বাংলা নিউজ > ঘরে বাইরে > LIVE News: আমেরিকার ক্যালিফোর্নিয়া বন্দুকবাজের হামলায় মৃত বহু
আমেরিকার ক্যালিফোর্নিয়া বন্দুকবাজের হামলায় মৃত বহু (VIA REUTERS)

LIVE News: আমেরিকার ক্যালিফোর্নিয়া বন্দুকবাজের হামলায় মৃত বহু

পুলিশের সঙ্গে আইএসএফ কর্মীদের সংঘর্ষে গতকাল রণক্ষেত্রে পরিণত হয়েছিল ধর্মতলা। এরপর আজ ভাঙড়ে তৃণমূল নেতা আরাবুল ইসলামের বাড়ির পিছন থেকে মিলল তাজা বোমা। দেশ, বিদেশ, রাজ্য, কলকাতার যাবতীয় খবর জানতে চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়।

শনিবার ভাঙড়ে তৃণমূল-আইএসএফ সংঘর্ষের এসে পড়েছিল কলকাতার ধর্মতলায়। পুলিশের সঙ্গে আইএসএফ কর্মীদের সংঘর্ষ ঘটে ডোরিনা ক্রসিংয়ে। সেই ঘটনায় ধর্মতলা থেকে গ্রেফতার হয়েছেন ১৯ জন আইএসএফ কর্মী। তাঁদের বিরুদ্ধে একাধিক কড়া ধারায় মামলা রুজু করেছে পুলিশ। এদিকে আজ ভাঙড়ে তৃণমূল নেতা আরাবুল ইসলামের কাছ থেকে বোমা উদ্ধার হয়েছে বলে জানা যাচ্ছে। ভাঙড়ের উত্তর গাজিপুরে চাষের জমি থেকে উদ্ধার হয়েছে বোমা। এই সংঘর্ষ বাদেও জাতীয় রাজনীতি, আন্তর্জাতিক স্তরের একাধিক খবরে দিকে আজ নজর থাকবে। দেশ, বিদেশ, রাজ্য, কলকাতার যাবতীয় খবর জানতে চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়। 

22 Jan 2023, 03:44:45 PM IST

আমেরিকার ক্যালিফোর্নিয়া বন্দুকবাজের হামলায় মৃত বহু

আমেরিকার ক্যালিফোর্নিয়ার মন্টেরে পার্ক শহরে বন্দুকবাজের হামলায় মৃত্যু হয়েছে বহু মানুষের। জানা গিয়েছে, চিনা নববর্ষ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এই হামলা হয়। 

22 Jan 2023, 02:47:15 PM IST

আম জনতার বিক্ষোভের মুখে তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহা

বড়ঞা ব্লকের কুলি অঞ্চলের নবগ্রামে গিয়ে বাসিন্দাদের ক্ষোভের মুখে পড়েছেন বিধায়ক জীবনকৃষ্ণ সাহা। বাসিন্দাদের বাড়ি বাড়ি অভিযোগ শুনতে গিয়ে কার্যত ঘেরাও হন বিধায়ক। সমস্যার সমাধান না করে গ্রাম ছেড়ে যাওয়া যাবে না বলে দাবি করেন গ্রামের বাসিন্দারা। 

22 Jan 2023, 01:54:40 PM IST

ফের বিক্ষোভের মুখে ‘দিদির দূত’ শতাব্দী

‘দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচিতে বেরিয়ে ফের বিক্ষোভের মুখে বীরভূমের তৃণমূল সাংসদ শতাব্দী রায়। আজ বীরভূমের মহম্মদবাজারের ফুল্লাইপুর এলাকায় তৃণমূল সাংসদের গাড়ি থামিয়ে জলের দাবিতে বিক্ষোভ দেখাতে থাকেন গ্রামবাসীদের কয়েক জন।

