বাংলা নিউজ > ঘরে বাইরে > বাংলার লেন্স দিয়ে গোটা দেশ দেখছেন মমতা, কংগ্রেসই একমাত্র শক্তি, খোঁচা চিদম্বরমের
পি চিদম্বরম, কংগ্রেস নেতা (PTI) (HT_PRINT)
পি চিদম্বরম, কংগ্রেস নেতা (PTI) (HT_PRINT)

বাংলার লেন্স দিয়ে গোটা দেশ দেখছেন মমতা, কংগ্রেসই একমাত্র শক্তি, খোঁচা চিদম্বরমের

  • পঞ্জাবে, হরিয়ানায়, মহারাষ্ট্রে, গুজরাতে, তামিলনাড়ু, কেরলে, কর্ণাটকে, অসমে কারা লড়ছেন? এটা সেই কংগ্রেস যারা লড়াইটা করছেন।

গোটা দেশে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে লড়াই করতে কংগ্রেসই সবথেকে ভালো শক্তি, জানিয়েছেন কংগ্রেস নেতা পি চিদম্বরম। এদিকে কংগ্রেস রাজনীতিকে সিরিয়াসলি নিচ্ছে না, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই দাবিকে উড়িয়ে দিয়েছেন পি চিদম্বরম। এদিকে মমতাকে নিশানা করে তিনি জানিয়েছেন, বাংলার লেন্স দিয়ে গোটা পরিস্থিতিকে দেখছেন তিনি। কংগ্রেস একমাত্র শক্তি যারা দেশ জুড়ে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে দেশ জুড়ে লড়াই করছি। আমি বলছি, মমতা বন্দ্য়োপাধ্যায় লড়ছিলেন ও বাংলায় একটা কঠিন লড়াইতে তিনি জিতেছেন কিন্তু  পঞ্জাবে, হরিয়ানায়, মহারাষ্ট্রে, গুজরাতে, তামিলনাড়ু, কেরলে, কর্ণাটকে, অসমে কারা লড়ছেন? এটা সেই কংগ্রেস যারা লড়াইটা করছেন।

এর সঙ্গে চিদম্বরম জানিয়েছেন, তিনি(মমতা) সবটাই দেখছেন বাংলার লেন্স দিয়ে। যদি আপনি গোটা দেশের দিকে তাকান, যেটা বাংলার থেকে অনেক বড়,যেখানে রোজ কংগ্রেস লড়াই করছে মোদীর বিরুদ্ধে, টুইটের মাধ্যমে, প্রেস কনফারেন্সের মাধ্যমে, বিক্ষোভের মাধ্যমে। এবার গোয়া প্রসঙ্গে তিনি বলেন, ওরা কী করতে চাইছেন জানি না। কিন্তু এটা বুঝতে পারছি যদি ওরা গোয়াতে পরিবর্তন চান তবে কংগ্রেসই এটা করতে পারে। এদিকে এই গোয়াতে দাঁড়িয়েই কংগ্রেসের বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন মমতা। কংগ্রেস কেন সিদ্ধান্ত নিতে পারে না তা নিয়েও প্রশ্ন তুলেছিলেন মমতা। মমতা জানিয়েছিলেন,কংগ্রেসের জন্যই বিজেপি এত শক্তিশালী হয়েছে। যদি কেউ সিদ্ধান্ত নিতে না পারে তবে গোটা দেশ তার জন্য ভুগবে কেন? তবে এবার এসব নিয়েই পালটা খোঁচা দিলেন পি চিদম্বরম। 

 

বন্ধ করুন