বাংলা নিউজ > ঘরে বাইরে > অবাক কাণ্ড! ট্রাকের নিচে কেন ঢুকলেন স্কুটার আরোহী?
ছবি : ইনস্টাগ্রাম (Instagram)
ছবি : ইনস্টাগ্রাম (Instagram)

অবাক কাণ্ড! ট্রাকের নিচে কেন ঢুকলেন স্কুটার আরোহী?

মাঝ রাস্তায় জ্যাম। রোদে দাঁড়িয়ে দাঁড়িয়ে শেষে ধৈর্য হারালেন স্কুটার আরোহী।

অ্যাকশন সিনেমায় প্রায়শই এরকম সিন দেখা যায়। মোটরসাইকেল চেস হচ্ছে। এদিকে রাস্তায় হঠাৎই দাঁড়িয়ে একটি ট্রাক। তবে গতি একটুও না কমিয়ে বাইক স্কিড করিয়ে দিলেন নায়ক। ট্রাকের নিচ দিয়েই সোজা বেরিয়ে গেলেন বাইক নিয়ে। এবার যদি বলি বাস্তবেও এরকম হচ্ছে?

আজ্ঞে হ্যাঁ, অনেকটা এমনই করেছেন এক ব্যক্তি। তবে দ্রুত গতির মোটরসাইকেল চেসের কোনও ব্যাপার নেই। রাস্তায় নিজের হোন্ডা মাইস্টেরো স্কুটার নিয়ে বেরিয়েছিলেন ওই ব্যক্তি। কিন্তু মাঝ রাস্তায় জ্যাম। রোদে দাঁড়িয়ে দাঁড়িয়ে শেষে ধৈর্য হারালেন স্কুটার আরোহী।

তাঁর সামনেই একজন জ্যামে দাঁড়িয়ে থাকা ট্রাকের তলা দিয়ে বেরিয়ে রাস্তার অন্য পারে চলে গেলেন। তাই দেখা দেখি মাথায় বুদ্ধি এল স্কুটার আরোহীর।

স্কুটার নিয়ে সোজা এগিয়ে এলেন ট্রাকের কাছে। তারপর ট্রাকের নিচ দিয়েই কোনওমতে হাঁটিয়ে হাঁটিয়ে পার করালেন স্কুটার। তাঁর এই আজব পন্থা দেখে যেন আরও কয়েকজন মোটরসাইকেল আরোহী এগিয়ে এলেন। তবে, তাঁরাও এই একই পন্থা ব্যবহার করেছেন কিনা জানা যায়নি। তার আগেই ভিডিয়োটা শেষ হয়ে যায়।

দেখুন জ্যাম কাটানোর সেই আজব পন্থার ভিডিয়ো-

ইনস্টাগ্রামে এখনও পর্যন্ত ১১.৯১ লক্ষ ভিউ হয়েছে ভিডিয়োটায়। স্কুটার আরোহীর পদ্ধতি দেখে কারও কারও রেল লাইনের বন্ধ লেভেল ক্রসিং পার হওয়ার কথা মনে পড়ে যাচ্ছে। কমেন্টে এমনটা জানিয়েছেন অনেকেই।

অনেকের আবার ধুম-৩ কিংবা টারজান দ্য ওয়ান্ডার কার সিনেমার কথাও মনে পড়ে যায়।অবশ্য বিষয়টা যে বেশ বিপদজনক, সে কথাও মনে করিয়ে দিয়েছেন অনেকে। ট্রাক চালু হয়ে গেলে যে বড়সড় অঘটন হতে পারে, সে কথা বলাই বাহুল্য। এই আজব যাতায়াত নিয়ে আপনার কী মত? কমেন্টে জানাতে ভুলবেন না!

বন্ধ করুন