বাংলা নিউজ > ঘরে বাইরে > Man chews off another man's Ear: আচমকা বৃদ্ধের কান কামড়ে চিবিয়ে ফেলল বছর যুবক, আমেরিকায় চাঞ্চল্য

Man chews off another man's Ear: আচমকা বৃদ্ধের কান কামড়ে চিবিয়ে ফেলল বছর যুবক, আমেরিকায় চাঞ্চল্য

বর্ষীয়ান ব্যক্তির কান চিবিয়ে ফেললেন ২৫ এর যুবক! (প্রতীকী ছবি।)

শুধু কান নয়। বৃদ্ধের মুখের একাংশেও ওই বছর ২৫ এর যুবক কামড় বসাতে থাকেন। জানা গিয়েছে, অভিযুক্তের নাম ক্রোরিন ক্রেমার। অভিযোগ, তিনি অরিগনের ক্লিভল্যান্ড অ্যাভিনিউ স্টপে ম্যাক্স প্ল্যাটফর্মে ওই বর্ষীয়ান ব্যক্তির কানে কামড় বসান। জানা গিয়েছে, রাত ২ টো নাগাদ এই ঘটনাটি ঘটে যায়।

ঘটনাটি ঘটেছে এক স্টেশনের প্ল্যাটফর্মে। অভিযোগ, সেখানে এক ৭৮ বছর বয়সী বর্ষীয়ান ব্যক্তিকে আতর্কিতে হামলা করেন এক যুবক। হামলায় বৃদ্ধের কানে কামড় বসিয়ে তার কান চিবিয়ে ফেলর অভিযোগ রয়েছে যুবকের বিরুদ্ধে। ঘটনটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের ওরিগন এলাকায়। স্বভাবতই ঘটনার সময় গোটা প্ল্যাটফর্মে ছড়িয়েছে  চাঞ্চল্য।

শুধু কান নয়। বৃদ্ধের মুখের একাংশেও ওই বছর ২৫ এর যুবক কামড় বসাতে থাকেন। জানা গিয়েছে, অভিযুক্তের নাম ক্রোরিন ক্রেমার। অভিযোগ, তিনি অরিগনের ক্লিভল্যান্ড অ্যাভিনিউ স্টপে ম্যাক্স প্ল্যাটফর্মে ওই বর্ষীয়ান ব্যক্তির কানে কামড় বসান। জানা গিয়েছে, রাত ২ টো নাগাদ এই ঘটনাটি ঘটে যায়। এদিকে, মুহূর্তে খবর যায় পুলিশের কাছে। পুলিশ সেই সময় সন্দেহ করেছিল কোনও খুনের। পুলিশকে সচেতন করা হয় কোনও সম্ভাব্য ছুরিকাঘাতের। তবে পুলিশ যতক্ষণে এলাকায় যায়, ততক্ষণে দেখতে পায় সেখানে একটা বড় অংশ জুড়ে ছড়িয়ে রয়েছে রক্ত। যতক্ষণে পুলিশ সেখানে পৌঁছয়, ততক্ষণে তাঁরা গিয়ে দেখে, সন্দেহভাজন নির্যাতিতের এপর বসে তাঁকে আক্রমণ করছেন। এরপরই সন্দেহভাজনকে আটক করে নেয় পুলিশ। ডেকে পাঠানো হয় স্বাস্থ্যকর্মীদের। সেখান থেকে গুরুতর আহত ব্যক্তিকে তুলে নিয়ে গিয়ে হাসপাতালে ভর্তি করা হয়।

তবে প্রথমে পুুলিশ মনে করেছিল যে, কোনও অস্ত্র দিয়ে ওই বর্ষীয়াব ব্যক্তিকে খুন করার চেষ্টা করা হয়েছে। তবে পরে পুলিশ বুঝতে পারে অভিযুক্ত নিজের দাঁত দিয়ে এই নারকীয় হামলা চালিয়েছে। দাঁতের এমন ধারালো আক্রমণকে প্রথমে পুলিশ ছুরিকাঘাত ভেবেছিল। ভয়ঙ্কর বিষয় এটাই যে, স্বাস্থ্যকর্মীরা যাঁরা উদ্ধার করতে এসেছিলেন, তাঁরা আহত ব্যক্তির করোটির অংশও দেখতে পাচ্ছিলেন বলে খবর। তবে গোটা ঘটনা থেকে প্রশ্ন একটাই যে, কেন এমন আক্রমণ শানানো হয়েছিল সেই দিন? যার উত্তর খুঁজতে গিয়ে পুলিশের অনুমান, সম্ভবত কোনও নেশাদ্রব্যের ঘোরে এভাবে ওই বর্ষীয়ানকে আক্রমণ করে ২৫ বছর বয়সী যুবক। অভিযুক্তের বিরুদ্ধে হামলার অভিযোগ এনে মামলা দায়ের করেছে পুলিশ। 

 

 

 

বন্ধ করুন