বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral News: সতিনে সতিনে লড়াইতে চাকরি খোয়ালেন ব্যক্তি! ফোড়ন কাটতে এলেন তৃতীয় স্ত্রীও
সতিনে সতিনে লড়াইতে চাকরি খোয়ালেন ব্যক্তি

Viral News: সতিনে সতিনে লড়াইতে চাকরি খোয়ালেন ব্যক্তি! ফোড়ন কাটতে এলেন তৃতীয় স্ত্রীও

  • পঞ্চায়েত সচিবের তিন ‘স্ত্রী’ একসঙ্গে ভোটে দাঁড়ালেন। এই কথা জানাজানি হতেই পঞ্চায়েত সচিবকে চাকরি থেকে বরখাস্ত করা হয়। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের সিঙ্গরউলি জেলায়। বরখাস্ত হওয়া পঞ্চায়েত কর্মীর নাম সুখরাম সিং।

বিজেপি শাসিত মধ্যপ্রদেশের পঞ্চায়েত ভোটে আজব কাণ্ড। পঞ্চায়েত সচিবের তিন ‘স্ত্রী’ একসঙ্গে ভোটে দাঁড়ালেন। এই কথা জানাজানি হতেই পঞ্চায়েত সচিবকে চাকরি থেকে বরখাস্ত করা হয়। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের সিঙ্গরউলি জেলায়। বরখাস্ত হওয়া পঞ্চায়েত কর্মীর নাম সুখরাম সিং। সুখরামের বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগে পদক্ষেপ করা হবে।

দেওসার জনপদ পঞ্চায়েতের প্রধান নির্বাহী কর্তা বিকে সিং জানান, দফতরের সমস্ত কর্মীদের পঞ্চায়েত নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী পরিবারের সদস্য বা আত্মীয়দের তথ্য দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছিল। সুখরাম এর আগে পঞ্চায়েতের ঘোঘরা গ্রামে নিযুক্ত ছিলেন। এখন সেটি সরাই নগর পরিষদের সাথে জুড়ে গিয়েছে। এই আবহে পঞ্চায়েত এবং গ্রামোন্নয়ন বিভাগকে সুখরাম তাঁর দুই স্ত্রীর প্রার্থী হওয়ার বিষয়ে অবহিত করেছিলেন কিন্তু তৃতীয় স্ত্রীর বিষয়টি গোপন রেখেছিলেন।

এই ঘটনার প্রেক্ষিতে প্রথমে সুখরামকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছিল। তবে তিনি তাতে সাড়া না দেওয়ায় সাসপেনশন সহ কড়া শাস্তিমূলক ব্যবস্থার সুপারিশ করে জেলা পঞ্চায়েতের প্রধান নির্বাহী কর্মকর্তার কাছে একটি রিপোর্ট জমা দেওয়া হয়েছিল। রিপোর্টে বলা হয়েছে যে সুখরাম সিংয়ের দুই স্ত্রী কুসুকালী সিং এবং গীতা সিং একে অপরের বিরুদ্ধে পিপারখাদ গ্রাম পঞ্চায়েতের সরপঞ্চ পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন। গীতা সিং এর আগে গ্রামের সরপঞ্চ ছিলেন। সুখরামের তৃতীয় স্ত্রী উর্মিলা সিংও পেড্রার জনপদ পঞ্চায়েতের সদস্য পদের প্রার্থী হয়েছেন৷

বন্ধ করুন