বাংলা নিউজ > ঘরে বাইরে > দিল্লিতে শেষ হল প্রধানমন্ত্রী - মুখ্যমন্ত্রী একান্ত বৈঠক
নয়া দিল্লিতে প্রধানমন্ত্রীর সঙ্গে একান্ত বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

দিল্লিতে শেষ হল প্রধানমন্ত্রী - মুখ্যমন্ত্রী একান্ত বৈঠক

  • এদিন বিকেল ৪.১০ মিনিটে দিল্লির সাউথ অ্যাভিনিউয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাসভবন থেকে রওনা দেন মুখ্যমন্ত্রী। ৫ মিনিটের মধ্যেই প্রধানমন্ত্রীর বাসভবনে পৌঁছে যান তিনি। সঙ্গে ছিল হলুদ গোলাপের তোড়া ও বাংলার মিষ্টি।

দিল্লিতে শেষ হল প্রধানমন্ত্রী - মুখ্যমন্ত্রী বৈঠক। শুক্রবার দিল্লির লোককল্যাণ মার্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রায় ৪০ মিনিট একান্ত বৈঠক হয় ২ জনের। তবে দুজনের মধ্যে কী নিয়ে কথা হয়েছে তা জানা যায়নি।

এদিন বিকেল ৪.১০ মিনিটে দিল্লির সাউথ অ্যাভিনিউয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাসভবন থেকে রওনা দেন মুখ্যমন্ত্রী। ৫ মিনিটের মধ্যেই প্রধানমন্ত্রীর বাসভবনে পৌঁছে যান তিনি। সঙ্গে ছিল হলুদ গোলাপের তোড়া ও বাংলার মিষ্টি। বিকেল ঠিক ৪.৩০ মিনিটে ২ জনের বৈঠক শুরু হয়। বৈঠক চলে প্রায় ৫.১০ মিনিট পর্যন্ত। এর পর প্রধানমন্ত্রীর বাসভবন থেকে বেরিয়ে অভিষেকের বাসভবনে ফিরে যান মমতা।

এদিনের বৈঠকে ২ জনের মধ্যে কী আলোচনা হয়েছে তা অবশ্য প্রকাশ্যে আসেনি। তবে তৃণমূল সূত্রে দাবি, রাজ্যের বকেয়া নিয়ে প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানাতে পারেন মমতা। সঙ্গে রাজ্যের প্রাপ্য জিএসটি দ্রুত মিটিয়ে দেওয়ার আবেদন করতে পারেন তিনি।

প্রধানমন্ত্রীর সঙ্গে পশ্চিমবঙ্গের সাক্ষাতের ছবি এটি প্রধানমন্ত্রীর দফতর টুইট করে প্রকাশ করেছে। তাতে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর গলায় শান্তিনিকেতনই শাল।

 

 

বন্ধ করুন