বাংলা নিউজ > ঘরে বাইরে > যোগীর নিরাপত্তায় ফাঁক! রিভলভার নিয়ে অনুষ্ঠানস্থলে ব্যক্তি, সাসপেন্ড ৪ পুলিশকর্মী
যোগী আদিত্যনাথ (ছবি সৌজন্যে পিটিআই) (HT_PRINT)
যোগী আদিত্যনাথ (ছবি সৌজন্যে পিটিআই) (HT_PRINT)

যোগীর নিরাপত্তায় ফাঁক! রিভলভার নিয়ে অনুষ্ঠানস্থলে ব্যক্তি, সাসপেন্ড ৪ পুলিশকর্মী

  • যেই অডিটোরিয়ামে যোগীর অনুষ্ঠান হওয়ার কথা, সেখানেই রিভলভার সমেত ঢুকে পড়ে এক ব্যক্তি।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের নিরাপত্তায় ফাঁক। উত্তরপ্রদেশের বস্তি জেলায় এক অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন যোগী। সেখানে যেই অডিটোরিয়ামে তাঁর অনুষ্ঠান হওয়ার কথা, সেখানেই রিভলভার সমেত ঢুকে পড়ে এক ব্যক্তি। রিভলভারটির লাইসেন্স ছিল। এদিকে রিভলভারধারী ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তির নাম জিতেন্দ্র পাণ্ডে। ঘটনাটি ঘটার কিছুক্ষণেই সেখানে পৌঁছান যোগী।

এদিকে মুখ্যমন্ত্রীর নিরাপত্তা বলয়ে ফাঁক থাকায় ৪ পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে। জানা গিয়েছে, বস্তি জেলার অটল বিহারী বাজপেয়ী অডিটোরিয়ামে একটি অনুষ্ঠানে যোগ দিতে যান যোগী। মুখ্যমন্ত্রীর নিরাপত্তার জন্য স্থানীয় থানা ছাড়াও জেলার বিভিন্ন থানার পুলিশ মোতায়েন ছিল সেখানে। এত নিরাপত্তা সত্ত্বেও কীভাবে একজন বন্দুক নিয়ে মুখ্যমন্ত্রীর অনুষ্ঠানে ঢুকে পড়তে পারে, তা নিয়ে উঠছে প্রশ্ন।

জানা গিয়েছে, অনুষ্ঠানস্থলে মুখ্যমন্ত্রীর আসার ৪৫ মিনিট আগেই বন্দুকধারী পৌঁছে যায় সেখানে। জানা গিয়েছে গৌড় ব্লকের প্রতিনিধি জটাশঙ্কর শুক্লার সঙ্গে গিয়েছিলেন তাঁর আত্মীয় জিতেন্দ্র পাণ্ডে। জিতেন্দ্রর কাছেই বন্দুকটি ছিল। পরে জিতেন্দ্রকে অডিটোরিয়াম থেকে বের করে দেওয়া হয়। বস্তির এসপি আশীষ শ্রীবাস্তব সংবাদ সংস্থা এএনআইকে বলেন, 'বস্তি জেলায় মুখ্যমন্ত্রীর একটি ভিআইপি অনুষ্ঠান ছিল। তার আসার পঁয়তাল্লিশ মিনিট আগে, একজন লোক তার লাইসেন্সকৃত রিভলবার নিয়ে অডিটোরিয়ামে এসেছিল; সেখানে উপস্থিত সার্কেল অফিসার তাকে দেখেছিলেন।'

 

বন্ধ করুন