বাংলা নিউজ > ঘরে বাইরে > সুপ্রিম কোর্টের বাইরে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা মহিলা ও পুরুষের
সুপ্রিম কোর্টের বাইরে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা মহিলা ও পুরুষের। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)
সুপ্রিম কোর্টের বাইরে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা মহিলা ও পুরুষের। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)

সুপ্রিম কোর্টের বাইরে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা মহিলা ও পুরুষের

  • দ্রুত তাঁদের নয়াদিল্লির রাম মনোহর লোহিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

সুপ্রিম কোর্টের বাইরে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক মহিলা ও পুরুষ। দ্রুত তাঁদের নয়াদিল্লির রাম মনোহর লোহিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে চিকিৎসা চলছে। তবে কী কারণে তাঁরা আত্মহত্যার চেষ্টা করেছেন, তা এখনও স্পষ্ট নয়।

সোমবার সকালে ভগবান দাস রোডে সুপ্রিম কোর্টের কমপ্লেক্সের বাইরে ওই মহিলা ও পুরুষ নিজেদের গায়ে আগুন লাগিয়ে দেন। বিষয়টি নজরে আসতেই আগুন নিভিয়ে ফেলেন পুলিশকর্মীরা। দ্রুত তাঁদের হাসপাতালে নিয়ে যাওযা হয়। ঘটনাস্থল থেকে মিলেছে কেরোসিনও। সেই কেরোসিন দিয়েই সম্ভবত ওই দু'জন নিজেদের গায়ে আগুন জ্বালিয়ে দেন বলে প্রাথমিকভাবে অনুমান পুলিশের।

ডেপুটি পুলিশ কমিশনার (নয়াদিল্লি) দীপক যাদব জানান, সুপ্রিম কোর্টের গেটে মোতায়েন নিরাপত্তারক্ষীরা ওই দু'জনকে দেখতে পান। আগুন নেভানোর জন্য কম্বল নিয়ে যান পুলিশকর্মীরা। তারপর তাঁদের পুলিশের ভ্যানে করে রাম মনোহর লোহিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে চিকিৎসা চলছে। তবে কী কারণে তাঁরা আত্মহত্যার চেষ্টা করেছেন, তা নিয়ে ধন্দে আছে পুলিশ। তাঁদের শারীরিক অবস্থার বিষয়েও কিছু জানানো হয়নি।

তবে একটি মহলের দাবি, ওই মহিলা এবং পুরুষ আসলে স্বামী এবং স্ত্রী। পরিচয়পত্র না থাকায় সুপ্রিম কোর্টের ভিতরে তাঁদের ঢুকতে দেওয়া হয়নি। সেজন্য তাঁরা শীর্ষ আদালতের গেট ডি'র বাইরে তাঁরা নিজেদের গায়ে আগুন লাগিয়ে দেন।

বন্ধ করুন