বাংলা নিউজ > ঘরে বাইরে > শর্টকাটে বিপত্তি! সোজা গর্তে পড়লেন ব্যক্তি, প্রেমের সঙ্গে তুলনা নেটিজেনদের
ছবি : ইনস্টাগ্রাম  (Instagram )
ছবি : ইনস্টাগ্রাম  (Instagram )

শর্টকাটে বিপত্তি! সোজা গর্তে পড়লেন ব্যক্তি, প্রেমের সঙ্গে তুলনা নেটিজেনদের

বর্ষায় জল জমা রাস্তা এড়িয়ে চলুন। গেলেও একেবারে মাঝখান দিয়ে, আরও অনেকের পিছু পিছু যাওয়ার চেষ্টা করাই ভাল।

বর্ষাকালে জল জমা রাস্তায় হাঁটার অভিজ্ঞতা সকলেরই আছে। এই ধরনের রাস্তায় হাঁটার সময়ে যে কতটা সতর্ক থাকা প্রয়োজন, তার প্রমাণ মিলল আরও একবার। জলের উপর দিয়ে শর্টকাটে যেতে গিয়ে সোজা এক মানুষ সমান গর্তে পড়ে গেলেন এক ব্যক্তি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। অনেকে আবার সেই ভিডিয়ো শেয়ার করে বলছেন, এভাবেই প্রেমে পড়ে যাই।

ভিডিয়োটি অবশ্য এদেশের নয়। আর রাস্তারও নয়। বরং কোনও প্রাকৃতিক পরিবেশে তোলা। কিন্তু আমাদের দেশের বহু রাস্তার সঙ্গেই এর মিল পাবেন বৈকি। ভিডিয়োয় দেখা যাচ্ছে, বেশ পেশিবহুল চেহারার এক লম্বা-চওড়া ব্যক্তি কাদামাটির উপর দিয়ে যাচ্ছেন। তাঁর হাতে ধরা জুতো। হতেই পারে। সাধের জুতোয় কাদা মাখিয়ে কে নষ্ট করতে চায়!

এদিকে তাঁর প্যান্টে অনেকটাই কাদা লেগে যাচ্ছিল। সেই নিয়েই একটু গাঁইগুঁই করছিলেন তিনি। কিন্তু তাঁর জন্য যে আরও অনেক বিপত্তি বাকি, তা বোধ হয় ঘুণাক্ষরেও টের পাননি।

এক লাফ দিয়ে জলের উপর একটি জায়গায় পা দিতেই সোজা নিচে নেমে গেলেন ওই ব্যক্তি। বলা ভাল অদৃশ্যই হয়ে গেলেন জলের তলায়। এমনই ভয়ানক ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখুন সেই ভিডিয়ো।

ফলে জল জমা রাস্তা যে কতটা বিপজ্জনক হতে পারে, তা আরও একবার মনে করিয়ে দেয় এই ভিডিয়ো। রাস্তার মাঝে খোলা ম্যানহোল বা নর্দমা থেকে বিপদ আসতেই পারে। তাই বর্ষায় জল জমা রাস্তা এড়িয়ে চলুন। গেলেও একেবারে মাঝখান দিয়ে, আরও অনেকের পিছু পিছু যাওয়ার চেষ্টা করাই ভালো।

বন্ধ করুন