বাংলা নিউজ > ঘরে বাইরে > Lover's dead body fed to Dogs: প্রেমিকার দেহাংশ সেদ্ধ করে কুকুরকে খাইয়েছিল প্রৌঢ়, সামনে এল গা ঘিনঘিন করা তথ্য

Lover's dead body fed to Dogs: প্রেমিকার দেহাংশ সেদ্ধ করে কুকুরকে খাইয়েছিল প্রৌঢ়, সামনে এল গা ঘিনঘিন করা তথ্য

প্রেমিকার দেহাংশ শেদ্ধ করে কুকুরকে খাইয়েছিল এই প্রৌঢ়

বুধবার সন্ধ্যায় সরস্বতীকে হত্যা করার অভিযোগে গ্রেফতার করা হয় মনোজকে। ফ্ল্যাটের ভিতরে পুলিশ দেখে যে বাথরুমের বালতিতে দেহর টুকরো টুকরো অংশ রাখা ছিল। এদিকে রান্নাঘরে মহিলার দুটো পা রাখাছিল। সেটাকে সেদ্ধ করে রান্নার তোড়জোড় চলছিল।

যেন দিল্লিতে শ্রদ্ধা ওয়াকার হত্যাকাণ্ডের পুনরাবৃত্তি। বুধবার মহারাষ্ট্রের থানেতে এক ফ্ল্যাট থেকে উদ্ধার হয় এক মহিলার ক্ষত বিক্ষত দেহাংশ। ঘটনায় গ্রেফতার করা হয়েছে এক প্রৌঢ়কে। জানা গিয়েছে, সেই প্রৌঢ় এবং তার প্রেমিকা একসঙ্গে আবাসনের সাত তলার একটি ফ্ল্যাটে থাকত। সেই ফ্ল্যাট থেকেই বিগত বেশ কয়েকদিন ধরে বিশ্রী গন্ধ বেরোচ্ছিল। এই আবহে পুলিশকে খবর দেওয়া হয়। উদ্ধার হয় পচা-গলা দেহ। জানা গিয়েছে, যে মহিলার দেহ উদ্ধার করা হয়েছে তাঁর নাম সরস্বতী বৈদ্য। তাঁর বয়স ছিল ৩৬ বছর। তিনি মনোজ সাহানি নামক ৫৬ বছর বয়সি এক প্রৌঢ়র সঙ্গে থাকতেন। বিগত তিনবছর ধরে সেই ফ্ল্যাটে বসবাস করছেন তারা।

বুধবার সন্ধ্যায় সরস্বতীকে হত্যা করার অভিযোগে গ্রেফতার করা হয় মনোজকে। ফ্ল্যাটের ভিতরে পুলিশ দেখে যে বাথরুমের বালতিতে দেহর টুকরো টুকরো অংশ রাখা ছিল। এদিকে রান্নাঘরে মহিলার দুটো পা রাখাছিল। সেটাকে সেদ্ধ করে রান্নার তোড়জোড় চলছিল। জানা গিয়েছে, মনোজ সাহানি এর আগেও প্রেমিকার দেহাংশ সেদ্ধ করে তা কুকুরদের খাইয়েছে। পুলিশ সন্দেহ করে যে সরস্বতীকে অন্তত ৪ থেকে ৫ দিন আগে খুন করা হয়েছিল।

জানা গিয়েছে, পুলিশ আবাসনের সাততলায় অবস্থাত মনোজদের ফ্ল্যাটে পৌঁছায় গতকাল সন্ধ্যা সোয়া সাতটা নাগাদ। সেখানে গিয়ে তারা দেখতে পায় একটি মহিলার মৃতদেহ পচাগলা অবস্থায় আছে সেখানে। বিশ্রী দুর্গন্ধ সেখানে। মৃতদেহের বেশ কয়েক টুকরো করা হয়েছে। মুম্বইয়ের ডেপুটি কমিশনার জয়ন্ত বাজবেলে জানান, খুবই নৃশংস ভাবে খুন করা হয়েছে সেই মহিলাকে। তবে তিনি জানান, খুনের কারণ এখনও জানা যায়নি। তদন্তকারীরা তথ্য সংগ্রহ করছেন বলে জনান ডিসিপি। তিনি বলেন, 'পরিস্থিতি গভীরভাবে উদ্বেগজনক। আমরা শ্রীমতি বৈদ্যের জন্য ন্যায়বিচার খুঁজে পেতে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা জনসাধারণকে আমাদের তদন্তে সহায়তা করার জন্য আহ্বান জানাচ্ছি। এই কেস সংক্রান্ত যেকোনও তথ্য যদি তাদের কাছে থেকে থাকে, তাহলে যেন তারা পুলিশকে তা জানায়।' উল্লেখ্য, এই ঘটনা প্রকাশ্যে আসতেই দিল্লির শ্রদ্ধাকাণ্ডের সঙ্গে এর তুলনা শুরু হয়। প্রসঙ্গত, শ্রদ্ধাকে দিল্লিতে খুন করা হলেও তিনিও মুম্বইয়েরই বাসিন্দা ছিলেন।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

গাজওয়া-ই-হিন্দ ফতোয়া! দারুল উলুম দেওবন্দের বিরুদ্ধে এইআইআর করার নির্দেশ সূর্যাস্তের সময় সাতপাক থেকে হলদি: রকুলপ্রীত-জ্যাকির বিয়ের কোন ৭ মুহূর্ত নজর কাড়ল? মেসিদের জন্য দরজা বন্ধ করল চিন, মার্কিন যুক্তরাষ্ট্রে খেলবে আর্জেন্তিনা সন্দেশখালিতে জনরোষের মুখে শাহজাহান ঘনিষ্ঠ TMC নেতা, ভাঙচুর হল বাড়ি জল্পনায় ইতি, ট্রিলজি নয় একক ছবি হিসেবেই আসছে রণবীরের শক্তিমান! উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের ৯০ শতাংশই পড়ুয়াই ফেল, বই দেখে লেখা যায়নি এবার! ‘কংগ্রেসের সঙ্গে আপের জোট হলেই কেজরিওয়াল গ্রেফতার হবেন’, আশঙ্কায় কেজরি শিবির ‘কুটুলিকে খুব ভালবাসি, ও আমার ভ্যালেন্টাইন…’, কে নতুন এল ‘ফুলকি’ দিব্যানীর জীবনে আগে সমর্থন পরে পাল্টে গেল সুর! অ্যানিম্যালে রণবীরের চরিত্র নিয়ে কী বললেন ভূমি? আমাদের সেরা ছয়ে ওঠার বাস্তব সম্ভাবনা এখনও আছে- স্বপ্নের জাল বুনছেন কুয়াদ্রাত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.