বাংলা নিউজ > ঘরে বাইরে > জামাই হিন্দু, টাকার টোপে ধর্ম বদলানোর চেষ্টার অভিযোগ শ্বশুর সহ ৩জনের বিরুদ্ধে

জামাই হিন্দু, টাকার টোপে ধর্ম বদলানোর চেষ্টার অভিযোগ শ্বশুর সহ ৩জনের বিরুদ্ধে

সম্প্রীতির বার্তা দেওয়া হচ্ছে বিভিন্ন মহল থেকেই। (AP Photo) (AP)

অগস্ট মাসে স্ত্রী স্বপ্না বাবার বাড়ি চলে আসেন। এদিকে স্বামী ডাকার পরেও তিনি যেতে চাননি।

হিন্দু ধর্মাবলম্বী এক ব্যক্তিকে জোর করে ধর্মান্তকরণ করে খ্রীষ্টান করার চেষ্টার অভিযোগ। মধ্যপ্রদেশের সাগর জেলায় তিনজনের বিরুদ্ধে এই অভিযোগ। হিন্দু ধর্মের ওই ব্যক্তি এক অভিযুক্তের মেয়েকে বিয়ে করেছিলেন। অর্থাৎ জামাইকে জোর করে ধর্মান্তকরণের চেষ্টার অভিযোগ উঠেছে শ্বশুরের বিরুদ্ধেও। কাকা শ্বশুর রমেশ মাসি, তার স্ত্রী ও ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। 

সাগরের অতিরিক্ত পুলিশ সুপার বিক্রম সিং খুশওয়া জানিয়েছেন, ১৯ বছর বয়সী অভিষেক আহিরওয়ারের সঙ্গে স্বপ্নার বিয়ে হয়েছিল গত জুলাই মাসে। এদিকে অগস্ট মাসে স্বপ্না বাবার বাড়ি চলে আসেন। এদিকে স্বামী ডাকার পরেও তিনি যেতে চাননি। পরে তার কাকার সঙ্গে কথা বলার জন্য বলেন। এরপর বধূর কাকা অভিষেককে বলেন, ধর্ম পরিবর্তন করলে তিনি প্রতি মাসে ২০ হাজার টাকা করে পাবেন। অভিষেক তা করতে অস্বীকার করেন। এরপরই তাকে নানাভাবে হুমকি দেওয়া শুরু হয়। এরপরই পুলিশের কাছে অভিযোগ জানান অভিষেক।

অভিষেকের দাবি, স্ত্রীর কাকা রমেশ ২০০১ সালে ধর্ম পরিবর্তন করেছেন। এটা আমি জানতাম না। আমার স্ত্রীকে রমেশ ভুল বোঝাচ্ছে। আমাকেও ধর্ম বদলানোর জন্য চাপ দিচ্ছে। এদিকে শ্বশুরের বিরুদ্ধে এই মামলাকে ঘিরে ব্যাপক শোরগোল পড়েছে। তবে মধ্যপ্রদেশে Freedom of religion Act চলতি বছরের জানুয়ারি থেকে লাগু হয়েছে। সংখ্যালঘুদের দাবি, এই আইনের অপব্যবহার করছে সরকার। 

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

এখনও বিপন্মুক্ত নন প্রভাত রায়! কী জানাল হাসপাতাল কর্তৃপক্ষ? মালদায় ফের ধর্ষণ করে খুনের অভিযোগ, একই দিনে উদ্ধার ২ দেহ বাংলায় কী নামে ডাকা হয় ভালোবাসার উইকিপিডিয়াকে? অজানা অনেকের কাছেই কলিঙ্গ যুদ্ধে ওড়িশাকে হারিয়ে ISL পয়েন্ট টেবলের মগডালে উঠতে মরিয়া মোহনবাগান অচেনা নম্বর থেকে ফোন এলেই দেখাবে নাম! নয়া নিয়মের পথে সরকার, কবে থেকে? ঝুপড়ি ভেঙে বহুতল গড়ে তুলল কেএমডিএ, খাস কলকাতায় মাথা তুলে দাঁড়াল ‘‌সূর্যতোরণ’‌ ‘ব্যর্থতা শিখিয়ে গিয়েছে..’,‘লাল সিং চাড্ডা’র ফ্লপ নিয়ে চমকে যাওয়া মন্তব্য আমিরের মাঘ পূর্ণিমায় রাশি অনুসারে করুন এই মন্ত্র জপ, লক্ষ্মীর কৃপায় মিটবে অর্থ সমস্যা বশ্যতা বিরোধী লড়াই চলছে, নন্দীগ্রাম হবে সন্দেশখালি: শুভেন্দু অধিকারী Ranji Trophy: দাদা সরফরাজের উপদেশকে হাতিয়ার করেই রঞ্জিতে প্রথম শতরান মুশির খানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.