বাংলা নিউজ > ঘরে বাইরে > 'কাহানি'-র বব বিশ্বাসের থেকেও ভয়ঙ্কর! মেট্রোর সামনে মহিলাকে ঠেলে দিল যুবক:Video
ছবি : টুইটার (Twitter)
ছবি : টুইটার (Twitter)

'কাহানি'-র বব বিশ্বাসের থেকেও ভয়ঙ্কর! মেট্রোর সামনে মহিলাকে ঠেলে দিল যুবক:Video

সৌভাগ্যবশত চালকের তত্পরতায় বেঁচে গিয়েছেন ওই মহিলা। ব্যাপারটা খেয়াল করেন চালক। সঙ্গে সঙ্গে কোনওমতে এমার্জেন্সি ব্রেক কষেন তিনি। মহিলার সামনে থেকে মাত্র কয়েক মিটার দূরে এসে থামে মেট্রো।

'কাহানি' সিনেমার সেই সিনটা মনে আছে? মেট্রোর সামনে ধাক্কা মারার দৃশ্যটা? অনেকটা সেরকমই হল বাস্তবে। তবে আরও সাংঘাতিকভাবে। মহিলাকে ধাক্কা মেরে মেট্রোর সামনে ফেলে দিল এক যুবক।

সৌভাগ্যবশত চালকের তত্পরতায় বেঁচে গিয়েছেন ওই মহিলা। ব্যাপারটা খেয়াল করেন চালক। সঙ্গে সঙ্গে কোনওমতে এমার্জেন্সি ব্রেক কষেন তিনি। মহিলার সামনে থেকে মাত্র কয়েক মিটার দূরে এসে থামে মেট্রো। সঙ্গে সঙ্গে স্টেশনের রক্ষীরা ওই মহিলাকে লাইন থেকে তোলেন। তাঁকে হাসপাতালে পাঠানো হয়। প্রাথমিক সুশ্রষা করা হয়।

পুরো ঘটনাটাই ধরা পড়েছে স্টেশনের সিসিটিভি ক্যামেরায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই সিসিটিভি ফুটেজ।

ব্রুসেলস পাবলিক ট্রান্সপোর্ট কোম্পানি একটি বিবৃতিতে জানিয়েছে, হঠাত্ ব্রেক কষায় চালকও হকচকিয়ে যান। তাছাড়া দ্রুত চলা ট্রেনকে হঠাত্ থামানোয় ছিটকে যান তিনি। সেই কারণে তাঁকেও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

এদিকে ধাক্কা মারায় অভিযুক্ত যুবক স্টেশন থেকে পালিয়ে যায়। তবে পুলিশকর্মীরা তাকে ধরে ফেলেন। ওই যুবকটি মহিলার অপরিচিত। ঠিক কেন সে এমনটা করেছে, তা জানতে জিজ্ঞাসাবাদ করছেন পুলিশকর্মীরা। যুবকের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা দায়ের করা হয়েছে।

বন্ধ করুন