বাংলা নিউজ > ঘরে বাইরে > Man kills wife: বিছানায় পাশে শুতে না দেওয়ায় স্ত্রীকে খুন! অভিযুক্ত স্বামী পুলিশের কাছে এসে কী জানাল?
 বিছানায় পাশে শুতে না দেওয়ায় স্ত্রীকে খুন! স্বামী পুলিশের কাছে এসে কী জানাল?প্রতীকী ছবি।

Man kills wife: বিছানায় পাশে শুতে না দেওয়ায় স্ত্রীকে খুন! অভিযুক্ত স্বামী পুলিশের কাছে এসে কী জানাল?

  • সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায় পুলিশের একটি দল। সেখানে গিয়ে নিথর দেহকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে বিজয়মালাকে মৃত বলে ঘোষণা করা হয়।

পাশে শুতে দেননি স্ত্রী। ক্ষোভে তাঁকে পাথর দিয়ে থেঁতলে হত্যা করার অভিযোগ উঠল মুম্বইয়ের মালাদের এক ৫৮ বছরের ব্যক্তির বিরুদ্ধে। জ্ঞানদেব গণপত গঙ্গা বালাদে নামের ওই ব্যক্তির বিরুদ্ধে ইতিমধ্যেই মামলা রুজু করেছে পুলিশ। তার আগে বালাদে নিজেই পুলিশের কাছে গিয়ে আত্মসমর্পণ করেন।

ঘটনা শুক্রবার রাতের। সেদিন স্ত্রী বিজয়মালা বালাদেকে হত্যা করার পর পুলিশের কাছে গিয়ে ধরা দেয় অভিযুক্ত জ্ঞানদেব। সেদিন রাতে স্বামীর পাশে শুতে চাইছিলেন না স্ত্রী বিজয়মালা। তাই নিয়ে দুজনের মধ্যে ব্যাপক বচসা শুরু হয়। পরিস্থিতি ক্রমাগত হাতের বাইরে যেতে থাকে। এরপর অভিযুক্ত একটি বড় পাথরের খণ্ড নিয়ে এসে স্ত্রীর মাথায় আঘাত করে বলে অভিযোগ। তাতেই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন স্ত্রী বিজয়মালা।  এয়ারপোর্ট না রেল স্টেশন! এই ছবিগুলি দেখলে ধরতে পারবেন না

জ্ঞানদেব এরপরই বুঝেছিল যে স্ত্রী আর বেঁচে নেই।  স্ত্রীয়ের নিথর দেহ রেখেই সোজা পুলিশ স্টেশনে এসে ধরা দয় সে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায় পুলিশের একটি দল। সেখানে গিয়ে নিথর দেহকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া  হলে বিজয়মালাকে মৃত বলে ঘোষণা করা হয়। পুলিশ বলছে, ‘ স্ত্রী তার পাশে ঘুমাতে পারবেন না বলে জানালে তাদের মধ্যে তীব্র ঝগড়া হয়। তর্ক-বিতর্ক উত্তপ্ত হলে অভিযুক্ত তার মাথায় একটি বিশাল পাথরের স্ল্যাব ছুড়ে মারে। যা তার মাথা পুরোপুরি ভেঙে যায়।’ তাতেই এই মৃত্যুর ঘটনা বলে দাবি পুলিশের।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন