বাংলা নিউজ > ঘরে বাইরে > নতুন ভোরের ডাক, গোয়ায় 'বিভাজনকারী' BJP-র বিরুদ্ধে একজোট হওয়ার ডাক মমতার
তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (ফাইল ছবি : পিটিআই) (HT_PRINT)
তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (ফাইল ছবি : পিটিআই) (HT_PRINT)

নতুন ভোরের ডাক, গোয়ায় 'বিভাজনকারী' BJP-র বিরুদ্ধে একজোট হওয়ার ডাক মমতার

  • আর কয়েকদিন পরই প্রথমবারের জন্য রাজনৈতিক সফরে দুই দিনের জন্য গোয়া যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আর কয়েকদিন পরই প্রথমবারের জন্য রাজনৈতিক সফরে দুই দিনের জন্য গোয়া যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সফরের আগে পশ্চিম ভারতের এই রাজ্যের জনগণকে শাসকের 'বিভাজনকারী' নীতির বিরুদ্ধে একজোট হয়ে তাঁর সঙ্গে যোগ দেওয়ার আহ্বান জানালেন তৃণমূল কংগ্রেস প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়।

এক টুইট বার্তায় এদিন মমতা বন্দ্যোপাধ্যায় লেখেন, '২৮ অক্টোবর প্রথমবার গোয়া সফরে যাওয়ার জন্য তৈরি হচ্ছি। বিজেপির বিরুদ্ধে লড়াই করতে আমি সব সংগঠন, রাজনৈতিক দলকে একজোট হওয়ার ডাক দিচ্ছি। বিগত ১০ বছর ধরে গোয়ার মানুষ অনেক দুর্ভোগে থেকেছে। আমরা নতুন সরকার গঠন করার মাধ্যমে গোয়ায় নতুন ভোরের সূচনা করব। যে সরকার সত্যিই গোয়ার মানুষের সরকার হবে এবং সেখানকার মানুষের আশা পূরণ করতে দায়বদ্ধ থাকব।'

ইতিমধ্যেই গোয়ায় দলের সংগঠন ঢেলে সাজানোর ওপর জোর দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। গোয়ার সঙ্গে ফুটবল এবং অ্যাংলো ইন্ডিয়ান সংস্কৃতি জড়িত থাকায় তৃণমূলের দুই সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় ও ডেরেক ও'ব্রায়েন সেখানে দলের শক্তি বাড়ানোর কাজ করে চলেছেন নিরন্তর। আর এরই মাঝে দলের বড় পদে বসলেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী। তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সহ-সভাপতি পদে নিযুক্ত হলেন সদ্য কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফালেইরো। গোয়াকে যে তৃণমূল কতটা গুরুত্ব দিচ্ছে, মমতার সফরের আগে এই নিয়োগই তার একটা উদাহরণ।

বন্ধ করুন