বাংলা নিউজ > ঘরে বাইরে > কোল্ড ড্রিংকে ভাসছে টিকটিকি! বন্ধ জনপ্রিয় ফাস্টফুড রেস্তোরাঁ
ছবিটি সংগৃহীত। ছবির সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা (HT Bangla)

কোল্ড ড্রিংকে ভাসছে টিকটিকি! বন্ধ জনপ্রিয় ফাস্টফুড রেস্তোরাঁ

  • ড সেফটি অফিসার দেবং প্যাটেল জানান, ঠান্ডা পানীয়ের নমুনা সংগ্রহ করা হয়েছে। সেটি পরীক্ষা করা হবে। 'বৃহত্তর জনস্বাস্থ্য সুরক্ষা'র স্বার্থে অবিলম্বে ম্যাকডোনাল্ডের রেস্তোঁরাটি সিল করে দিয়েছেন তিনি।

ম্যাকডোনাল্ডের আউটলেটে কোল্ড ড্রিঙ্কসে টিকটিকি। এমনই অভিযোগসহ একটি ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আর তারপরেই শনিবার আহমেদাবাদের ওই ফাস্টফুড আউটলেটে পড়ল ঝাঁপ। সিল করে দিল আহমেদাবাদ মিউনিসিপ্যাল​কর্পোরেশন (এএমসি)।

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী ভার্গব জোশীর অভিযোগের প্রেক্ষিতে, AMC-র এই পদক্ষেপ। ফুড সেফটি অফিসার দেবং প্যাটেল জানান, ঠান্ডা পানীয়ের নমুনা সংগ্রহ করা হয়েছে। সেটি পরীক্ষা করা হবে। 'বৃহত্তর জনস্বাস্থ্য সুরক্ষা'র স্বার্থে অবিলম্বে রেস্তোঁরাটি সিল করে দিয়েছেন তিনি। AMC নির্দেশ দিয়েছে যে আউটলেটটিকে পূর্বানুমতি ছাড়া পুনরায় চালু হবে না।

এদিকে, ম্যাকডোনাল্ডস একটি প্রেস বিবৃতিতে বলেছে, 'ম্যাকডোনাল্ডস-এ, আমরা আমাদের সমস্ত গ্রাহকদের নিরাপত্তা এবং স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। গুণমান, পরিষেবা, পরিচ্ছন্নতা আমাদের ব্যবসার মূলে রয়েছে। তদুপরি, আমাদের গোল্ডেন গ্যারান্টি প্রোগ্রামের অংশ হিসাবে, আমাদের সমস্ত ম্যাকডোনাল্ডস রেস্তোরাঁয় ৪২টি কঠোর নিরাপত্তা এবং স্বাস্থ্যবিধি প্রোটোকল প্রয়োগ করা হয়। সেই অনুযায়ী নিয়মিত রান্নাঘর এবং রেস্তোরাঁ পরিষ্কার এবং স্যানিটাইজেশন করা হয়। আহমেদাবাদের আউটলেটে যেটা ঘটেছে বলে অভিযোগ করা হচ্ছে, ,সেই ঘটনাটি আমরা খতিয়ে দেখছি। আমরা বারবার চেক করেছি। এখনও পর্যন্ত কিছু ফাঁক খুঁজে পাইনি। এক কর্পোরেট নাগরিক হিসাবে আমরা কর্তৃপক্ষের সহযোগিতা করছি।'

বন্ধ করুন