বাংলা নিউজ > ঘরে বাইরে > মেয়ের মুখে সিঁদুর ঠেসে দিলেন বাবা, এরপর তন্ত্রসাধনা! দমবন্ধ হয়ে মৃত্যু কন্যার
মেয়ের মুখে সিঁদুর ঠেসে দিলেন বাবা। প্রতীকী ছবি

মেয়ের মুখে সিঁদুর ঠেসে দিলেন বাবা, এরপর তন্ত্রসাধনা! দমবন্ধ হয়ে মৃত্যু কন্যার

  • মঙ্গলবার ওই ব্যক্তির দুই মেয়ে ও স্ত্রীকে ফেরৎ আনেন। এরপর তিনি স্ত্রীকে বলেন অশুভ শক্তিকে নাশ করতে কিছু পুজোপাঠ করতে হবে। এই অশুভ শক্তির জন্যই তার ব্যবসাতে ক্ষতি হচ্ছে। এরপর বুধবার সকালে বেনুগোপাল পুজোর ঘরে অদ্ভূত কিছু আচার আচরণ শুরু করে দেন

শ্রীনিবাস রাও

সিঁদুর দিয়ে লেপে দিয়েছিলেন মেয়ের গোটা মুখ। এরপর নিজের চার বছরের মেয়ের উপরেই তন্ত্রসাধনা চালাচ্ছিলেন বাবা। এসব করতে গিয়ে মৃত্যু হয়েছে মেয়ের। পুলিশ ইতিমধ্যেই ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে। অন্ধ্রপ্রদেশের নেলোর জেলার ঘটনা।

বৃহস্পতিবার সকালে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয়েছে ওই শিশুর। সূত্রের খবর অভিযুক্তের নাম কানড়া বেনুগোপাল। ওই ব্যক্তির ব্যবসা গত কয়েক মাস ধরেই যথেষ্ট লোকসানে চলছে। কিছুদিন আগে তার স্ত্রীও দুই যমজ মেয়েকে সঙ্গে নিয়ে বাবার বাড়িতে চলে যান।

মঙ্গলবার ওই ব্যক্তির দুই মেয়ে ও স্ত্রীকে ফেরৎ আনেন। এরপর তিনি স্ত্রীকে বলেন অশুভ শক্তিকে নাশ করতে কিছু পুজোপাঠ করতে হবে। এই অশুভ শক্তির জন্যই তার ব্যবসাতে ক্ষতি হচ্ছে। এরপর বুধবার সকালে বেনুগোপাল পুজোর ঘরে অদ্ভূত কিছু আচার আচরণ শুরু করে দেন। এরপর তিনি তার মেয়েকে ডেকে আনেন। 

তার শরীরে হলুদ জল ছড়াতে শুরু করেন তিনি। এরপর আচমকা এক মুঠো সিঁদুর নিয়ে তিনি মেয়ের মুখে ঠেসে ধরেন। এরপর মেয়েটি কাঁদতে শুরু করে। আর তখনই বাবা পেছন থেকে মেয়েটির গলা চেপে ধরে বলে অভিযোগ।

এরপর স্ত্রী যামিনী দ্রুত ছুটে আসেন। তিনি চিৎকার শুরু করে দেন। স্থানীয় একটি নার্সিংহোমে তিনি মেয়েকে নিয়ে যান। বৃহস্পতিবার সকালে চেন্নাইয়ের হাসপাতালে মৃত্যু হয় মেয়েটির। 

বন্ধ করুন