বাংলা নিউজ > ঘরে বাইরে > Crime in Hotel: ২৩ বছরে ২৪ টি অপরাধ! বিলাসী হোটেলে অতিথিদের রুমে ঢুকে গয়না, ল্যাপটপ চুরি, ধৃত ১

Crime in Hotel: ২৩ বছরে ২৪ টি অপরাধ! বিলাসী হোটেলে অতিথিদের রুমে ঢুকে গয়না, ল্যাপটপ চুরি, ধৃত ১

শেষ ২৩ বছরে ২৪ টি অপরাধের অভিযোগে অভিযুক্ত জয়েশ।

এই কয়েক বছরে ২৪ টি চুরি সে নিজে একাই করে গিয়েছে বলে খবর। মুম্বই, কলকাতা, উদয়পুর, চণ্ডীগড়, হায়দরাবাদ, বিশাখাপত্তনম, জলন্ধর, আগরা, লখনউ, নাগপুর, আগ্রা সমেত দেশের সব বড় শহরের দামি হোটেলে গিয়ে এই সমস্ত চুরি করত জয়েশ বলে অভিযোগ।

নীরজ মোহন

জীবনের প্রথম চুরির ২৩ দীর্ঘ বছর পর শেষমেশ ২৪ টি অপরাধের পর ধরা পড়লেন ব্যক্তি। নাম জয়েশ রাজভি সেজপাল। বয়স ৫২। দেশের তাবড় ফাইভস্টার কিম্বা সেভেন স্টার হোটেল থেকে দামী ল্যাপটপ গয়না চুরির কারবার ছিল তার বলে অভিযোগ। এই চুরির ঘটনায় জয়েশ সরাসরি যুক্ত বলে অভিযোগ। আর তার জেরেই গ্রেফতারি।

মুম্বইয়েক তাবড় তাজ হোটেলে ২৩ বছর আগে এক ব্যক্তির রুম থেকে ল্যাপটপ চুরির অভিযোগ রয়েছে। এরপর এক মহিলার ঘর থেকে গয়না চুরির অভিযোগ রয়েছে। সেই ঘটনা ২০০০ সালের। পরবর্তীকালে ২৩ টি তাবড় হোটেলের অতিথিদের রুম থেকে নানান দামি গয়না, যন্ত্রাংশ চুরির পর শেষে কারনালে ধরা পড়েছে অভিযুক্ত জয়েশ। কারনাল পুলিশ একথা জানিয়েছে। এই কয়েক বছরে ২৪ টি চুরি সে নিজে একাই করে গিয়েছে বলে খবর। মুম্বই, কলকাতা, উদয়পুর, চণ্ডীগড়, হায়দরাবাদ, বিশাখাপত্তনম, জলন্ধর, আগরা, লখনউ, নাগপুর, আগ্রা সমেত দেশের সব বড় শহরের দামি হোটেলে গিয়ে এই সমস্ত চুরি করত জয়েশ বলে অভিযোগ। জেরার মুখে জয়েশ জানিয়েছে, সে মুম্বইয়ের তাজ হোটেলে ক্যাটেরিংয়ের স্টাফ হিসাবে চাকরি করত। তার জীবনের প্রথম চুরি হল ল্যাপটপ। গোটা ঘটনা পুলিশের নজরে আসে, দিল্লির পিতামপুরার এক মহিলার অভিযোগের ভিত্তিতে। তিনি জানান, তাঁর ১৫০ গ্রাম সোনার গয়না ও ৫ হাজার টাকার নগদ টাকা চুরি হয়েছে। তিনি জানান, কারনালের নূর মহল হোটেল থেকে তা চুরি হয়। এরপর তিনি অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ হন। পুলিশ নামে তদন্তে। 

(কুনোয় চিতা মৃত্যু নিয়ে উদ্বেগ সুপ্রিম কোর্টের, অন্যত্র সরানো নিয়ে কী জানাল কোর্ট)

মহিলা তাঁর অভিযোগে জানিয়েছিলেন, ওই নূর মহল হোটেলে তিনি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে আসেন। আর তখনই ওই কাণ্ড ঘটে। তিনি দেখেন হোটেলের যে লকারে তিনি গয়না আর টাকা রেখেছিলেন তার পাসওয়ার্ড মিলছে না। সেই ঘটনা ২০ এপ্রিল রাতের। পরের দিন সকালে হোটেল স্টাফরা লকার খোলেন। দেখেন গয়না, টাকা উধাও। মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্তে শেষমেশ জয়েশ ধরা পড়ে। পুলিশের এসপি বলছেন, জয়েশ একজন অভ্যাসগত অপরাধী। পুলিশ জানাচ্ছে জয়েশের অপরাধের প্যাটার্ন হল , মহিলা অতিথিদের দেখে সে হোটেল রুম গুলি টার্গেট করত। বুকিং মহিলাদের নামে হলেই সেখান থেকে চুরির টার্গেট করত সে। বিভিন্ন হোটেলে ঘুরে সে কোথায় বিয়ে হচ্ছে তার খোঁজ নিত। আর সেই খবর নিয়ে চলত জয়েশের চুরি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

বরের চরিত্র পরীক্ষা করতে একী ভিডিয়ো দেখালেন পর্দার 'নন্দিনী', 'অভি'র উত্তর… সাদা লেহেঙ্গায় মোহময়ী, দর্শনা বলছেন, 'আমাকে জাজ করবেন না...' প্রেসারের জন্য নুন খাওয়া ছেড়ে দিয়েছেন? ডেকে নিয়ে আসছেন অন্য আর এক বিপদ মেঘালয় ঘুরে গুয়াহাটিতে, গলায় গাঁদার মালা! কামাখ্যায় স্বর্ণেন্দু-শ্রুতি মাত্র ১৬ বছরেই মাউন্ট এভারেস্টের শিখর জয়! নজির গড়লেন কামিয়া কার্তিকেয়ান বেরোল ত্রিপুরার রেজাল্ট, মাধ্যমিকে বাড়ল পাশের হার, উচ্চমাধ্যমিকে ২ বছরে কমল ১৫% ‘‌আমি রাজ্যসভার পদ থেকে ইস্তফা দেব না’‌, আপ নেতৃত্বকে চ্যালেঞ্জ ছুঁড়লেন স্বাতী ফুশিয়া পিংক লেহেঙ্গায় মোহময়ী রূপে ধরা দিলেন ‘ধক ধক গার্ল’ -দেখুন ছবি স্ত্রীকে চাকরি করতে দেবে না, হাত কেটে ফেলেন স্বামী! রেণুর গল্পে শিউরে উঠলেন রচনা ভোটের হার কমেছে ৬৩% আসনে, ২০১৯-র থেকে মোট ভোট কমেছে ৮৮ সিটে, বাংলায় কী অবস্থা?

Latest IPL News

IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.