বাংলা নিউজ > ঘরে বাইরে > বকেয়া DA চাওয়ায় চটেছিল দিদির ‘দূত’-রা, প্রধান শিক্ষককে শো-কজ সরকারের
প্রধান শিক্ষকের সঙ্গে মালা রায়। (ফাইল ছবি)

বকেয়া DA চাওয়ায় চটেছিল দিদির ‘দূত’-রা, প্রধান শিক্ষককে শো-কজ সরকারের

দেশ, বিদেশ, রাজ্যের যাবতীয় গুরুত্বপূর্ণ খবরের লাইভ আপডেট জানতে চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়।

কুস্তি ফেডারেশনে ডামাডোল অব্যাহত। বিজেপি সাংসদ তথা ফেডারেশনের প্রধানের বিরুদ্ধে গুরুতর অভিযোগের প্রেক্ষিতে ময়দানে নেমেছেন খোদ কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর। এদিকে ঝালদা পুরসভা নিয়ে কলকাতা হাইকোর্টে ধাক্কা খেয়েছে রাজ্য সরকার। দেশ, বিদেশ, রাজ্যের যাবতীয় গুরুত্বপূর্ণ খবরের আপডেট জানতে চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়।

20 Jan 2023, 09:58:33 PM IST

দক্ষিণেশ্বরে রটন্তী কালীপুজো

দক্ষিণেশ্বর মা ভবতারিণী মন্দিরে অনুষ্ঠিত হচ্ছে রটন্তী কালীপুজো। সঙ্গে চলছে সাংস্কৃতিক অনুষ্ঠান মন্দির প্রাঙ্গণেই। পুরাণে তিন ধরনের কালীপুজোর উল্লেখ আছে, ফলহারিণী কালীপুজো, রটন্তী কালীপুজো এবং দীপান্বিতা কালীপুজো। আজ রটন্তী কালীপুজো ১৬৮তম বর্ষে পদার্পণ করল। শ্রী রামকৃষ্ণ দেবের পথ স্মরণ করে এই দিনের এই পুজো অনুষ্ঠিত হচ্ছে মন্দির প্রাঙ্গণে।

20 Jan 2023, 07:38:14 PM IST

মেয়েকে জা বলে পরিচয় মায়ের!

কেন্দ্রীয় দলের প্রশ্নের মুখে মেয়েকে জা বলে পরিচয় মহিলার। এমনই ঘটনা ঘটল মহিষাদলে। প্রশ্নের মুখে ঠিকাদার।

20 Jan 2023, 07:35:55 PM IST

রটন্তী কালীপুজো রায়গঞ্জে

মাঘ মাসের চতুর্দশীতে শুক্রবাতিথি অনুযায়ী রটন্তী কালীপুজো অনুষ্ঠিত হয় রায়গঞ্জের ঐতিহ্যবাহী বন্দর আদি কালীমন্দিরে। এই পুজো বহু পুরনো। মন্দিরের সেবায়েত মৃত্যুঞ্জয় চট্টোপাধ্যায় বলেন, প্রায় সাড়ে পাঁচশো বছর আগে মন্দির প্রতিষ্ঠিত হয়েছিল। তারপর থেকেই পঞ্চমুণ্ডির আসনে পূজিতা হন দেবী। এই মন্দিরে মা অত্যন্ত জাগ্রত। সারাবছর ৪ টি বিশেষ পুজো অনুষ্ঠিত হয়। জ্যৈষ্ঠ মাসে প্রতিষ্ঠা পুজো, ফলহারিণী পুজো, দীপান্বিতা অমাবস্যার পুজো এবং রটন্তী কালীপুজো। সেই অনুসারে শুক্রবার সকাল থেকেই শুরু হয়েছে প্রস্তুতি। রাতভর চলবে পুজো। শোল ও বোয়াল মাছের ভোগ নিবেদন করা হবে। জেলা ছাড়িয়ে এই রাজ্য, ভিন রাজ্য থেকেও প্রচুর ভক্ত আসেন পুজো দিতে।

20 Jan 2023, 05:41:35 PM IST

বকেয়া DA চাওয়ায় চটেছিল দিদির ‘দূত’-রা, প্রধান শিক্ষককে শো-কজ সরকারের

বকেয়া DA চাওয়ায় চটেছিলেন দিদির ‘দূত’-রা। সেজন্য শো-কজ করেছে সরকার। এমনই দাবি করলেন বাঁকুড়ার গঙ্গাজলঘাটির জেনাডিহি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাক্ষীগোপাল মণ্ডল।

