বাংলা নিউজ > ঘরে বাইরে > প্রকাশ্য রাস্তায় ইঁট দিয়ে থেঁতলে খুন করা হল যুবককে, সামনে এল লাইভ ভিডিয়ো

প্রকাশ্য রাস্তায় ইঁট দিয়ে থেঁতলে খুন করা হল যুবককে, সামনে এল লাইভ ভিডিয়ো

যুবককে খুন করা হল গাজিয়াবাদে। (প্রতীকী ছবি)

ওই যুবকের বাবা অবসরপ্রাপ্ত পুলিশ আধিকারিক। কিন্তু কেন গাজিয়াবাদে তাকে এভাবে খুন করা হল তা নিয়ে প্রশ্ন উঠছে। 

পীযুষ খাণ্ডেওয়াল

ভয়াবহ ঘটনা গাজিয়াবাদের লোনি রোডে। ৩৫ বছর বয়সী এক ব্যক্তিকে ইট দিয়ে থেঁতলে খুন করার অভিযোগ উঠেছে। একটি রেস্তরাঁর বাইরে তাকে বেধড়ক মারধর করা হয়েছে বলে অভিযোগ। এদিকে সেই সংক্রান্ত একটি লাইভ ভিডিয়ো সম্প্রতি সামনে এসেছে। সেখানে দেখা যাচ্ছে এই নৃশংস ঘটনা।

এদিকে পুলিশ ইতিমধ্যেই ওই ব্য়ক্তিকে চিহ্নিত করেছে। তার নাম অরুণ সিং। তিনি দিল্লি পুলিশের এক প্রাক্তন সাব ইনস্পেক্টরের ছেলে। সূত্রের খবর, তিনি দুই বন্ধুর সঙ্গে একটি রেস্তরাঁতে ছিলেন। তবে মঙ্গলবার রাত ৯টা ১৫ মিনিট নাগাদ কেন অন্তত চারজন এভাবে আক্রমণ করল তা এখনও পুরোপুরি পরিষ্কার নয়।

পুলিশ সুপার জ্ঞানেন্দ্র কুমার সিং জানিয়েছেন, অরুণ আর তার বন্ধুরা ডিনার করার জন্য হোটেলে গিয়েছিলেন। তার মধ্যে গাড়িতে চেপে অন্য় একটি গ্রুপ এলাকায় আসে। তবে কেন তারা এভাবে ইট দিয়ে মারতে শুরু করল সেটা পরিষ্কার নয়। পার্কিং বা অন্য় কোনও কারণে সমস্যা হতে পারে। এই ঘটনার একটি ভিডিয়ো পাওয়া গিয়েছে।

ওই ভিডিয়োতে দেখা গিয়েছে যুবকটি মাটিতে পড়ে রয়েছে। অপর একজন তাকে ইট দিয়ে মারছে। আরও একাধিক গাড়ি এলাকায় রয়েছে। পালানোর আগে অরুনের গাড়িতে ভাঙচুর করে অন্যরা।

পুলিশ জানিয়েছে, অরুণের পরিবার অজ্ঞাত পরিচয়দের বিরুদ্ধে মামলা রুজু করেছে। দুজন বন্ধুর নামও রয়েছে। তাদেরও জেরা করা হচ্ছে। 

ঘরে বাইরে খবর

Latest News

টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.