বাংলা নিউজ > ঘরে বাইরে > London Car Theft Viral News: এ কী কাণ্ড! লন্ডন থেকে চুরি যাওয়া ৫.৫৬ কোটির বিলাসবহুল গাড়ির খোঁজ মিলল করাচিতে
লন্ডন থেকে চুরি যাওয়া গাড়ি মিলল করাচিতে।

London Car Theft Viral News: এ কী কাণ্ড! লন্ডন থেকে চুরি যাওয়া ৫.৫৬ কোটির বিলাসবহুল গাড়ির খোঁজ মিলল করাচিতে

  • লন্ডন থেকে চুরি যাওয়া গাড়ি মিলল করাচিতে। পাকিস্তানের ‘কালেক্টরেট অফ কাস্টমস এনফোর্সমেন্ট’-কে এই গাড়ি সম্পর্কে অবগত করেন ব্রিটিশ গোয়েন্দারা। তদন্তের স্বার্থে অনেক তথ্য ভাগ করে নেওয়া হয়।

কয়েদিন আগে লনডন থেকে চুরি হয়েছিল একটি বেন্টলি মুলসান গাড়ি। বিলাসবহুল এই গাড়ির দাম ভারতীয় মুদ্রায় সাড়ে পাঁচ কোটি টাকারও বেশি। সেই চুরি যাওয়া গাড়ির খোঁজ মিলল পাকিস্তানের করাচিতে। যা দেখে চোখ কপালে সবার। কয়েকদিন আগেই লন্ডনে এই দামি গাড়িটি চুরি যাওয়ার অভিযোগ দায়ের হয়েছিল। ঘটনার তদন্তে নেমে ব্রিটেনের গোয়েন্দা বিভাগ জানতে পারে এই গাড়িটি রয়েছে পাকিস্তানে।

পাকিস্তানের ‘কালেক্টরেট অফ কাস্টমস এনফোর্সমেন্ট’-কে এই গাড়ি সম্পর্কে অবগত করেন ব্রিটিশ গোয়েন্দারা। তদন্তের স্বার্থে অনেক তথ্য ভাগ করে নেওয়া হয়। গোয়েন্দাদের তরফে পাক শুল্ক দফতরকে জানানো হয় যে গাড়িটি করাচিতে রয়েছে বলে তাদের অনুমান। সেই তথ্য অনুযায়ী, করাচির বিভিন্ন এলাকায় তল্লাশি অভিযান চালায় কালেক্টরেট অফ কাস্টমস এনফোর্সমেন্ট। গত ২ সেপ্টেম্বর তল্লাশি চলাকালীন শেষ পর্যন্ত গাড়িটির দেখা মেলে।

জানা গিয়েছে, করাচির একটি বাড়ির বারান্দা থেকে ধূসর রঙের এই বিলাসবহুল গাড়িটি উদ্ধার করা হয়েছে। এদিকে করাচিতে যাঁর বাড়ি থেকে এই গাড়ি উদ্ধার করা হয়েছে, তাঁকে হেফাজতে নেওয়া হয়েছে। তবে তাঁর দাবি, তিনি গাড়িটি কিনেছেন। ঘটনার পূর্ণাঙ্গ তদন্তে নেমেছে কালেক্টরেট অফ কাস্টমস এনফোর্সমেন্ট।

বন্ধ করুন