বাংলা নিউজ > ঘরে বাইরে > Mango: আমার বাগানে কেন আম পাড়ছিস? প্রতিবেশী যুবকের সঙ্গে যা করা হল, হাড়হিম ঘটনা

Mango: আমার বাগানে কেন আম পাড়ছিস? প্রতিবেশী যুবকের সঙ্গে যা করা হল, হাড়হিম ঘটনা

বাগানে আম পাড়ছেন এক যুবক। প্রতীকী ছবি REUTERS/Gabriela Sanabria (REUTERS)

মিনার প্রতিবেশী মহাবীরের দাবি তিনি ঘটনার সময় এলাকায় ছিলেন। তিনি জানিয়েছেন, লাঠি দিয়ে তাকে মারধর করা হচ্ছিল। তার জেরেই ওই ব্যক্তির মৃত্যু হয়।

রাজস্থানের কোটাতে ভয়াবহ ঘটনা। এক ব্যক্তি আম বাগান থেকে আম চুরি করেছিলেন বলে অভিযোগ। তারপরই কয়েকজন তার উপর চড়াও হয়। তাকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। পরে মৃত্যু হয় ৩৬ বছর বয়সী ওই ব্যক্তির। বৃহস্পতিবার তাকে বেধড়ক মারধর করা হয়েছিল বলে অভিযোগ। এরপর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানেই মৃত্যু হয় তার। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে এমনটাই খবর।

এদিকে আম চুরির জেরে এভাবে গণপিটুনি ও তার জেরে এক ব্যক্তির মৃত্যুকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই এলাকায় শোরগোল পড়ে গিয়েছে। পুলিশ ইতিমধ্য়েই এই ঘটনায় ৪-৫জনের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে। তারা সকলেই রোলানা গ্রামের বাসিন্দা।

মৃত ব্যক্তির নাম সুরয কিরণ মিনা। শুক্রবার তার দেহের ময়নাতদন্ত করা হয়েছে।

মিনার প্রতিবেশী মহাবীরের দাবি তিনি ঘটনার সময় এলাকায় ছিলেন। তিনি জানিয়েছেন, লাঠি দিয়ে তাকে মারধর করা হচ্ছিল। তার জেরেই ওই ব্যক্তির মৃত্যু হয়।

কোটা জেলার বিনোদ কালান গ্রামের বাসিন্দা ওই ব্যক্তি। নন্দলাল নামে এক ব্যক্তির বাগানে আম হয়েছিল। সেখান থেকে তিনি আম পাড়ার চেষ্টা করেছিলেন। আর সেই অপরাধেই শুরু হয় বেদম মার। আরও দুজন প্রতিবেশী তার সঙ্গে ছিলেন। তাদের সঙ্গে নিয়ে আম পাড়ার চেষ্টা করছিলেন। প্রথমে বচসা বাঁধে। তারপর শুরু হয় মার।

এরপর দুটি বাইকে চেপে ৫-৬জন এলাকায় আসে। তারা মিনাকে তুলে নিয়ে যায় রোলানা গ্রামে। সেখানে মাটিতে ফেলে তাকে বেধড়ক পেটানো হয় বলে অভিযোগ। মারের চোটে তিনি অজ্ঞান হয়ে যান। ঘটনার কথা জেনেই পঞ্চায়েত প্রধান পুলিশকে খবর দেন। পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। কোটার এমবিএস হাসপাতালে শুক্রবার তার মৃত্যু হয়।

থানার স্টেশন হাউজ অফিসার বজরং লাল জানিয়েছেন, মিনার মৃত্যুর আসল কারণ জানা যায়নি। সেটা খতিয়ে দেখা হচ্ছে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

ঘরে বাইরে খবর

Latest News

SL সফরের স্কোয়াডে ভারতের চাঞ্চল্যকর চারটি সিদ্ধান্ত কী জানেন? দুর্ঘটনার আগেই বিস্ফোরণের শব্দ! দাবি ট্রেনচালকের, নাশকতা ডিব্রুগড় এক্সপ্রেসে? চার বছরের বিয়েতে ইতি টানলেন হার্দিক-নাতাশা, ৩ বছরের ছেলের কাস্টডি পেল কে? তারকেশ্বরে শুরু হয়েছে শ্রাবণী মেলা, একগুচ্ছ বিশেষ ট্রেন পূর্ব রেলের, জানুন সূচি ‘বিপন্ন রেলের নিরাপত্তা’, ডিব্রুগড় এক্সপ্রেস দুর্ঘটনা নিয়ে তোপ খাড়গের বিটিভির অফিসে আগুন ধরালেন আন্দোলনকারীরা, কোটা বিরোধিতায় রক্তাক্ত বাংলাদেশ ওমানের উপকূলে ডুবে যাওয়া জাহাজের ৯ জনকে উদ্ধার ভারতীয় নৌসেনার! দেখুন ভিডিয়ো শ্রাবণে শিবের আরাধনার মাসে বাড়িতে কোন কোন গাছ লাগানো শুভ? জানুন বাস্তুমত ‘‌লোডশেডিংয়ের সঙ্গে মালদার ঘটনার কোনও সম্পর্ক নেই’‌, জবাব দিলেন বিদ্যুৎমন্ত্রী মোহনবাগানের পর এবার ঝাঁপাল লাল-হলুদও, সৌরভকে ভারত গৌরব দেওয়ার ঘোষণা ইস্টবেঙ্গলের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.