বাংলা নিউজ > ঘরে বাইরে > Love Affair: তোমার মেয়ের সঙ্গে কেন আমার বিয়ে দিচ্ছ না? ছট পুজো থেকে ফিরতেই ৬জনকে গুলি করল প্রেমিক, মৃত ২

Love Affair: তোমার মেয়ের সঙ্গে কেন আমার বিয়ে দিচ্ছ না? ছট পুজো থেকে ফিরতেই ৬জনকে গুলি করল প্রেমিক, মৃত ২

গুলিবিদ্ধ একজনকে নিয়ে আসা হচ্ছে হাসপাতালে (PTI Photo) (PTI)

ঘটনার খবর পেয়েই এসপি ঘটনাস্থলে যান। আশিস ওই বাড়ির সামনেই থাকত। মেয়েটির পরিবার পুজো করে বাড়ি ফেরার পরেই আশিস গুলি চালাতে থাকে। ৬জন গুলিবিদ্ধ হয়েছে।

অবিনাশ কুমার

সোমবার সকালে বিহারের লক্ষ্মীসরাই জেলায় একেবারে প্রকাশ্য়ে একই পরিবারের ৬জনকে নিশানা করে গুলি করা হয় বলে অভিযোগ। তার মধ্য়ে তিনজন মহিলাও রয়েছেন। স্থানীয় সূত্রে খবর, দুজনকে মৃত অবস্থাতেই আনা হয়েছিল হাসপাতালে। অপরদিকে তিনজনকে অন্য় হাসপাতালে রেফার করা হয়েছে। একজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিন্তু কেন এই ভয়ঙ্কর ঘটনা ঘটানো হল? 

মনে করা হচ্ছে মূল অভিযুক্ত হল আশিস চৌধুরি নামে এক যুবক। ছট পুজো সেরে সবে তারা বাড়ি ফিরেছিল। তখনই গুলি চালানো হয়। ঘটনার পরেই এলাকায় ব্যপক চাঞ্চল্য ছড়ায়। পুলিশ ঘটনাস্থল ঘিরে ফেলে। লক্ষ্মীসরাইয়ের এসপি পঙ্কজ কুমার জানিয়েছেন, আশিসের সঙ্গে প্রতিবেশী একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। বছর দুয়েক আগে তারা বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিল। কিন্তু মেয়েটির পরিবার কিছুতেই মানছিল না। এনিয়ে তাদের মধ্য়ে অশান্তি লেগেই থাকত। এদিকে দিন দশেক আগেও তাদের মধ্য়ে ঝামেলা হয়েছিল। 

এদিকে লক্ষ্মীসরাই এলাকাটা মাওবাদী এলাকা বলে পরিচিত। আর সেই মাওবাদী এলাকাতেই চলল গুলি। গুলিতে মৃতরা হলেন, চন্দন কুমার ঝা, তার ভাই রাজ নন্দন কুমার। আহতদের মধ্য়ে অন্যতম প্রীতি দেবী, লাভলি দেবী, দুর্গা ঝা ও তার বাবা শশী ভূষণ ঝা। চন্দনের মা কোনওরকমে বেঁচে গিয়েছেন। কারণ তিনি মন্দিরে পুজো করছিলেন। সেই সময় তিনি বাড়িতে ছিলেন না।

 তিনি জানিয়েছেন, আমি মন্দিরে পুজো করছিলাম। সেই সময় আশিস গুলি চালায়। আমার দুই ছেলেই মারা গিয়েছে। আমার মেয়েকে জোর করে বিয়ে করতে চাইত আশিস। কিন্তু আমাদের পরিবার এটা মেনে নিতে পারেনি। দিন দশেক আগে আমাদের খুন করবে বলে ও শাসিয়েছিল। এরপর আমার মেয়েকে তুলে নিয়ে গিয়েছিল। 

ঘটনার খবর পেয়েই এসপি ঘটনাস্থলে যান। আশিস ওই বাড়ির সামনেই থাকত। মেয়েটির পরিবার পুজো করে বাড়ি ফেরার পরেই আশিস গুলি চালাতে থাকে। ৬জন গুলিবিদ্ধ হয়েছে। দুজন মারা গিয়েছেন।এসপি জানিয়েছেন, আশিস ওদের বাড়ির মেয়েকে বিয়ে করতে চাইত। কিন্তু ওরা রাজি হয়নি। সেই রাগেই সে গুলি চালায় বলে মনে করা হচ্ছে। পুলিশ ইতিমধ্য়েই ঘটনার তদন্ত শুরু করেছে।

সূত্রের খবর, একেবারে প্রকাশ্যে গুলি চালায় আশিস। এরপরই সে এলাকা ছেড়ে পালায় বলে খবর। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। ফরেনসিক টিমও এলাকায় গিয়েছে। 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

T20 বিশ্বকাপে সব থেকে বেশি বল বাকি থাকতে জয়, শ্রীলঙ্কার রেকর্ড ভাঙল ইংল্যান্ড ইস্টবেঙ্গলে গ্রিক স্ট্রাইকার! দিমিত্রিয়াস ডিমানটাকোসকে সই করাল লাল হলুদ ব্রিগেড ফুড SI নিয়োগের পরীক্ষায় প্রশ্নফাঁসে ধৃত সিজিও কমপেক্সে কর্মরত মাস্টারমাইন্ড সহ ২ যেন জিতের জেরক্স কপি! ছেলে রনভের মুখ দেখালেন টলিউডের বস, কী অর্থ খুদের নামের? হেরেও হারতে রাজি নন অধীর চৌধুরী, বহরমপুরের মাটিতে আন্দোলনের পথে একদা রবীন হুড উদ্দেশ্য টিকিটের দাম কমানোর- বলছেন নয়া বিমান পরিবহন মন্ত্রী, হবে রিভিউ মিটিং চলন্ত ট্রেনে মহিলার গায়ে প্রস্রাব করল মদ্যপ সেনা জওয়ান, ব্যবস্থা নিল না RPF অভিষেক বসেছিলেন, সেই জায়গায় ধরনায় বসতে চান শুভেন্দু, পুলিশকে চিঠি রাজ্যপালকে কি গৃহবন্দি? শুভেন্দুকে দেখা করার অনুমতি দিয়ে প্রশ্ন আদালতের কসবার অ্যাক্রোপলিস শপিং মলে আগুন, ধোঁয়ায় ছেয়ে গেল এলাকা

T20 WC 2024

হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.