22 Jan 2023, 11:00:38 AM IST

ধর্মতলা সংঘর্ষ নিয়ে তৃণমূলকে তোপ দিলীপের

বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ বলেন, ‘বাংলায় যে বিরোধিতা করে, তাঁকেই পুলিশ দিয়ে মারা হয়। বিজেপি শক্তিশালী হয়েছে, তৃণমূলের অত্যাচার বেড়েছে। আইএসএফের দিকে সংখ্যালঘু সমর্থন, তৃণমূলের ভোট কাটছে। সেই কারণেই গায়ের জোরে আইএসএফ-কে আটকানোর চেষ্টা হচ্ছে।’

22 Jan 2023, 10:51:48 AM IST

ধর্মতলার সংঘর্ষে নওশাদের পাশে সেলিম

ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকি-সহ ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (আইএসএফ)-এর নেতাকর্মীদের ওপর ‘পুলিশি হামলার’ প্রতিবাদে বিবৃতি দিলেন রাজ্য সিপিএমের সম্পাদক মহম্মদ সেলিম। জানালেন এর প্রতিবাদে রাজ্যজুড়ে প্রতিবাদ কর্মসূচি করবেন তাঁর দল।

22 Jan 2023, 10:49:52 AM IST

‘তৃণমূলের কর্মীদের উপর হামলা চালানোর চক্রান্ত’

বোমা উদ্ধার নিয়ে আরবুল ইসলামের ছেলে হাকিবুল ইসলাম বলেছেন, ‘কাল রাতে আইএসএফের কর্মীরা বোমা-বন্দুক নিয়ে এই জায়গাতেই বসেছিল। তৃণমূলের কর্মীদের উপর হামলা চালানোরই চক্রান্ত করছিল। তবে সাধারণ মানুষ সেই খবর আগেই পেয়েছিল। তাঁরাই পুলিশকে খবর দেন। তারপরেই আগের দিন যাঁরা এখানে গুলি চালিয়েছে, অশান্তি পাকিয়েছে তাঁদের মধ্যে তিনজন ধরা পড়েছে।’

22 Jan 2023, 10:48:18 AM IST

আরাবুলের বাড়ির পিছনে বোমা

আজ ভাঙড়ে তৃণমূল নেতা আরাবুল ইসলামের কাছ থেকে বোমা উদ্ধার হয়েছে বলে জানা যাচ্ছে। ভাঙড়ের উত্তর গাজিপুরে চাষের জমি থেকে উদ্ধার হয়েছে বোমা। ঘটনায় তিন আইএসএফ কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

22 Jan 2023, 10:48:18 AM IST

রেসলিং ফেজারেশনের কাজ বন্ধ

ফেডারেশনের যাবতীয় কাজ বন্ধ করার নির্দেশ দিল সরকার। তারকা কুস্তিগীরদের সঙ্গে বৈঠক করে অনুরাগ ঠাকুর ওভারসাইট কমিটি গঠনের ঘোষণা করেছিলেন। ব্রিজভূষণের বিরুদ্ধে তদন্ত করবে এই কমিটি। পাশাপাশি ব্রিজভূষণের বদলে ফেডারেশন চালাবে এই কমিটি। এই কমিটি গঠন পর্যন্ত রেসলিং ফেডারেশনের যাবতীয় 'অপারেশন' বন্ধ করল কেন্দ্র। চলতি ব়্যাঙ্কিং প্রতিযোগিতা স্থগিত করা হয়েছে। প্রতিযোগিতায় দেওয়া 'এন্ট্রি ফি' ফেরৎ দেওয়া হবে প্রতিযোগীদের। তবে সেই কাজও হবে ওভারসাইট কমিটি গঠনের পরই।

22 Jan 2023, 10:48:18 AM IST

ইন্ডিগোর ইমারজন্সি গেট কাণ্ডে মুখে কুলুপ সূর্যর

গত ডিসেম্বরে চেন্নাই থেকে তিরুচিরাপল্লিগামী ইন্ডিগোর বিমানের ইমারজেন্সি দরজা খুলে দেওয়ার অভিযোগ উঠেছে দক্ষিণ বেঙ্গালুরুর সাংসদ তথা বিজেপি যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্যর বিরুদ্ধে। তবে সেই ঘটনা নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দিলেন না সূর্য। এই নিয়ে প্রশ্ন করা হলে তাঁর পালটা প্রতিক্রিয়া, এই নিয়ে কথা বলে সময় নষ্ট করব না।

