বাংলা নিউজ > ঘরে বাইরে > বিমানবন্দর থেকে ফিরছিলেন, প্রধান বিচারপতির গাড়ির সামনে ঝাঁপিয়ে পড়লেন যুবক

বিমানবন্দর থেকে ফিরছিলেন, প্রধান বিচারপতির গাড়ির সামনে ঝাঁপিয়ে পড়লেন যুবক

রবিবার রাতে কেরল পুলিশ কোচি থেকে এক ব্য়ক্তিকে গ্রেফতার করেছে। প্রতীকী ছবি

গোটা ঘটনা সম্পর্কে বিস্তারিত খোঁজ নিচ্ছে পুলিশ। কেন ওই যুবক এই ধরনের ঘটনা ঘটালেন তা খতিয়ে দেখা হচ্ছে। এই যুবক পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটিয়েছে কি না সেটাও দেখা হচ্ছে। তবে ঘটনার জেরে এলাকায় শোরগোল পড়ে যায়।

কেরলের প্রধান বিচারপতির গাড়ি আটকে তাঁকে কটূ কথা বলার অভিযোগ। রবিবার তার জেরে কেরল পুলিশ কোচি থেকে এক ব্য়ক্তিকে গ্রেফতার করেছে। পুলিশ জানিয়েছে, প্রধান বিচারপতি এস মণিকুমার যখন এয়ারপোর্ট থেকে বাসভবনে ফিরছিলেন তখনই এই ঘটনা হয়েছে।

পুলিশ জানিয়েছে ধৃতের নাম এম টিজো। তিনি আচমকাই গাড়ির সামনে ঝাঁপিয়ে পড়ে গাড়িটি আটকে দেন। এরপরই তিনি চিৎকার শুরু করে দেন, এটা কেরল, তামিলনাড়ু নয়। এদিকে প্রধান বিচারপতি তামিলনাড়ু থেকেই এসেছেন। পরে স্থানীয় পুলিশ যাবতীয় সুরক্ষার ব্যবস্থা করে।

পুলিশ জানিয়েছে, ৩০৮ ধারায় তাকে গ্রেফতার করা হয়েছে। তবে ধৃতের দাবি এত জোরে গাড়ি যাচ্ছিল যে তিনি রেগে গিয়েছিলেন। গাড়ির ভেতরে কে রয়েছেন তিনি জানতেন না। তবে এই রাগের পেছনে মামলা সংক্রান্ত কোনও ব্যাপার রয়েছে কি না তা পুলিশ দেখছে।

এদিকে গোটা ঘটনা সম্পর্কে বিস্তারিত খোঁজ নিচ্ছে পুলিশ। কেন ওই যুবক এই ধরনের ঘটনা ঘটালেন তা খতিয়ে দেখা হচ্ছে। এই যুবক পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটিয়েছে কি না সেটাও দেখা হচ্ছে। তবে ঘটনার জেরে এলাকায় শোরগোল পড়ে যায়।

 

বন্ধ করুন