বাংলা নিউজ > ঘরে বাইরে > Maha Crisis Live: রাজনৈতিক সংকটের মাঝেই সঞ্জয় রাউতকে ফের তলব ED-র
গুয়াহাটি যেতে পারেন আরও এক শিবসেনা বিধায়ক (HT_PRINT)
লাইভ আপডেটস

Maha Crisis Live: রাজনৈতিক সংকটের মাঝেই সঞ্জয় রাউতকে ফের তলব ED-র

Maha Crisis Live: এক সপ্তাহ পার হয়ে গেলেও এখনও মহারাষ্ট্রের রাজনৈতিক সংকটের কোনও সমাধান সূত্র বেরিয়ে আসেনি। কবে এই সংকটের সমাধান হবে তাও জানা নেই কারোর।

এক সপ্তাহ আগে বেশ কয়েকজন বিধায়ক নিয়ে মহারাষ্ট্র ছেড়ে গুজরাট পারি দিয়েছিলেন একনাথ শিন্ডে। তাঁর সেই কীর্তিতে ধাক্কা খেয়েছিল উদ্ধবের মহাবিকাশ অঘাড়ি সরকার। পর ধীরে ধীরে শক্তি বাড়াতে থাকে  শিন্ডে গোষ্ঠী। তাঁদের ঠিকানা বদল হয়। গুয়াহাটি পৌঁছান তাঁরা। সেখান থেকেই এখন নিজেদের পরবর্তী পরিকল্পনার ছক কষছেন শিন্ডেরা। শিবসেনার বিদ্রোহের যাবতীয় লাইভ আপডেট পেতে চোখ রাখন হিন্দুস্তান টাইমস বাংলায়।

28 Jun 2022, 02:51:50 PM IST

ফের ইডির তলব রাউতকে

জমি সংক্রান্ত জালিয়াতি মামলায় ফের সঞ্জয় রাউতকে তলব করল ইডি। আজকে সকাল ১১টার মধ্যে ইডি দফতরে যেতে বলা হয়েছিল রাউতকে। তবে আজ তিনি যাননি। ৪ জুলাই পর্যন্ত সময় চেয়েছিলেন তিনি। তবে ইডি তাঁকে ২ জুলাই অফিসে উপস্থিত হতে বলেছেন।

28 Jun 2022, 01:54:50 PM IST

মন্ত্রিসভার বৈঠকের ডাক উদ্ধবের

মন্ত্রীদের সঙ্গে বিকেল পাঁচটার সঙ্গে বৈঠকে বসতে চলেছেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। যদিও আগে এই বৈঠক হওয়ার কথা ছিল দুপুর আড়াইটের সময়। 

28 Jun 2022, 01:39:45 PM IST

‘শিবসেনাতেই আছি’

গুয়াহাটির হোটেলের সামনে এসে একনাথ শিন্ডে বললেন যে তাঁরা শিবসেনাতেই আছেন। তাঁর বক্তব্য, বালাসাহেব ঠাকরের হিন্দুত্ববাদকে সামনে নিয়ে যাবেন তাঁরা।

28 Jun 2022, 01:10:57 PM IST

নয়া সরকারের ফর্মুলা

সূত্রের খবর, বিদ্রোহী একনাথ শিন্ডে শিবির থেকে আটজনকে ক্যাবিনেট মন্ত্রী করা হতে পারে ‘নয়া সরকারে।’ পাশাপাশি  জন বিদ্রোহীকে রাজ্যমন্ত্রী করা হতে পারে।

28 Jun 2022, 11:23:51 AM IST

আস্থা ভোট চেয়ে আবেদন শীঘ্রই

আস্থা ভোট চেয়ে মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিংহ কোশিয়ারির দ্বারস্থ হতে পারেন একনাথ শিন্ডেরা। অন্য দিকে, অনাস্থা প্রস্তাব আনতে পারে বিজেপিও।

28 Jun 2022, 10:52:16 AM IST

বিজেপির ধীরে চলো নীতি

সোমবার মহারাষ্ট্রে ভারতীয় জনতা পার্টি এক জরুরি বৈঠকে বসে। বৈঠকের পর বিজেপির সিনিয়র নেতা সুধীর মুনগান্টিওয়ার দাবি করেছেন যে তাঁর দল অসন্তুষ্ট শিবসেনা নেতা একনাথ শিন্ডের সাথে কথা বলেনি। তাঁর দাবি, বিজেপি শিন্ডের কাছ থেকে কোনও প্রস্তাব পায়নি এখনও।

