বাংলা নিউজ > ঘরে বাইরে > স্ত্রীর অত্যাচার সহ্য করতে না পেরে ভারত থেকে বাংলাদেশে পালিয়ে গিয়ে গ্রেফতার ১
ধৃত মানিক সরকারের কাছে উদ্ধার ভারতীয় নথি।

স্ত্রীর অত্যাচার সহ্য করতে না পেরে ভারত থেকে বাংলাদেশে পালিয়ে গিয়ে গ্রেফতার ১

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের বাড়ি ত্রিপুরার উত্তর কৃষ্ণপুরের টিলা রাধানগরের বাসিন্দা। জেরায় তিনি জানিয়েছেন, ভারতে তাঁর এক স্ত্রী রয়েছে।

স্ত্রীর অত্যাচার থেকে বাঁচতে ভারত থেকে বাংলাদেশের পালিয়ে গিয়ে গ্রেফতার হলেন এক ব্যক্তি। ধৃতের নাম মানিক সরকার (৪০)। তিনি ত্রিপুরার উত্তর কৃষ্ণপুরের বাসিন্দা বলে জানিয়েছে সেদেশের পুলিশ। বাংলাদেশের সংবাদমাধ্যমসূত্রে তেমনই জানানো হয়েছে। 

প্রকাশিত প্রতিবেদন অনুসারে, প্রায় ২ মাস আগে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেন মানিকবাবু। এর পর সেদেশের পটুয়াখালি জেলার বাউফল থানার কাছিপাড়া গ্রামের এক মহিলাকে বিয়ে করেন তিনি। স্ত্রীকে নিয়ে গাজিপুর শহরের বাসন থানার আউটপাড়ায় বাড়ি ভাড়া নিয়ে থাকা শুরু করেন তিনি। খবর পেয়ে শুক্রবার রাতে তাঁকে গ্রেফতার করে বাংলাদেশ পুলিশ। তাঁর কাছ থেকে বেশ কছু ভারতীয় নথি ও মোবাইল ফোন উদ্ধার করেছেন আধিকারিকরা। শনিবার তাঁকে জেল হেফাজতে পাঠিয়েছে গাজিপুরের আদালত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের বাড়ি ত্রিপুরার উত্তর কৃষ্ণপুরের টিলা রাধানগরের বাসিন্দা। জেরায় তিনি জানিয়েছেন, ভারতে তাঁর এক স্ত্রী রয়েছে। স্ত্রীর অত্যাচার সহ্য করতে না পেরে বাংলাদেশে পালিয়ে আসেন তিনি। সেখানেই পাকাপাকি ভাবে বসবাস করবেন বলে পরিকল্পনা ছিল তাঁর। কিন্তু সুখ বেশিদিন সইল না। 

 

বন্ধ করুন