বাংলা নিউজ > ঘরে বাইরে > স্ত্রীকে খুনের পর বোরখা পরে পালাতে গিয়ে ধৃত যুবক
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

স্ত্রীকে খুনের পর বোরখা পরে পালাতে গিয়ে ধৃত যুবক

  • শনিবার রাতে শ্বশুরবাড়ি থেকে নিশির ঝুলন্ত দেহ উদ্ধার হয়। স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন তরুণীর বাবা।

স্ত্রীকে খুন করে বোরখা পরে পালাতে গিয়ে ধরা পড়ল স্বামী। ঘটনা বাংলাদেশের টাঙ্গাইল জেলার ঘাটাইলের। নিহত তরুণীর নাম নুসরাত জাহাঁ নিশি (১৯)। আগামী বছর দ্বাদশ শ্রেণির পরীক্ষা দেওয়ার কথা ছিল তাঁর। অভিযোগ, স্ত্রীকে হত্যার পর তাঁরই বোরখা পরে পালানোর চেষ্টা করছিলেন স্বামী আবদুল আলিম। স্থানীয়রা তাঁকে ধরে ফেলেন।

এলাকাবাসী জানিয়েছেন, গত বছর ঘাটাইলের ছয়ানি বকশিয়া গ্রামের বাসিন্দা আবদুল আলিমের সঙ্গে বিয়ে হয় নিশির। বিয়ের পরও পড়াশুনো চালিয়ে যেতে মরিয়া ছিলেন তরুণী। কিন্তু তাতে মত ছিল না স্বামীর। এবার বছর দ্বাদশ শ্রেণির বোর্ড পরীক্ষা দেওয়ার কথা ছিল নিশির। সেই অ্যাডমিট কার্ডও আলিম ছিঁড়ে ফেলেন বলে অভিযোগ।

শনিবার রাতে শ্বশুরবাড়ি থেকে নিশির ঝুলন্ত দেহ উদ্ধার হয়। স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন তরুণীর বাবা। ওদিকে মৃত তরুণীর স্বামীর দাবি, স্ত্রী আত্মঘাতী হয়েছেন।

শনিবার রাতে স্ত্রীর দেহ উদ্ধারের পর বোরখা পরে পালানোর চেষ্টা করেন আলিম। স্থানীয়রা তাঁকে চিনে ফেলেন। আটক করে তুলে দেন পুলিশের হাতে। এই ঘটনায় নিহত তরুণীর শ্বশুর ও শাশুড়িকেও গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয় আদালত তাদের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে।

 

বন্ধ করুন