বাংলা নিউজ > ঘরে বাইরে > মাথায় ৭৩৫টি ডিম 'ব্যালেন্স' করে বিশ্বরেকর্ড ব্যক্তির, দেখুন ভাইরাল ভিডিয়ো
হল রেকর্ড
হল রেকর্ড

মাথায় ৭৩৫টি ডিম 'ব্যালেন্স' করে বিশ্বরেকর্ড ব্যক্তির, দেখুন ভাইরাল ভিডিয়ো

  • একবারে ৭৩৫টি ডিম ব্যালেন্স করে বিশ্বরেকর্ড গড়েন গ্রেগরি। তাঁর সেই বিশ্বরেকর্ড গড়ার মুহূর্তটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

বাজার থেটে ঠোঙা বা প্যাকেটে করে ডিম আনতে গিয়ে কতবারই না ডিম ফেটে একাকার হয়। একটু অসাবধান হলেই আর রক্ষে নেই। প্যাকেটে থাকালীন একটা ডিমের সাথে আরেকটা ডিমের ঠোকাঠুকিতেও ভেঙে যায় ডিম। এখানে আমরা ২টো বা খুব বেশি হলে এক ডজন ডিমের কথা বলছি। এই সংখ্যক ডিমই যদি মাথায় ব্যালেন্স করতে বলা হয়, তাহলে অনেকেই তা পারবেন না। যাঁরা পারবেন, সেই সংখ্যাটাও খুবই কম। এমনই কঠিন এক কাজ অনায়াসে করে দেখালেন গ্রেগরি দ্য সিলভা। তিনি অবশ্য ২টো বা এক ডজন নয়, বরং ব্যালেন্স করেন ৭৩৫টি ডিম। হ্যাঁ, কোনও টাইপো নেই। একবারে ৭৩৫টি ডিম ব্যালেন্স করে বিশ্বরেকর্ড গড়েন গ্রেগরি। তাঁর সেই বিশ্বরেকর্ড গড়ার মুহূর্তটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

গিনিস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডে নাম লেখাতে হলে নিঃসন্দেহে অনেক প্রতিভাবান হতে হয়। পাশাপাশি অভিনব সব কার্তুতের রেকর্ড করা হয় গিনিস বুকে। সেরমই একটি অভাবনীয় কাজ করে দেখান গ্রেগরি। একটি হ্যাটে ৭৩৫টি ডিম ব্যালেন্স করে দেখান গ্রেগরি। চিনের সিসিটিভির জন্য গিনিস ওয়ার্ল্ড রেকর্ডের বিশেষ অনুষ্ঠানে এই কাজ করে দেখান।

ইনস্টাগ্রামে গিনিস এই অভিনব রেকর্ডের ভিডিয়োটি শেয়ার করে জানিয়েছে গ্রেগরি পশ্চিম আফ্রিকার বাসিন্দা। গত তিনদিন ধরে নিজের হ্যাটের সঙ্গে ডিম জুড়তে ব্যস্ত ছিলেন। তিনদিনের প্রচেষ্টার পর লাইভ টিভিতে ৭৩৫টি ডিম ব্যালেন্স করে বিশ্বরেকর্ড গড়েন গ্রেগরি।

বন্ধ করুন