বাংলা নিউজ > ঘরে বাইরে > এয়ার হোস্টেসের মন জিততে ৫০ বার বিজনেস ক্লাসে সফর মদ মাফিয়ার, দিত প্রচুর টিপস!
এয়ার হোস্টেসের মন জিততে ৫০ বার বিজনেস ক্লাসে সফর মদ মাফিয়ার, দিত প্রচুর টিপস। (ছবি সৌজন্যে লাইভ হিন্দুস্তান এবং এয়ার হোস্টেসের ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)
এয়ার হোস্টেসের মন জিততে ৫০ বার বিজনেস ক্লাসে সফর মদ মাফিয়ার, দিত প্রচুর টিপস। (ছবি সৌজন্যে লাইভ হিন্দুস্তান এবং এয়ার হোস্টেসের ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)

এয়ার হোস্টেসের মন জিততে ৫০ বার বিজনেস ক্লাসে সফর মদ মাফিয়ার, দিত প্রচুর টিপস!

  • রিপোর্ট অনুযায়ী, এক বছরে ৫০ বার বাগডোগরা থেকে দিল্লি পর্যন্ত বিজনেস ক্লাসে যাত্রা করেছে সমর।

এয়ার হোস্টেসের মন জয়ের জন্য এক বছরে ৫০ বার বিজনেস ক্লাসে যাত্রা করেছিল। বাড়তি টাকা খরচ করে সেই টিকিট কাটত। বড় অঙ্কের টিপসও দিত। সেভাবেই ধীরে ধীরে ওই এয়ার হোস্টসের মন জয় করে নিয়েছিল মদচক্রের মাফিয়া সমর ঘোষ। হিন্দি সংবাদমাধ্যম দৈনিক জাগরণের প্রতিবেদনে এমনই দাবি করা হয়েছে।

গত বুধবার রাতে পূর্ণিয়া থেকে মদচক্রের মাফিয়া সমরকে গ্রেফতার করেছে বিহার পুলিশ। সেই গ্রেফতারির পর একাধিক রহস্যের উদঘাটন হয়েছে। ‘হিন্দুস্তান টাইমস’ গ্রুপের 'লাইভ হিন্দুস্তান'-এর প্রতিবেদন অনুযায়ী, সমরের বাবা উত্তর দিনাজপুরের ইসলামপুর সংশোধনাগারে কাজ করতেন। তবে সমর বেশিদূর পড়াশোনা করেনি। আগে সবজি বিক্রি করত। পরে আন্তঃরাজ্য মদের চক্রে জড়িয়ে পড়ে। ট্রাক বা পিকআপ ভ্যানে করে বিহারের পূর্ণিয়া, অররিয়া, সুপৌল, সমস্তিপুর, দ্বারভাঙা, কাটিহার-সহ বিহারের বিভিন্ন জেলায় মদ পাচার করত। গত বছরেই তার বিরুদ্ধে মদ সংক্রান্ত আটটি মামলা রুজু হয়েছে। এছাড়াও একাধিক মামলায় সমরের নাম জড়িয়েছে। তবে সে বিষয়ে ঘুণাক্ষরে টের পায়নি সমরের পরিবার।

দৈনিক জাগরণের প্রতিবেদন অনুযায়ী, এক বছরে ৫০ বার বাগডোগরা থেকে দিল্লি পর্যন্ত বিজনেস ক্লাসে যাত্রা করেছে সমর। এয়ার হোস্টেসের মন জয়ের জন্যই সেই পরিকল্পনা করেছিল। সেজন্য যেদিন ওই এয়ার হোস্টেসের ডিউটি থাকত, সেদিন বেশি টাকা দিয়ে বিজনেস ক্লাসে টিকিট কাটত। দিত বড়সড় টিপস। ২০১৯ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত সেভাবেই বিজনেস ক্লাসে যাতায়াত করেছিল সমর। পরবর্তীতে উত্তরপ্রদেশের বুন্দলশহরের ওই এয়ার হোস্টেসের সঙ্গে সমরের বিয়ে হয়ে যায় বলে 'দৈনিক জাগরণ'-এর প্রতিবেদনে জানানো হয়েছে।

বন্ধ করুন