বাংলা নিউজ > ঘরে বাইরে > Lonavla: বেড়াতে গিয়ে বিপত্তি! সুইমিংপুলের কাছেই বিদ্যুৎস্পৃষ্ঠ, মৃত্যু কিশোরের
বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মৃত্যু এক কিশোরের। প্রতীকী ছবি (AP Photo) (AP)

Lonavla: বেড়াতে গিয়ে বিপত্তি! সুইমিংপুলের কাছেই বিদ্যুৎস্পৃষ্ঠ, মৃত্যু কিশোরের

  • গত ১৩ জুলাই নাসিকের বাসিন্দা ২ বছর বয়সী একটি শিশুও লোনেভালাতে একটি প্রাইভেট ভিলাতে এসেছিলেন। এরপর সে কোনওভাবে সুইমিং পুলে পড়ে গিয়েছিল। পরে জলে ডুবে মৃত্যু হয় তার। ফের লোনেভালাতে দুর্ঘটনায় মৃত্যু কিশোরের।

শ্রীনিবাস দেশপাণ্ডে

মুম্বইয়ের লোনাভালার সুইমিংপুলে মর্মান্তিক ঘটনা। ১৩ বছর বয়সী এক কিশোর ক্রিসেন্ট ভিলাতে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মৃত্যু হয় শুক্রবার। শনিবার পুলিশ জানিয়েছে এনিয়ে দুর্ঘটনাজনিত মৃত্যুর একটি মামলা রুজু করা হয়েছে। মৃতের নাম হারুন মাসুন আলি। তার বাড়ি ছিল স্যার জামশেদজী জিজাবাই রোড বাইকুল্লা এলাকায়। স্থানীয় সূত্রে খবর,বৃহস্পতিবার সন্ধ্যায় ওই কিশোর সুইমিং পুলের কাছেই বিদ্যুৎস্পৃষ্ঠ হয়। আসলে ওখানে একটি বিদ্যুতের খুঁটি ছিল। সেটির তারের সঙ্গে কোনওভাবে তার শরীর স্পর্শ হয়ে যায়।

এদিকে ওই তারের সঙ্গে তার শরীরের ছোঁয়া লাগতেই সে ছিটকে পড়ে অজ্ঞান হয়ে যায়। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে খবর, ওয়ালি পরিবার লোনেভালাতে এসে ওই প্রাইভেট ভিলাটি বুক করেছিলেন। সন্ধ্যা সাড়ে ৮টা নাগাদ পরিবারের চারজন শিশু ওই সুইমিং পুলে স্নান করছিল। কিন্তু আচমকাই হারুন ওই বিদ্যুতের খুঁটিতে হাত দিয়ে ফেলে। এরপরই তার বিদ্যুতের শক লাগে।

ঘটনার পরে হারুনের বাবা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। এদিকে গত ১৩ জুলাই নাসিকের বাসিন্দা ২ বছর বয়সী একটি শিশুও লোনেভালাতে একটি প্রাইভেট ভিলাতে এসেছিলেন। এরপর সে কোনওভাবে সুইমিং পুলে পড়ে গিয়েছিল। পরে জলে ডুবে মৃত্যু হয় তার। ফের লোনেভালাতে দুর্ঘটনায় মৃত্যু কিশোরের। 

বন্ধ করুন