বাংলা নিউজ > ঘরে বাইরে > Transgender sexually assaulted: রূপান্তরকামীকে মদ খাইয়ে জোর করে বিকৃত যৌন সম্পর্ক, গ্রেফতার ২ যুবক

Transgender sexually assaulted: রূপান্তরকামীকে মদ খাইয়ে জোর করে বিকৃত যৌন সম্পর্ক, গ্রেফতার ২ যুবক

রূপান্তরকামী মহিলাকে  নির্যাতনের অভিযোগ। প্রতীকী ছবি (AP) (HT_PRINT)

ট্রান্সজেন্ডারদের সুরক্ষা নিয়ে বার বারই নানা আলোচনা উঠে আসে। এখনও কেন তাদের নীচু নজরে দেখা হয়, কেন তারা সমাজে উপযুক্ত মর্যাদা পান না তা নিয়েও প্রশ্ন উঠছে। থানের এই ঘটনাকে ঘিরে ফের নানা চর্চা শুরু হয়েছে।

উদ্বেগের ঘটনা। ২০র কোঠায় বয়স অভিযুক্তদের। তাদের বিরুদ্ধে অভিযোগ ১৯ বছর বয়সী এক রূপান্তরকামীর সঙ্গে অস্বাভাবিক যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন তারা। আর সেই বিকৃত যৌন সম্ভোগের জেরে গ্রেফতার করা হয়েছে তাদের। এমনকী ওই রূপান্তরকামীকে ভয়াবহ নির্যাতন, মারধরের অভিযোগও উঠেছে। শনিবার মহারাষ্ট্রের থানের ভিওয়ান্দিতে শান্তিনগর থানা এলাকার ঘটনা।

তালাহ খান ও শাহিদ নামে ২৩ বছর বয়সী দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, গত ৬ জানুয়ারি এই ঘটনা হয়েছিল। তবে শান্তিনগর থানায় শনিবার এনিয়ে অভিযোগ দায়ের করা হয়েছে। ঠিক কী হয়েছিল ঘটনাটি?

পুলিশ সূত্রে খবর, রূপান্তরকামী ওই ব্য়ক্তি দোকান থেকে কিছু জিনিসপত্র কিনে বাড়ি ফিরছিলেন। সেই সময় তাকে আটকায় ওই দুই যুবক। এরপর তাকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। তাকে যৌন হেনস্থা করা হয়। এরপর তাকে জোর করে মদ খাওয়ানো হয়। তারপরেও সে আর সেক্স করতে না চাওয়ায় তাকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। তার ঘরে ঢুকে এই কাণ্ড ঘটানো হয় বলে অভিযোগ।

এদিকে সূত্রের খবর, অভিযুক্ত যুবক এক ট্রান্সজেন্ডারের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেছিল। এরপর অপর একজন ট্রান্সজেন্ডার এলাকায় এসে তাকে বাঁচাতে আসে। তখন অভিযুক্ত যুবক তাকেও মারধর করে বলে অভিযোগ। ধারালো অস্ত্র দিয়ে তাকে আঘাত করা হয় বলে অভিযোগ। এরপর পালিয়ে যায় অভিযুক্ত।

পরে তাকে আটক করা হয়। তাকে জেরা করা হচ্ছে। কেন সে এই ধরনের ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে ট্রান্সজেন্ডারদের সুরক্ষা নিয়ে বার বারই প্রশ্ন উঠছে। এখনও কেন তাদের নীচু নজরে দেখা হয়, কেন তারা সমাজে উপযুক্ত মর্যাদা পান না তা নিয়েও প্রশ্ন উঠছে। থানের এই ঘটনাকে ঘিরে ফের নানা চর্চা শুরু হয়েছে।

এদিকে সমস্ত ক্ষেত্রে ট্রান্সজেন্ডারদের দাবিয়ে রাখা হচ্ছে বলে বার বার অভিযোগ ওঠে। এনিয়ে রাস্তায় নেমে আন্দোলনও করেছেন তাঁরা। কিন্তু পরিস্থিতির বদল কি হয়েছে? এবার তাঁদের উপর ভয়াবহ যৌন হেনস্থার অভিযোগ। তবে এনিয়ে পুলিশ তদন্তে নেমেছে। আর কেউ এই ঘটনার সঙ্গে যুক্ত কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

 

ঘরে বাইরে খবর

Latest News

সংস্কৃত শ্লোক লেখা লেহেঙ্গা পরে তাক লাগিয়েছেন ইশা,বানাতে সময় লেগেছে ৪০০০ ঘণ্টা দেবশয়নী একাদশী কবে? জেনে নিন সঠিক দিনক্ষণ ও এই একাদশীর মাহাত্ম্য ওয়ার্নের থেকে ৪ উইকেট কমেই থামলেন অ্যান্ডারসন, ইনিংসে উইন্ডিজকে হারাল ইংল্যান্ড পালিত হবে সংবিধান হত্যা দিবস , কোন তারিখে? মনে করানো হবে জরুরী অবস্থার কালো দিন তেলাঙ্গানার স্কুলের খাবারে টিকটিকি, নড়েচড়ে বসল কেন্দ্র, মান ঠিক রাখার নির্দেশ ‘লোকে বলছে যেন আমি সুমনদাকেই বিয়ে করি, তাতে খুশি', বাস্তবেও এক হবে রাই-অনির্বাণ? মা-ছেলের ঝগড়া? গটগটিয়ে অন্য গাড়িতে অভিষেক, ফিরেও তাকাল না জয়ার দিকে পেঁয়াজ কাটলেই চোখে জল? মেনে চলুন এই ঘরোয়া উপায়, চোখে আসবে না জল ভিক্টোরিয়ায় অনেকটা এগোল মেট্রোর কাজ! কবে শেষ? জার্মানি থেকে আসছে ‘ব্রহ্মাস্ত্র’ জগন্নাথের ভজন গাইতে গিয়ে মাটিতে লুটিয়ে পড়লেন, হৃদরোগে মৃত্যু ওড়িশার ADM-এর

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.