22 Jan 2023, 10:48:18 AM IST

জোড়া বিস্ফোরণেও জম্মুতে জারি ভারত জোড়ো যাত্রা

জোড়া বিস্ফোরণেও জম্মুতে জারি থাকল রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রা। কংগ্রেস নেতা রাহুল আজ কাঠুয়া জেলার হীরানগর মোড় থেকে শুরু করেন পদযাত্রা। আজকে এই যাত্রা গিয়ে পৌঁছবে সাম্বার দুগ্গার হাভেলিতে।

22 Jan 2023, 10:48:18 AM IST

জল ফিরল দক্ষিণ কলকাতায়

রবিবার সকালে দক্ষিণ কলকাতার জল ফিরল। শনিতে জলের পাইপ লাইন মেরামত এবং বুস্টার পাম্পিং স্টেশনের রক্ষণাবেক্ষণের কাজ সম্পন্ন করল কলকাতা পুরসভা। এই কাজের জন্য শতাধিক কর্মীদের নিয়োগ করেছিল পুরসভা।

22 Jan 2023, 10:48:18 AM IST

বীরভূমে যাবেন মমতা

বীরভূমে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রশাসনিক হলেও পঞ্চায়েত নির্বাচনের আগে তাঁর বীরভূম সফর তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। বীরভূমে সঙ্গে মালদহে যাওয়ার কর্মসূচি রয়েছে মুখ্যমন্ত্রীর। নবান্ন সূত্রে খবর, বইমেলার উদ্বোধন করেই তিনি প্রথমে মালদহে যাবেন। সেখান থেকে যাবেন বীরভূমে।

22 Jan 2023, 10:48:18 AM IST

আইএসএফ কর্মীদের বিরুদ্ধে গুরুতর ধারায় অভিযোগ পুলিশের

শনিবার ভাঙড়ে তৃণমূল-আইএসএফ সংঘর্ষের এসে পড়েছিল কলকাতার ধর্মতলায়। পুলিশের সঙ্গে আইএসএফ কর্মীদের সংঘর্ষ ঘটে ডোরিনা ক্রসিংয়ে। সেই ঘটনায় ধর্মতলা থেকে গ্রেফতার হয়েছেন ১৯ জন আইএসএফ কর্মী। তাঁদের বিরুদ্ধে একাধিক কড়া ধারায় মামলা রুজু করেছে পুলিশ। রয়েছে বেআইনি জমায়েত, অস্ত্র নিয়ে গন্ডগোল পাকানোর চেষ্টা, সরকারি কর্মীদের কাজে বাধা, সরকারি সম্পত্তি নষ্ট করা, সরকারি কর্মীদের উপর হামলা, খুনের চেষ্টা সহ একাধিক গুরুতর অভিযোগ।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন? জিম্বাবোয়ে সফরে শিকে ছিঁড়তে পারে রিয়ান পরাগদের, শ্রেয়স ফিরবেন শ্রীলঙ্কা সিরিজে! Video: ভোটে জয়ের হ্যাটট্রিকের পর কাশীর মন্দিরে পুজো বারাণসীর MP মোদীর জয়ের হ্যাটট্রিকের পর বারাণসীতে ফিরেই ভাষণে ভোজপুরী! ফোকাসে কৃষি, কী বললেন মোদী? আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখলেন হিমন্ত বিশ্বশর্মা, কোন দাবিতে অসম থেকে বার্তা? ‘মোদীজিকে ভয় দেখানো যাবে না’, চিনকে তুলোধনা করে বার্তা তাইওয়ানের 'আমাকে মানেই না ওঁরা', বিজেপি নিয়ে ক্ষোভ-অভিমান সুর অনন্ত মহারাজের কণ্ঠে তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.