28 Jun 2022, 10:51:40 AM IST

শিন্ডের দলে যোগ দিতে চলেছেন আরও এক সেনা বিধায়ক

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, একনাথ শিন্ডের দলে যোগ দিতে চলেছেন আরও এক শিবসেনা বিধায়ক। সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে যে বিধায়কের নাম এখনও প্রকাশ করা হয়নি। তিনি গুয়াহাটির শিন্ডে ক্যাম্পে শীঘ্রই যোগ দিতে পারেন।

28 Jun 2022, 10:50:21 AM IST

দাবা ও লুডোর আশ্রয় নিচ্ছেন বিদ্রোহী বিধায়করা

মহারাষ্ট্রের রাজনৈতিক সংকট আপাতত শেষ হবে বলে মনে হচ্ছে না। বিষয়টি এখন সুপ্রিম কোর্ট পর্যন্ত পৌঁছেছে। একইসঙ্গে শিবসেনার বিদ্রোহী বিধায়কদের গত ছয় দিন ধরে গুয়াহাটির একটি হোটেলে রাখা হয়েছে। ৪৮ জন বিদ্রোহী বিধায়ক এই বিলাসবহুল হোটেলে দীর্ঘ সময়ের জন্য থাকতে পারেন কারণ তাঁরা আইনি লড়াইয়ে জড়িয়ে পড়েছেন। এমন পরিস্থিতিতে নিজেদের ব্যস্ত রাখতে দাবা ও লুডোর আশ্রয় নিচ্ছেন বিদ্রোহী বিধায়করা।

28 Jun 2022, 10:50:21 AM IST

শিবসেনার একজন মাত্র বিধায়ক বর্তমানে মন্ত্রী

শিবসেনার এখন চারজন মন্ত্রী আছেন মহারাষ্ট্রে। মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে, আদিত্য ঠাকরে, অনিল পরব এবং সুভাষ দেশাই শিবসেনার চার ক্যাবিনেট মন্ত্রী। আদিত্য বাদে বাকি তিনজনই আইন পরিষদের (এমএলসি) সদস্য।

28 Jun 2022, 10:50:22 AM IST

একনাথদের মন্ত্রী পদ ছিনিয়ে নিয়েছেন উদ্ধব

সোমবার মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে গুয়াহাটির হোটেলে থাকা নয়জন বিদ্রোহী মন্ত্রীর পোর্টফোলিও ছিনিয়ে নেন। একটি সরকারি বিবৃতি অনুসারে, বিদ্রোহী মন্ত্রীদের পোর্টফোলিও অন্যান্য মন্ত্রীদের বণ্টন করা হয়েছে। একনাথ শিন্ডের অধীনে থাকা নগর উন্নয়ন এবং পাবলিক এন্টারপ্রাইজের পোর্টফোলিওটি গতকাল দেওয়া হয়েছে সিনিয়র শিবসেনা নেতা এবং রাজ্যের শিল্পমন্ত্রী সুভাষ দেশাইকে।

28 Jun 2022, 10:50:22 AM IST

সুপ্রিম কোর্টে বিদ্রোহীরা

সোমবার বিদ্রোহী বিধায়করা তাঁদের আবেদন নিয়ে সুপ্রিম কোর্টে পৌঁছেছেন। ডেপুটি স্পিকার যাতে তাঁদের বিরুদ্ধে কোনও পদক্ষেপ না করতে পারেন, সেই আবেদন জানিয়ে শীর্ষ আদালতের দ্বারস্থ একনাথরা। এর প্রেক্ষিতে কার্যক্রম ১১ জুলাই পর্যন্ত স্থগিত করেছে আদালত। পাশাপাশি সব পক্ষকেই নোটিশ জারি করে হলফনামা পেশের নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? 7 ওভার শেষে Oman-র স্কোর 30/5 UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা? শাকিবের সঙ্গে বাংলাদেশে 'তুফান'-এর প্রচার শেষ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি এবার আর হচ্ছে না ‘বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন!’ লাটে উঠল বিনিয়োগ? হবে প্রদর্শনী T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট Taapsee Pannu: 'সরে যান বলছি…' অনুরাগীরদের সেলফি তোলার আবদারে রেগে লাল তাপসী!

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.