বাংলা নিউজ > ঘরে বাইরে > 'Press', 'Army' স্টিকার গাড়িতে? প্রমাণ দিতে না পারলেই বাজেয়াপ্ত লাইসেন্স
ফাইল ছবি : টুইটার  (Twitter)
ফাইল ছবি : টুইটার  (Twitter)

'Press', 'Army' স্টিকার গাড়িতে? প্রমাণ দিতে না পারলেই বাজেয়াপ্ত লাইসেন্স

  • এমন আরোহীদের বিরুদ্ধে তত্পর হল প্রশাসন।

সংবাদমাধ্যমের সঙ্গে কোনওভাবেই জড়িত নন। অথচ গাড়িতে লেখা 'Press'। মামা-কাকা সেনাকর্মী। তাই ভাগ্নে-ভাইপোর মোটরবাইকে লেখা 'ARMY'। এমনটা নেহাত্ কম চালক করেন না। এবার এমন আরোহীদের বিরুদ্ধে তত্পর হল প্রশাসন। এমন চালকদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেবে মালদহের ট্র্যাফিক পুলিশ।

অনেকেই সহজে পার্কিং, ট্র্যাফিক পুলিশের চেকিং এড়ানো এমনকী সামাজিক স্বীকৃতির লোভে গাড়িতে বিভিন্ন স্টিকার লাগিয়ে ঘোরেন। এমনটা করলে এবার থেকে কড়া আইনি পদক্ষেপ নেবে পুলিশ। মালদহের ট্র্যাফিক ইনস্পেক্টর শান্তিনাথ পাঁজা বলেন, 'ব্যক্তিগত গাড়িতে পুলিশ, বিএসএফ, সিআরপিএফের ট্র্যাফিক লাগিয়ে চলাফেরা করেন অনেকে। এমন ব্যক্তিদের সঙ্গে সংশ্লিষ্ট কোনও যোগ না পেলে এবার থেকে আইনানুগ পদক্ষেপ নেওয়া হবে।' তাই এবার থেকে এমনটা করলে হাজতবাস, মোটা টাকার জরিমানা অনিবার্য। এমন ভুয়ো স্টিকার মেরে ঘোরা ব্যক্তিদের ৯০ দিন মোটরসাইকেল চালাতে দেওয়া হবে না। স্পষ্ট জানিয়ে দিয়েছেন ট্র্যাফিক পুলিশের আধিকারিকরা। বাজেয়াপ্ত করা হবে লাইসেন্সও।

সাময়িক নয়। আগামিদিনেও এমন ভুয়ো স্টিকারধারীদের বিরুদ্ধে নজরদারি চালানো হবে বলে জানিয়েছে মালদহ জেলা পুলিশ। প্রামাণ্য নথি দেখাতে না পারলেই পদক্ষেপ করা হবে, জানিয়েছেন আধিকারিকরা।

বন্ধ করুন