বাংলা নিউজ > ঘরে বাইরে > Mahant Narendra Giri: সন্ন্যাসীর ঘরে CBI, উদ্ধার তিনকোটি টাকা, বিলাসবহুল বাথরুম

Mahant Narendra Giri: সন্ন্যাসীর ঘরে CBI, উদ্ধার তিনকোটি টাকা, বিলাসবহুল বাথরুম

অখিল ভারতীয় আখড়া পরিষদের সভাপতি মহন্ত নরেন্দ্র গিরিকে শেষ শ্রদ্ধা। (ফাইল ছবি সৌজন্য পিটিআই)

তাঁকে নানাভাবে মানসিক চাপে রাখা হত বলে তদন্তে উঠে আসে। তাঁর বিরুদ্ধে নারী ঘটিত নানা অডিও ও ভিডিও আছে বলে তাঁকে অন্তত তিনজন ভয় দেখাত বলেও পরবর্তী সময়ে তদন্তে উঠে আসে। তবে তিনি যে অসুস্থ ও মানসিক চাপে ছিলেন তা ওই চেয়ার দেখেই বোঝা যায়।

মোহন্ত নরেন্দ্র গিরি। গত বছর সেপ্টেম্বর মাসে উত্তরপ্রদেশের প্রয়াগরাজের মঠ থেকে উদ্ধার করা হয়েছিল মোহন্তের ঝুলন্ত দেহ। তিনি ছিলেন অখিল ভারতীয় আখড়া পরিষদের সভাপতি। তাঁর ঘর থেকে উদ্ধার তিন কোটি টাকা। শুধু নগদ টাকাই নয়, মোহন্তের ঘর থেকে উদ্ধার মেসেজ চেয়ার। তার দামই প্রায় ১ লাখ ২৫ হাজার টাকা। প্রায় চার কেজি ওজনের সোনা, সোনার তৈরি একাধিক ঘড়িও মিলেছে ঘর থেকে। প্রায় বছরখানেক ধরে বন্ধ ছিল ঘরটি।

বছর খানেক আগে আত্মহত্যা করেছিলেন মোহন্ত নরেন্দ্র গিরি। তারপর থেকেই বন্ধ ছিল ওই ঘর। বৃহস্পতিবার সিবিআই ওই ঘরটি খোলে।সিবিআই ওই ঘরটি খুলে মোহন্ত বলবীর গিরির হাতে তুলে দিয়েছে। আর সেই ঘর খোলার পরেই একেবারে হতবাক অনেকেই।

ঘরের মধ্যেই রয়েছে বিলাসবহুল বাথরুম। প্রায় একটি ঘরের সমান আয়তনের ওই বাথরুম। মূল্যবান শাওয়ার সহ অন্যান্য সামগ্রী সংযুক্ত রয়েছে ওই বাথরুমের সঙ্গে।

এর সঙ্গেই ওই ঘর থেকে পাওয়া গিয়েছে তিন কোটি টাকা, চার কিলো সোনা, প্রচুর রুপোর গহনা, ১০ কুইন্টাল দেশি ঘি,দলিল, জমির কাগজপত্রও পাওয়া গিয়েছে ঘর থেকে।

মোটামুটিভাবে ওই জিনিসগুলোর মূল্য প্রায় ২ লাখ ৩০ হাজার টাকা। ওই মেসেজ চেয়ারটিও একেবারে আধুনিক সুবিধা সম্বলিত।

তাঁকে নানাভাবে মানসিক চাপে রাখা হত বলে তদন্তে উঠে আসে। তাঁর বিরুদ্ধে নারী ঘটিত নানা অডিও ও ভিডিও আছে বলে তাঁকে অন্তত তিনজন ভয় দেখাত বলেও পরবর্তী সময়ে তদন্তে উঠে আসে। তবে তিনি যে অসুস্থ ও মানসিক চাপে ছিলেন তা ওই চেয়ার দেখেই বোঝা যায়।

ঘরে বাইরে খবর

Latest News

শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির হাজার চেষ্টাতেও দোকানের মতো মুচমুচে চিকেন ফ্রাই করতে পারছেন না? রইল গোপন রেসিপি দ্রাবিড়ের পরে কে হবে ভারতীয় দলের কোচ? গম্ভীর থেকে জয়াবর্ধনে, ভেসে উঠছে ৫টি নাম ‘আমার বিয়ে…’, সুখবর দিলেন ইধিকা, পাত্রের পরিচয় ফাঁস করলেন শাকিবের প্রিয়তমা ইন্দোনেশিয়ায় স্টারলিংক উদ্বোধন মাস্কের, প্রেসিডেন্ট উইদোদোর সঙ্গে উঠল ছবি মাথায় ‘কুডুলের কোপ’, সুন্দরবনে চোরা শিকারিদের হাতে খুন বনকর্মী তিন হাত লম্বা বাঁশ কেটে রাখুন, ভোট দিতে বাধা দিলেই ধোলাইয়ের নিদান BJP নেতার লখনউ থেকে চিনুক চপারের মডেল কি সত্যি চুরি গিয়েছে? মুখ খুলল কেন্দ্রীয় সরকার দাম্পত্য জীবনে অশান্তিতে ভুগছেন? আগামিকাল মোহিনী একাদশীতে অবশ্যই করুন এই কাজ প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’

Latest IPL News

শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.