রাতে ফুটবল দেখেন?চ্যানেল ঘুরিয়ে দেখুন নাইট রাইডার্সের ম্যাচ, কবে-কখন-কোথায়? শনিবারে করুন এই কাজগুলি, শনিদেবের কৃপায় টাকা গুনতে গুনতে ক্লান্ত হয়ে যাবেন বিচারপতি অমৃতা সিনহার বেঞ্চ থেকে সরল একাধিক মামলা, নতুন কোন মামলা পেলেন বিচারপতি আদালতের নির্দেশে আবার হবে ময়নাতদন্ত, কবর থেকে তোলা হল ঢোলাহাটের যুবকের দেহ অনন্তের রাজকীয় বিয়েতে বিদেশি বর নিককে নিয়ে হাজির দেশি গার্ল!

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.