বাংলা নিউজ > ঘরে বাইরে > LIVE NEWS: ‘বিমানবন্দরে আটকানো হল কেন?’ হাই কোর্টের দ্বারস্থ মেনকা
ইডির তলবে মাঝরাতে সিজিও কমপ্লেক্সে মেনকা গম্ভীর

LIVE NEWS: ‘বিমানবন্দরে আটকানো হল কেন?’ হাই কোর্টের দ্বারস্থ মেনকা

  • দেশ, বিদেশ, রাজ্যের যাবতীয় খবরের লাইভ আপডেট পেতে চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়। 

আড়াই বছর পরে সুপ্রিম কোর্টে CAA শুনানি। এদিকে আজকে জ্ঞানবাপী মসজিদ মামলায় গুরুত্বপূর্ণ রায় দিতে পারে বারাণসী আদালত। অপরদিকে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর নেতৃত্বে তিরুবনন্তপুরমে ভারত জোড়ো অভিযানের ষষ্ঠ দিনের যাত্রা শুরু হয়েছে। তাছাড়া গ্রেটার নয়ডার এক্সপো মার্টে ওয়ার্ল্ড ডেইরি সামিটের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মোদী। দেশ, বিদেশ, রাজ্যের যাবতীয় খবরের লাইভ আপডেট পেতে চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়।

12 Sep 2022, 03:07:07 PM IST

সীমান্তে সোনা পাচার রুখল বিএসএফ

সোমবার সকালে ভারত-বাংলাদেশ সীমান্তে ৮১টি সোনার বিস্কুট সমেত এক ব্যক্তিকে আটক করল বিএসএফ। উত্তর ২৪ পরগনার বাগদার রাংঘাট সীমান্ত থেকে ওই সোমা পাচারের চেষ্টা চলছিল বলে জানা গিয়েছে। বাজেয়াপ্ত সোনার মূল্য প্রায় পাঁচ কোটি টাকা। এই নিয়ে গত চার দিনে তৃতীয় বার সোনা পাচার রুখল বিএসএফ।

12 Sep 2022, 02:29:13 PM IST

হাই কোর্টে মেনকা

ইডির জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে আজই বেলায় সিজিও কমপ্লেক্সে পৌঁছে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শ্যালিকা মেনকা গম্ভীর। এরই মাঝে তাঁকে ব্যাঙ্কক যাওয়া থেকে আটকানোয় হাই কোর্টে আদালত অবমাননার মামলা করলেন মেনকা।

12 Sep 2022, 02:27:34 PM IST

দিনে তিনঘণ্টার বেশি জেরা নয় সুবোধকে

বীজপুরের তৃণমূল বিধায়ক সুবোধ অধিকারীকে চিটফান্ড কাণ্ডে তলব করতে পারলেও তাঁকে দিনে তিন ঘণ্টার বেশি জেরা করতে পারবে না সিবিআই। সোমবার কলকাতা হাই কোর্টের বিচারপতি ইন্দ্রপ্রসন্ন মুখোপাধ্যায় এবং বিচারপতি বিশ্বরূপ চৌধুরীর ডিভিশন বেঞ্চ এমনই নির্দেশ দিয়েছে।

12 Sep 2022, 01:25:20 PM IST

সিজিও কমপ্লেক্সে মেনকা

দুপুর ১২টা ৪৩ মিনিটে সিজিও কমপ্লেক্সে ইডি দফতরে হাজিরা দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শ্যালিকা মেনকা গম্ভীর। কয়লা পাচারকাণ্ডে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে আজ।

12 Sep 2022, 12:15:46 PM IST

সোনালির মৃত্যুর তদন্তে এবার সিবিআই

গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত বলেন, আমরা সোনালি ফোগাট মামলার তদন্তভার সিবিআই-এর হাতে দিচ্ছি। কারণ ধারাবাহিকভাবে হরিয়ানা সরকার এবং তাঁর পরিবার দাবি করে এসেছে যাতে এই মামলাটা সিবিআইয়ের কাছে হস্তান্তর করা হয়। আমি আজ পরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে এই বিষয়ে লিখব।