20 Jan 2023, 04:27:35 PM IST

এবার চাকরি কাড়বে Google! বিশ্বজুড়ে প্রায় ১২,০০০ কর্মী ছাঁটাই

বিশ্বজুড়ে প্রায় ১২,০০০ কর্মী ছাঁটাই করা হবে। বিবৃতি জারি করে জানাল গুগল।

20 Jan 2023, 01:34:37 PM IST

‘রেসলিং ফেডারেশনের চাপে রাজনৈতির মোড় আন্দোলনে’

বজরং পুনিয়া বলেন, ‘আমরা দুঃখিত যে ক্রীড়াবিদদের অনুশীলন ছেড়ে প্রতিবাদে এখানে বসে থাকতে হচ্ছে। আমাদের লড়াই শুধুমাত্র ভারতের রেসলিং ফেডারেশনের বিরুদ্ধে। আমরা আমাদের দাবিগুলি শোনার জন্য প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী এবং কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রীকে আবেদন করছি। ডব্লিউএফআই চাপে এই লড়াই রাজনৈতিক মোড় নিয়েছে।’

20 Jan 2023, 10:55:58 AM IST

যন্তর মন্তরে বিজেন্দর

প্রতিবাদী কুস্তিগীরদের সঙ্গে দেখা করতে যন্তর মন্তরে হাজির বক্সার তথা কংগ্রেস নেতা বিজেন্দর সিং। 

20 Jan 2023, 10:54:20 AM IST

সাংবাদিকদের মুখোমুখি হবেন ব্রিজ ভূষণ সরণ সিং

আজ বিকেল ৪টের পর উত্তরপ্রদেশের রেসলিং প্রশিক্ষণ কেন্দ্রে সাংবাদিকদের মুখোমুখি হবেন ব্রিজ ভূষণ সরণ সিং। তাঁর দাবি, সেখানে তিনি তাঁর বিরুদ্ধে হওয়া চক্রান্তের পরদা ফাঁস করবেন। 

20 Jan 2023, 09:21:48 AM IST

২৬০০ চাকরিপ্রার্থীর থেকে টাকা নেওয়ার অভিযোগ কুন্তলের বিরুদ্ধে

তাপস মণ্ডল করেন যে, মোট ২৬০০ চাকরিপ্রার্থীর কাছ থেকে ৫০ হাজার টাকা করে নিয়েছেন কুন্তল। এই নিয়ে জেরা করতে এর আগে সিবিআই তলব করেছিল কুন্তলকে। বুধবার বিকেল ৩টের পর নিজাম প্যালেসে হাজিরা দিয়েছিলেন কুন্তল। আর আজ তাঁর ফ্ল্যাটে হানা দিল ইডি। 

20 Jan 2023, 09:19:48 AM IST

নিউটাউনে বিলাসবহুল ফ্ল্যাট কুন্তলের

জানা গিয়েছে, নিউটাউনের চিনার পার্ক এলাকায় বিলাসবহুল আবাসনে জোড়া ফ্ল্যাট রয়েছে যুবনেতার নামে। সেই ফ্ল্যাটগুলিতেই চলছে তল্লাশি। এর আগে প্রাথমিক শিক্ষা পর্ষদের অপসারিত সভাপতি মানিক ভট্টাচার্যের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত তাপস মণ্ডল অভিযোগ করেছিলেন, শিক্ষক নিয়োগ দুর্নীতির সঙ্গে যুক্ত ১৯ কোটি টাকা কুন্তলের কাছে পৌঁছেছে।

20 Jan 2023, 09:16:40 AM IST

তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষের ফ্ল্যাটে ইডি

শিক্ষক নিয়োগ দুর্নীতি কাণ্ডে এবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেট কর্তারা হানা দিলেন হুগলির যুবনেতা কুন্তল ঘোষের ফ্ল্যাটে। শুক্রবার সকাল থেকে ইডি আধিকারিকরা দু’টি দলে ভাগ হয়ে কুন্তলের দু’টি ফ্ল্যাটে তল্লাশি চালাচ্ছে বলে জানা গিয়েছে। 

