বাংলা নিউজ > ঘরে বাইরে > Dandiya: তোমার বউয়ের সঙ্গে ডান্ডিয়া নাচব, প্রতিবাদ করতেই স্বামীকে মার যুবকের, হাসপাতালে মৃত্যু

Dandiya: তোমার বউয়ের সঙ্গে ডান্ডিয়া নাচব, প্রতিবাদ করতেই স্বামীকে মার যুবকের, হাসপাতালে মৃত্যু

ডান্ডিয়ার অনুষ্ঠান। প্রতীকী ছবি  (Photo by Santosh Kumar / Hindustan Times)

একেবারে মাটিতে ফেলে তাকে মারধর করা হয় বলে অভিযোগ। বুকে পিঠে দমাদম ঘুষি। এরপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানেই রাত সাড়ে ১২টা নাগাদ মৃত্যু হয় তার।

সোমবার রাতে ফরিদাবাদে ডান্ডিয়ার অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানে স্ত্রীকে নানাভাবে উত্যক্ত করা হচ্ছিল বলে অভিযোগ। তারই প্রতিবাদ করেছিলেন স্বামী। তারপরই এনিয়ে বচসা শুরু হয়ে যায়।তারপর ওই ব্যক্তিকে মারধর করা হয়েছিল বলে অভিযোগ। পুলিশ মূল অভিযুক্ত লাকি ও তার কয়েকজন বন্ধুকে খুঁজছে। তাদের বিরুদ্ধেই মূল অভিযোগ। 

ওই তিনজনের বিরুদ্ধে ৩০৪ ধারায় অভিযোগ আনা হয়েছে। তবে এই মামলা. ৩০২ ধারা মানে খুনের অভিযোগ আনা হয়নি। কারণ ওই ব্যক্তির হার্টের অসুখ ছিল। 

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে, সেক্টর ৮৬তে প্রিন্সেস পার্ক এলাকায় রাত সাড়ে ১১টা নাগাদ এই ঘটনা হয়। ওই অনুষ্ঠানে জ্যোতি নামে ৪৪ বছর বয়সি এক মহিলা অংশ নিয়েছিলেন। এদিকে লাকি তার সঙ্গে নাচার জন্য জ্যোতিকে বলেন। তার ফোন নম্বরও চান তিনি। কিন্তু তিনি রাজি হননি। এরপর তিনি স্বামীকে জানিয়ে দেন। এরপর প্রেম নামে ওই ব্যক্তি এসে লাকিকে বকাঝকা করে। এরপরই বচসা শুরু হয়ে যায়। 

ওই সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে, আমি প্রতিবাদ করেছিলাম। আমাকে রক্ষা করার জন্য় স্বামীকে ডেকেছিলাম। কিন্তু ওই ছেলেটা এসে স্বামীকে মারধর করতে শুরু করে। আরও দুজন বন্ধুকে ডেকে নিয়ে এসে স্বামীর উপর ওরা চড়াও হয়। 

একেবারে মাটিতে ফেলে তাকে মারধর করা হয় বলে অভিযোগ। বুকে পিঠে দমাদম ঘুষি। এরপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানেই রাত সাড়ে ১২টা নাগাদ মৃত্যু হয় তার। সূ্ত্রের খবর, মদ্যপ অবস্থায় ছিল কয়েকজন। তারা চড়াও হয় ওই ব্যক্তির উপর। এমনকী মারধর করার সময়ও কয়েকজন জ্যোতির সঙ্গে নাচতে চেয়েছিল। 

এদিকে ঘটনার পরেই ওই যুবকরা এলাকা ছেড়ে পালিয়ে যায়। এদিকে হাসপাতাল থেকেই পুলিশের কাছে খবর যায়। এরপর পুলিশ ঘটনার ব্যাপারে খোঁজখবর শুরু করে। ভোরবেলা পুলিশ আসে। তারা আক্রান্ত পরিবারের সঙ্গে কথা বলেছে বলে জানা গিয়েছে। 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের ২৯ ফেব্রুয়ারির রাশিফলে দেখে নিন আপনার ভাগ্য মেষ, বৃষ, মিথুন, কর্কটের আজকের দিনটি কেমন কাটবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.