12 Sep 2022, 12:11:22 PM IST

বগটুই কাণ্ডে হাই কোর্টে স্বস্তি পেল রাজ্য

বগটুই মামলা নিয়ে কলকাতা হাই কোর্টের প্রধান বিচারপতি প্রকাশ শ্রীবাস্তবের এজলাসে স্বস্তি পেল রাজ্য সরকার। রাজ্যের রিপোর্ট দেখে সন্তুষ্ট হয় প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ। রাজ্যের তরফে রিপোর্টে জানানো হয়, কোনও নতুন অভিযোগ নেই। ঘর ছাড়ারা ফিরে এসেছেন। ভাঙা ঘর তৈরি হয়েছে।

12 Sep 2022, 09:29:12 AM IST

ডেঙ্গু নিয়ে পুরসভার জরুরি বৈঠক হবে আজ

বর্তমানে বাংলা জুড়ে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা ১০ হাজার। এই আবহে ডেঙ্গু নিয়ন্ত্রণে জরুরি ভিত্তিতে সোমবার বৈঠক ডাকা হল কলকাতা পৌরসভায়। পৌরসভার বৈঠকে থাকবেন মেয়র ফিরহাদ হাকিম, হেলথ সেক্রেটারি নারায়ণস্বরূপ নিগম, পৌরসভার স্বাস্থ্য উপদেষ্টা ডঃ শান্তনু সেন।

12 Sep 2022, 09:29:12 AM IST

১০ হাজার যুবক-যুবতীর হাতে নিয়োগ পত্র তুলে দেবেন মমতা

আজ নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে ১০ হাজার যুবক-যুবতীর হাতে নিয়োগপত্র তুলে দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উৎকর্ষ বাংলা প্রকল্পের মাধ্যমে প্রশিক্ষতের হাতে এই নিয়োগ পত্র তুলে দেবেন মমতা।

12 Sep 2022, 09:29:12 AM IST

আড়াই বছর পরে সুপ্রিম কোর্টে CAA শুনানি

সিএএ-র সাংবিধানিক বৈধতাকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে এখনও পর্যন্ত প্রায় শ’দুয়েক জনস্বার্থ মামলার আবেদন জমা পড়েছে। এই আবহে আড়াই বছর পরে সুপ্রিম কোর্টে নাগরিকত্ব আইন নিয়ে শুনানি হতে চলেছে।

12 Sep 2022, 09:29:12 AM IST

দেশ জুড়ে এনআইএ-র অভিযান

সকাল সকাল দেশের অনেক জায়গায় এনআইএর অভিযান চলছে। প্রাথমিক তথ্য অনুযায়ী, অনেক জঙ্গিদের শনাক্ত করে তাদের ঘাঁটিতে এসব অভিযান চলছে। গত কয়েকদিনে বিভিন্ন মামলার তদন্তে আইএসআই এবং খালিস্তানি সন্ত্রাসীদের সঙ্গে পঞ্জাবের গ্যাংস্টারদের সম্পর্ক সামনে এসেছে। এই আবহে এই অভিযান বেশ তাৎপর্যপূর্ণ।

12 Sep 2022, 09:29:12 AM IST

দুগ্ধ সম্মেলনের উদ্বোধনে মোদী

আজ সকাল সাড়ে ১০টায় গ্রেটার নয়ডার এক্সপো মার্টে ওয়ার্ল্ড ডেইরি সামিটের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মোদী। ৫০টি দেশ এই সম্মেলনে অংশ নেবে।

12 Sep 2022, 09:29:12 AM IST

ভারত জোড়ো অভিযানের ষষ্ঠ দিনের যাত্রা শুরু

কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর নেতৃত্বে তিরুবনন্তপুরমে ভারত জোড়ো অভিযানের ষষ্ঠ দিনের যাত্রা শুরু হয়েছে।

12 Sep 2022, 09:29:12 AM IST

বারাণসীতে ১৪৪ ধারা জারি

আজ বারাণসীর জেলা আদালত জ্ঞানবাপী মামলার শুনানি। এই মামলায় আজ বড় রায় দিতে পারে আদালত। রায়ের আগে নিরাপত্তার কথা মাথায় রেখে বারাণসীতে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

বন্ধ করুন