বাংলা নিউজ > ঘরে বাইরে > গোয়ায় প্রচারে যাবেন মমতা-অভিষেক, তৈরি তারকা প্রচারের তালিকা,কারা থাকছেন লিস্টে?
মমতা বন্দ্যোপাধ্য়ায়, তৃণমূল নেত্রী(ছবি সৌজন্য পিটিআই)

গোয়ায় প্রচারে যাবেন মমতা-অভিষেক, তৈরি তারকা প্রচারের তালিকা,কারা থাকছেন লিস্টে?

  • তালিকায় মমতা, অভিষেকের পাশাপাশি নাম রয়েছে জহর সরকারের।

গোয়ায় এবার একেবারে তারকা প্রচারের তালিকা তৈরি করে ফেলল তৃণমূল। আর সেই তারকা প্রচারের অন্যতম উল্লেখযোগ্য মুখ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। শনিবার এই তালিকা নির্বাচন কমিশনে জমা দেওয়া হয়েছে। একেবারে ৩০জনের নাম সম্বলিত তালিকা জমা দেওয়া হয়েছে কমিশনে। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, গোয়ায় বিজেপির বিরুদ্ধে একেবারে চোখে চোখ রেখে লড়াই করার জন্য যে প্রস্তুতি নিচ্ছে ঘাসফুল শিবির, এই তালিকা থেকেই তা প্রমাণিত। কারা রয়েছেন সেই তালিকায়?

তালিকায় মমতা, অভিষেকের পাশাপাশি নাম রয়েছে জহর সরকারের। পাশাপাশি প্রচার তালিকায় নাম রয়েছে যশবন্ত সিনহা, ডেরেক ও ব্রায়েন, বাবুল সুপ্রিয়, মানস ভুঁইয়া, মহুয়া মৈত্র রয়েছেন। তাঁদের সঙ্গেই প্রচারের সেই তালিকায় নাম রয়েছে লিয়েন্ডার পেইজ, অ্য়ালভিটো, নাফিসা আলিরও। তবে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় কবে ভোট প্রচারে যাবেন সেব্যাপারে কিছু জানানো হয়নি দলের তরফে।

এদিকে গোয়াতে তৃণমূলের কার্যালয়ে হামলার অভিযোগ সামনে এসেছে এদিন। এনিয়েও তোপ দেগেছেন তৃণমূল নেতৃত্ব। আর এদিন তারকা প্রচারের তালিকা তুলে ধরে বিজেপিকে পালটা চাপে রাখার চেষ্টা করল তৃণমূল। দল সূত্রে খবর বাংলা থেকে ঝাঁকে ঝাঁকে নেতারা গিয়ে প্রচারে ঝড় তুলবেন গোয়ার মাটিতে। 

 

বন্ধ করুন