বাংলা নিউজ > ঘরে বাইরে > Man Rapes Dog: পথ কুকুরকে ধর্ষণ বিবাহিত যুবকের, ভিডিয়ো ভাইরাল, গ্রেফতার

Man Rapes Dog: পথ কুকুরকে ধর্ষণ বিবাহিত যুবকের, ভিডিয়ো ভাইরাল, গ্রেফতার

পথ কুকুরকে ধর্ষণের অভিযোগ। প্রতীকী ছবি (HT) (HT_PRINT)

সূত্রের খবর এক পশুপ্রেমী গোটা ঘটনা জানিয়ে টুইট করেছিলেন। তিনি জানিয়েছিলেন হরিনগর পুলিশ স্টেশন এই এফআইআর করতে চায়নি।এরপরই ঝড় ওঠে টুইটারে। একাধিক নেট নাগরিক দাবি করেছিলেন অবিলম্বে ওই ব্যক্তির বিরুদ্ধে ব্য়বস্থা নিতে হবে।দিল্লি পুলিশের বিরুদ্ধে ক্ষোভ আছড়ে পড়ে।

পশ্চিম দিল্লির হরিনগর এলাকায় একটি পথ কুকুরকে ধর্ষণের অভিযোগ এক যুবকের বিরুদ্ধে উঠেছে। ভয়াবহ ঘটনা। সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয় সোশ্য়াল মিডিয়ায়। এরপরই ওই ব্য়ক্তিকে গ্রেফতার করে পুলিশ। সে ওই এলাকার বাসিন্দা। সে বিবাহিত। তার সন্তানও রয়েছে। 

গত সপ্তাহে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। পুলিশ সূত্রে খবর, সে যখন ওই কুকর্ম করছে তখন ভিডিয়ো করে ফেলেন এক ব্যক্তি। এরপর সেটা ছড়িয়ে পড়ে সোশ্য়াল মিডিয়ায়। সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয় ওই ভিডিয়ো। তারপরই এনিয়ে অভিযোগ দায়ের করা হয়। নড়েচড়ে বসে পুলিশ। বিভিন্ন জায়গায় ওই যুবকের খোঁজ করে। শেষ পর্যন্ত তাকে চিহ্নিত করা সম্ভব হয়েছে। এদিকে এবারই কি প্রথম ওই যুবক ওই ঘটনা ঘটাল? নাকি এর আগেও সে এই কাজ করেছে? 

সূত্রের খবর এক পশুপ্রেমী গোটা ঘটনা জানিয়ে টুইট করেছিলেন। তিনি জানিয়েছিলেন হরিনগর পুলিশ স্টেশন এই এফআইআর করতে চায়নি।এরপরই ঝড় ওঠে টুইটারে। একাধিক নেট নাগরিক দাবি করেছিলেন অবিলম্বে ওই ব্যক্তির বিরুদ্ধে ব্য়বস্থা নিতে হবে।দিল্লি পুলিশের বিরুদ্ধে ক্ষোভ আছড়ে পড়ে। অল ইন্ডিয়া কংগ্রেস কমিটির সদস্য পাঙ্খুরি পাঠক জানান, এভাবে অভিযোগ না নেওয়াটা ঠিক হচ্ছে না। তিনি পরিষ্কার জানিয়েছিলেন, ব্যাপারটা পরিষ্কার হওয়া দরকার। অভিযোগ না নিয়ে দিল্লি পুলিশ ওই রাক্ষসটাকে, একজন ধর্ষককে আড়াল করার চেষ্টা করছে। পুলিশকে অভিযোগ নিতে কে বারণ করছে?

দিল্লি পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। এরপর দিল্লি পুলিশ সেই টুইটের জবাব দেয়। তারা জানায় গোটা ঘটনার ব্য়াপারে তারা পদক্ষেপ নিচ্ছে। সংশ্লিষ্ট আধিকারিকদের বলা হয়েছে অভিযুক্তের বিরুদ্ধে যেন ব্য়বস্থা নেওয়া হয়। 

এদিকে গত বছরেও অনেকটা এই ধরনের ঘটনা হয়েছিল। সেই সময় মুম্বইতে ৬ মাস বয়সী এক কুকুরের বাচ্চাকে ধর্ষণ করার অভিযোগ উঠেছিল এক ফুড ডেলিভারি এজেন্টের বিরুদ্ধে। অপর এক ফুড ডেলিভারি এজেন্ট এটির ভিডিয়ো তুলেছিল। মুম্বইয়ের সেই ঘটনা ছড়িয়ে পড়ে সোশ্য়াল মিডিয়ায়। এরপর একজন এনিয়ে অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে ওই ব্যক্তিতে গ্রেফতার করে পুলিশ। 

ফের পথ কুকুরকে ধর্ষণ করার অভিযোগ। তবে এবার রাজধানী দিল্লিতে। তবে তাকে শেষ পর্যন্ত গ্রেফতার করা হয়েছে। কেন সেই এই ঘটনা ঘটিয়েছিল তা খতিয়ে দেখছে পুলিশ। 

ঘরে বাইরে খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.