20 Jan 2023, 08:40:05 AM IST

গভীর রাতে শেষ হল ক্রীড়ামন্ত্রী-কুস্তিগীরদের বৈঠক

বৃহস্পতিবার গভীর রাতে আন্দোলনকারী কুস্তিগীরদের সঙ্গে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রীর প্রায় চার ঘণ্টার বৈঠকেও সমস্যার সমাধানসূত্র বেরিয়ে আসেন। এই আবহে আজ বজরং পুনিয়া, সাক্ষী মালিক, ভিনেশ ফোগাটরা ফের অনুরাগ ঠাকুরের সঙ্গে বৈঠকে বসতে পারেন বলে জানা যাচ্ছে। 

20 Jan 2023, 08:40:05 AM IST

ঝালদা পুরসভায় নয়া জটিলতা

ঝালদা পুরসভায় নয়া সংকট। কারণ চেয়ারম্যান শীলা চট্টোপাধ্যায়ের কাউন্সিলর পদ খারিজ হয়েছে। ৬ মাস আগেই তৃণমূল ত্যাগ করে নির্দল হয়েছিলেন শীলা চট্টোপাধ্যায়। ১৯৯৩ সালের পুর–আইন অনুযায়ী তা করা যায় না বলে যুক্তি রাজ্যের। এবার নতুন চেয়ারম্যান হলেন তৃণমূল কংগ্রেসের সুদীপ কর্মকার। 

20 Jan 2023, 08:40:06 AM IST

রাজ্য বিজেপির দু’দিনের কর্মসমিতির বৈঠক শুরু আজ

আজ থেকে রাজ্য বিজেপির দু’দিনের কর্মসমিতির বৈঠক শুরু হচ্ছে দুর্গাপুরে। রাজ্য বিজেপির প্রথম সারির প্রায় সব নেতাই এই বৈঠকে আমন্ত্রিত। পঞ্চায়েত ভোটের আগে এই বৈঠক বেশ গুরুত্বপূর্ণ হতে চলেছে বিজেপির জন্য। 

20 Jan 2023, 08:40:06 AM IST

৭১ হাজার নিয়োগপ্রাপ্তদের হাতে চিঠি তুলে দেবেন মোদী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমে সরকারি দফতর এবং সংস্থাগুলিতে নতুন চাকরি পাওয়া প্রায় ৭১ হাজার যুবক-যুবতীদের নিয়োগপত্র বিতরণ করবেন। প্রধানমন্ত্রী অনুষ্ঠানে এই নিয়োগকারীদের উদ্দেশে ভাষণও দেবেন।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

মুসলিম জামাইবাবুতে আপত্তি? বোন সোনাক্ষীর বিয়েতে অনুপস্থিত ২ দাদা, মুখ খুললেন লব আফ্রিকান স্ট্রাইকারের সঙ্গে নাকি চুক্তি মহমেডানের, আরও দু'বছর জামশেদপুরে খালিদ গরু, কয়লা, বালি সবথেকে বেশি টাকা খায় বিজেপি, আমাদেরও… নিশানা ঘুরিয়ে দিলেন মমতা ‘‌ইচ্ছামতো সুজিত বসু লোক বসাচ্ছেন’‌, নিজের মন্ত্রীর বিরুদ্ধেই খড়গহস্ত মমতা এই সময় ব্রহ্মপুত্রর জলের রং হয় লাল, জেনে নিন কামাখ্যা সম্পর্কিত অজানা রহস্য বিশ্বকাপের পরেই ভারতের T20 ক্যাপ্টেন শুভমন গিল, জানিয়ে দিল BCCI ‘চরিত্রের ঠিক নেই, আগেই পদত্যাগ করা উচিত ছিল’ শপথ বিতর্কে বোসকে আক্রমণ ফিরহাদের ১৬ লক্ষে ভর্তি, এক মাসের মধ্যে MBBS ডিগ্রি! সামনে এল প্রতারণা চক্র নায়িকা যখন নেত্রী! লোকসভা সদস্য হিসাবে সাদা শাড়ি আর ব্লাউজে শপথ নিলেন কঙ্গনা 'লজ্জিত...’, ক্ষমা চেয়েও মিলল না রেহাই, উলটে আরও রোষের মুখে পড়লেন নাগার্জুন

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.