বাংলা নিউজ > ঘরে বাইরে > জামাই হিন্দু, টাকার টোপে ধর্ম বদলানোর চেষ্টার অভিযোগ শ্বশুর সহ ৩জনের বিরুদ্ধে

জামাই হিন্দু, টাকার টোপে ধর্ম বদলানোর চেষ্টার অভিযোগ শ্বশুর সহ ৩জনের বিরুদ্ধে

সম্প্রীতির বার্তা দেওয়া হচ্ছে বিভিন্ন মহল থেকেই। (AP Photo) (AP)

অগস্ট মাসে স্ত্রী স্বপ্না বাবার বাড়ি চলে আসেন। এদিকে স্বামী ডাকার পরেও তিনি যেতে চাননি।

হিন্দু ধর্মাবলম্বী এক ব্যক্তিকে জোর করে ধর্মান্তকরণ করে খ্রীষ্টান করার চেষ্টার অভিযোগ। মধ্যপ্রদেশের সাগর জেলায় তিনজনের বিরুদ্ধে এই অভিযোগ। হিন্দু ধর্মের ওই ব্যক্তি এক অভিযুক্তের মেয়েকে বিয়ে করেছিলেন। অর্থাৎ জামাইকে জোর করে ধর্মান্তকরণের চেষ্টার অভিযোগ উঠেছে শ্বশুরের বিরুদ্ধেও। কাকা শ্বশুর রমেশ মাসি, তার স্ত্রী ও ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। 

সাগরের অতিরিক্ত পুলিশ সুপার বিক্রম সিং খুশওয়া জানিয়েছেন, ১৯ বছর বয়সী অভিষেক আহিরওয়ারের সঙ্গে স্বপ্নার বিয়ে হয়েছিল গত জুলাই মাসে। এদিকে অগস্ট মাসে স্বপ্না বাবার বাড়ি চলে আসেন। এদিকে স্বামী ডাকার পরেও তিনি যেতে চাননি। পরে তার কাকার সঙ্গে কথা বলার জন্য বলেন। এরপর বধূর কাকা অভিষেককে বলেন, ধর্ম পরিবর্তন করলে তিনি প্রতি মাসে ২০ হাজার টাকা করে পাবেন। অভিষেক তা করতে অস্বীকার করেন। এরপরই তাকে নানাভাবে হুমকি দেওয়া শুরু হয়। এরপরই পুলিশের কাছে অভিযোগ জানান অভিষেক।

অভিষেকের দাবি, স্ত্রীর কাকা রমেশ ২০০১ সালে ধর্ম পরিবর্তন করেছেন। এটা আমি জানতাম না। আমার স্ত্রীকে রমেশ ভুল বোঝাচ্ছে। আমাকেও ধর্ম বদলানোর জন্য চাপ দিচ্ছে। এদিকে শ্বশুরের বিরুদ্ধে এই মামলাকে ঘিরে ব্যাপক শোরগোল পড়েছে। তবে মধ্যপ্রদেশে Freedom of religion Act চলতি বছরের জানুয়ারি থেকে লাগু হয়েছে। সংখ্যালঘুদের দাবি, এই আইনের অপব্যবহার করছে সরকার। 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

শোভন-সোহিনীর প্রেমের সাক্ষী! ইমন কি ছিলেন প্রাক্তনের বিয়েতে, জানা গেল অবশেষে কলেজ পড়ুয়াদের পেরেন্ট-টিচার মিটিং, অ্যাটেন্ডেন্স ট্র্যাকিং অ্যাপ বিজেপি রাজ্যে ‘‌আমি বিরোধী দলনেতা, সংগঠনের দায়িত্ব আমার নয়’‌, পরাজয়ের দায় নিলেন না শুভেন্দু মাদারশিপ নোঙর করল ভারতের বৃহত্তম পরিবহন বন্দরে, জানুন কেরলের এই পোর্ট নিয়ে বিষদে বয়স ভাঁড়িয়েছিলেন, নিজেই স্বীকার করলেন কোহলিকে বিষেদগার করা অমিত মিশ্র! আলোচনার রাস্তা খোলা, আরও কঠোর হচ্ছে বাংলাদেশ সরকার, কোটা বিরোধিতায় পথে ছাত্ররা চলন্ত ট্রেন থেকে খুলে গেল ইঞ্জিন!ডিব্রুগড়-হাওড়া কামরূপ এক্সপ্রেস এড়াল বিপত্তি বিয়েতে অনন্ত জড়িয়ে ধরে ছবি, আম্বানিদের সঙ্গে তৈমুরের ন্যানির কী সম্পর্ক জানেন? ‘আত্মা শান্তি পাবে’, ট্রেন দুর্ঘটনায় মৃত চালক অনিল ক্লিনচিট পেতেই বললেন স্ত্রী জামনগর অনন্ত-রাধিকা ঢুকতেই পুষ্প বৃষ্টি,বরকে কেন কনুই দিয়ে ধাক্কা দিলেন নতুন বউ!

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.