বাংলা নিউজ > ঘরে বাইরে > টিকিট ছাড়া দুবাই যাওয়ার চেষ্টা যুবকের! বিমানবন্দরে নিরাপত্তাকর্মীদের চোখে ধুলো দিয়ে পার ৬ চেকপয়েন্ট, এরপর?

টিকিট ছাড়া দুবাই যাওয়ার চেষ্টা যুবকের! বিমানবন্দরে নিরাপত্তাকর্মীদের চোখে ধুলো দিয়ে পার ৬ চেকপয়েন্ট, এরপর?

মুম্বই বিমানবন্দর।

টিকিট ছাড়া দুবাই যাওয়ার চেষ্টা! বিমানবন্দরে ৬ টি চেক পয়েন্টে নিরাপত্তাকর্মীদের চোখে ধুলো দিয়ে শেষে ধৃত যুবক।

 

নেই টিকিট, সঠিক নথি। এদিকে, এই অবস্থায় মুম্বই বিমানবন্দরের ছয়টি চেক পয়েন্ট নিঃশব্দে পার করে যুবক পৌঁছে গিয়েছিলেন একেবারে বোর্ডিং গেটে। সেখানে তাঁর যোগ্য নথি হাতে না পেতেই বিমানকর্মীরা সতর্ক হন। এরপরই গ্রেফতার হন ২২ বছর বয়সী মহম্মদ ইসা আলম।

ঘটনা বৃহস্পতিবারের। সেদিন মুম্বই থেকে দুবাইগামী বিমানে ওঠার ঠিক আগে, বোর্ডিং গেটে ধরা পড়েছেন মহম্মদ ইসা আলম। ২২ বছরের যুবক বৈধ নথি ছাড়াই বিমানবন্দরের ৬ টি স্তরের নিরাপত্তা কীভাবে পার করে ফেললেন, তা নিয়ে রয়েছে বহু প্রশ্ন। জানা যায়, বোর্ডিং গেটে পৌঁছানোর আগে, ইসা নিরাপত্তাকর্মীদের চোখে ধুলো দিয়ে পার করে ফেলেন পর পর ৬ টি চেক পয়েন্ট। কীভাবে তা সম্ভব হল? তা নিয়ে রয়েছে প্রশ্ন। এদিকে, দুবাইগামী বিমানের জন্য বোর্ডিং গেটে ইসা আসতেই তাঁর কাছ থেকে টিকিট, বোর্ডিং পাস, বৈধ নথি দেখতে চান এয়ারলাইন্স কর্মীরা। তবে তা দেখাতে পারেননি মহম্মদ ইসা আলম। সন্দেহ হয় বিমানকর্মীদের। এরপরই তাঁরা নিরাপত্তাকর্মীদের খবর দেন। তখনই নিরাপত্তাকর্মীরা আসতেই পরে পুলিশ এসে গ্রেফতার করেন যুবককে।

( Train Runs Without Loco Pilot:চা খেতে নেমেছিলেন চালক, তাঁকে ছেড়েই আপনা থেকেই ছুটল মালগাড়ি! ৮৪ কিমি চলার পর শেষে কী হল?)

( Stress Relief food: স্ট্রেস থেকে রেহাই পেতে ডায়েটে রাখুন এই খাবারগুলি, মন থাকবে 'মনের মতো')

মুম্বইয়ের সাহার পুলিশ স্টেশনের পুলিশ এসে শেষে ইসাকে গ্রেফতার করে। সাহার পুলিশের তরফে জাননো হয়েছে, ‘ আমরা পরে জানতে পারি যে সে বিহারের একজন ছাত্র যে মুম্বইতে তার আত্মীয়দের সাথে দেখা করতে এসেছিল। বুধবার মধ্যরাতের একটু আগে সে কোনোভাবে বিমানবন্দরে পৌঁছে একটি এক্সিট গেট দিয়ে প্রবেশ করে।’ 

( Viral Optical Illusion: এই ছবিতে রানিকে খুঁজে বের করা খুব ঝক্কির! আপনি পারবেন ৫ সেকেন্ডে? রইল ভাইরাল অপটিক্যাল ইলিউশন)

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, বিমানবন্দরের এক্সিট গেট দিয়ে বুধবার রাত ১১.৪২ মিনিটে রাতে মহম্মদ ইসা আলম প্রবেশ করেন। সেই সিসিটিভি ফুটেজ খতিয়েও দেখে পুলিশ। তবে প্রশ্ন হল, কেন দুবাইয়ের বিমানে ইসা চড়তে চেয়েছিল?সেই প্রশ্ন জেরার মুখে ইসাকে করা হয়। তবে তিনিও স্পষ্ট জানাতে পারেননি যে তিনি কেন দুবাই যেতে চেয়েছিলেন। এদিকে, আইপিসি ৪৪৭ ধারার আওতায় অনধিকার প্রবেশের দায়ে ইসাকে গ্রেফতার করা হয়েছে। 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.